শাওমি রেডমি নোট ১২ টার্বো এলো দুর্দান্ত সব সুবিধা নিয়ে

চীনে অফিসিয়ালি মুক্তি পেলো শাওমি রেডমি নোট ১২ টার্বো স্মার্টফোন। এটি রেডমি নোট ১২ সিরিজে নতুন সংযোজন, এছাড়া এটিই প্রথম ফোন যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭+ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। চলুন রেডমি নোট ১২ টার্বো মডেলের নতুন এই শাওমি রেডমি মোবাইল সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

রেডমি নোট ১২ টার্বো স্পেসিফিকেশন

নতুন রেডমি নোট ১২ টার্বো এর ডিজাইন এই সিরিজের অন্য ফোনগুলোর মতোই। বক্সি প্যানেল, ফ্ল্যাট এজ ও রেকটেংগুলার মডিউলার ক্যামেরা হাউজিং থাকছে এই ফোনে। এই ফোনে একটি গ্লিটারি ব্যাক প্যানেল রয়েছে যা দেখতে বেশ ইউনিক লাগে।

রেডমি নোট ১২ টার্বো ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭+ জেন ২ প্রসেসর আছে তা ইতিমধ্যে জেনেছেন। এর পাসাপাশি ১৬জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম ও ১টেরাবাইট ইউএফএস ৩.১ স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি।

রেডমি নোট ১২ টার্বো এর ফ্রন্টে ফুলএইচডি+ ৬.৬৭ইঞ্চি ওলেড স্ক্রিন রয়েছে, এখানে আরো রয়েছে ১২০হার্জ রিফ্রেশ রেট। ফোনের ফ্রন্টে পাঞ্চ-হোল কাটআউটে স্থান পেয়েছে ১৬মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

রেডমি নোট ১২ টার্বো ফোনটিতে ট্রিপল ব্যাক ক্যামেরা সেটাপ পেয়ে যাবেন। ৬৪মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি এখানে ৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা ও ২মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে রেডমি নোট ১২ টার্বো ফোনটিতে। ৬৭ওয়াট এর ফাস্ট চার্জার পাওয়া যাবে ফোনটির বক্সে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মিইউআই ১৪ এর দেখা মিলবে ফোনটিতে। ব্লুটুথ ৫.৩ ও ওয়াইফাই ৬ এর পাশাপাশি এখানে হেডফোন জ্যাক ও আইআর ব্লাস্টারও থাকছে।

Xiaomi Redmi Note 12 Turbo

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রেডমি নোট ১২ টার্বো দাম

রেডমি নোট ১২ টার্বো ফোনটির ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেল এর দাম ১৯৯৯ চীনা ইউয়ান বা ২৯০ডলার। ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেল পাওয়া যাবে ২১৯৯ইউয়ান বা ৩২০ডলার দামে। অর্থাৎ এটি কম দামের রেডমি ফোন হয়ত হচ্ছেনা।

শাওমি রেডমি নোট ১২ টার্বো এর ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেল এর দাম ২৩৯৯ ইউয়ান বা প্রায় ৩৫০ডলার। ১৬জিবি র‍্যাম ও ১টেরাবাইট স্টোরেজ এর সর্বোচ্চ ভ্যারিয়ান্ট পাওয়া যাবে ২৭৯৯ইউয়ান বা ৪০৫ডলার দামে। ফোনটি ব্লু, ব্ল্যাক ও হোয়াইট কালারে পাওয়া যাবে।

রেডমি নোট ১২ টার্বো ফোনটি স্পেশাল হ্যারি পটার এডিশনেও পাওয়া যাবে যাতে কাস্টম ডিজাইন রয়েছে। ওয়ারনার ব্রাদার্স এর সাথে এক হয়ে শাওমি এই স্পেশাল এডিশন রেডমি নোট ১২ টার্বো তৈরী করেছে, যাতে স্পেশাল ব্যাক ডিজাইন ও লিমিটেড এডিশন একসেসরিজ রয়েছে।

এই হ্যারি পটার এডিশনে কাস্টমাইজড বুট এনিমেশন, ওয়ালপেপার, থিম, ইত্যাদি রয়েছে। রেডমি নোট ১২ হ্যারি পটার এডিশন ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টে পাওয়া যাবে যার দাম ২৩৯৯ইউয়ান বা ৩৪৯ডলার।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,556 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *