শাওমি ১২ আল্ট্রা ফোনের স্পেসিফিকেশন ফাঁস

ফাঁস হলো শাওমি’র আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন, শাওমি ১২ আলট্রা এর স্পেসিফিকেশন। লাইকা এর সাথে কোলাবোরেশনে এই ফোনটি তৈরী করছে শাওমি, যা জুলাই মাসে মুক্তি পেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রাপ্ত তথ্যমতে শাওমি ১২ আলট্রা এর ক্যামেরা হার্ডওয়্যার মি ১১ আলট্রা এর মত প্রায় একই হতে পারে। অর্থাৎ ৫০মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ৪৮মেগাপিক্সেল ৫ এক্স টেলিফটো ক্যামেরা ও ৪৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা থাকবে বলে ফাঁস হওয়া তথ্যে জানা গিয়েছে। লিকস্টার, যোগেস ব্রার নতুন আলট্রা ফোনের স্পেসিফিকেশনের একটি তালিকা পোস্ট করেন।

শাওমি ১২ আলট্রাতে নতুন কম্পোনেন্ট হিসেবে থাকছে একটি 3D ToF সেস্নর। সেলফি ক্যামেরা আগের বছরের আলট্রা ডিভাইসের মত ২০মেগাপিক্সেল এর হবে। ডিসপ্লে প্যানেল শাওমি ১২ প্রো এর মত ৬.৭ইঞ্চির অ্যামোলেড কোয়াড এইচডি+ হতে পারে ও ১২০হার্জ রিফ্রেশ রেট তো অবশ্যই থাকছে।

শাওমি ১২ আলট্রা লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ দ্বারা চলবে ও এতে ৮/১২ জিবি এলপিডিডিআর ৫ র‍্যাম ও ২৫৬/৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ থাকবে। এন্ড্রয়েড ১২ ভিত্তিক মিইউআই ১৩ এর দেখা মিলবে ফোনটিতে।

শাওমি ১২ আলট্রাতে ৪,৮০০মিলিএম্প এর ব্যাটারি থাকতে পারে, ৬৭ওয়াট ওয়্যারড ও ৫০ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং থাকার কথা জানা গেছে। শাওমি ১২ প্রো তে ১২০ওয়াট চার্জিং ছিলো, তবে শাওমি ১২ আলট্রাতে এই ফাস্ট চার্জিং থাকবে কিনা সে বিষয়ে নিশ্চিত জানা যায়নি।

শাওমি ১২ আল্ট্রা ফোনের স্পেসিফিকেশন ফাঁস

তবে প্রাপ্ত তথ্যে অনেক ঘাটতি রয়েছে। যেমনঃ শাওমি ১২ আলট্রা এর ব্যাকে সেকেন্ডারি ডিসপ্লে থাকবে কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে ফোনের ব্যাকে লেদার টেক্সচার ও লাইকা’র ব্যান্ডিং থাকবে, সে বিষয়ে আশা করা যায়। এখানে জানিয়ে রাখছি, কিছুদিন আগেই শাওমি রেডমি নোট ১২ এর তথ্য ফাঁস হয়েছিল। আমাদের পোস্ট থেকে সে সম্পর্কেও জেনে নিতে পারেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *