শাওমি রেডমি নোট ১২ এর তথ্য ফাঁস

শাওমি রেডমি নোট ১২ এর তথ্য ফাঁস

রেডমি নোট ১১ সিরিজ মুক্তি পেয়েছে মাত্র অল্প কিছু মাস হলো, নিয়মিত এই নোট সিরিজে নতুন মডেল যুক্ত করে চলেছে শাওমি। রেডমি নোট ১১টি প্রো ও নোট ১১টি প্রো+ ফোন দুইটি এই সিরিজে সম্প্রতি নতুন যুক্ত হয়েছে। এসব ফোন আবার অনেক মার্কেটে পোকো ফোনের ভ্যারিয়েন্ট হিসেবে আসবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

বেশ সুপরিচিত লিকার, DigitalChatStation এর প্রদত্ত তথ্যের সুবাদে আপকামিং রেডমি নোট ১২ এর সম্পর্কে তথ্য পাওয়া গিয়েছে। রেডমি নোট ১২ এর লঞ্চ ডেট এর পাশাপাশি ফোনটি সম্পর্কে আরো তথ্য পাওয়া গিয়েছে উক্ত লিকারের নিকট। লিক অনুসারে এই ফোনটিকে রেডমি নোট ১১ এর টুইকড ভার্সন বললে ভুল হবেনা। 

রেডমি নোট ১২ ফোনটির ব্যাকে ট্রিপল ক্যামেরা সেন্সর থাকতে পারে। পাঞ্চ-হোল ক্যামেরা কাটআউট থাকবে ফ্রন্ট ডিসপ্লের সেন্টারে, যা আগের রেডমি নোট ১১ এর মতই। রেডমি নোট ১২ ফোনটি ২০২২ সালের সেকেন্ড হাফে মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন উক্ত লিকার। স্বাভাবিক ভাবে ফোনটি প্রথমে চীনে, এরপর ভারতসহ বিশ্বের অন্যান্য দেশে মুক্তি পাবে। 

ট্রিপল ক্যামেরা সেন্সরের রেডমি নোট ১২ এর প্রাইমারি ক্যামেরা সেন্সর হবে ৫০মেগাপিক্সেলের। এছাড়াও একটি আলট্রা-ওয়াইড লেন্স ও একটি ম্যাক্রো ক্যামেরাও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফোনটির ফ্ল্যাট ডিসপ্লের মাঝখানে স্থান পাবে ফোনটির পাঞ্চ-হোল কাটআউট। ফোনের ব্যাকে হরাইজন্টাল ফ্ল্যাশলাইট থাকতে পারে।

আগামী কয়েক সপ্তাহের মধ্যে আমরা রেডমি নোট ১২ সিরিজ সম্পর্কে আরো নতুন তথ্য জানতে পারবো বলে আশা করা যায়। এখনো রেডমি নোট ১২ প্রো বা এই সিরিজের অন্যান্য ফোনগুলো সম্পর্কে জানা যায়নি।

👉 শাওমি বাটন স্মার্টফোন, যাতে পাবজি গেমও চলে

👉 শাওমি ব্ল্যাক শার্ক ৫ ফোন এলো গেমারদের জন্য সুখবর নিয়ে

👉 বোনাস ভিডিওঃ গ্রামীণফোন ই-সিম সম্পর্কে যেসব তথ্য আপনার জানা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,108 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.