দাম কমেছে শাওমি রেডমি এ১ সিরিজের, সময় ফুরানোর আগেই দেখে নিন

রেডমি এ১ সিরিজের দুইটি ডিভাইস, রেডমি এ১ ও রেডমি এ১+ ফোন দুইটিতে ডিসকাউন্ট দিচ্ছে শাওমি। যারা এন্ট্রি বাজেটের শাওমি ফোনের খোঁজে আছেন, তাদের জন্য এই ফোন দুইটি থেকে একটি বেছে নেওয়ার সুবর্ণ সুযোগ এখনই। চলুন জেনে নেওয়া যাক রেডমি এ১ ও রেডমি এ১+ ডিভাইস দুইটির স্পেসিফিকেশন ও ডিসকাউন্টেড দাম সম্পর্কে বিস্তারিত।

রেডমি এ১ সিরিজ স্পেসিফিকেশন

রেডমি এ১ ও রেডমি এ১+ ফোন দুইটিতে চোখে পড়বে প্রায় একই ধরনের ডিজাইন। রেডমি এ১ ফোনটিতে ফিংগারপ্রিন্ট নেই, দামে কিছুটা বেশি হওয়ায় রেডমি এ১+ ফোনটিতে ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর পেয়ে যাচ্ছেন। উভয় ফোনেই ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে।

ফিচারের তুলনায় দুইটি ফোনের মধ্যে পার্থক্য কম, মিল বেশি নজরে পড়বে। একাধিক কালার অপশনের পাশাপাশি ডুয়াল ক্যামেরা সেটাপ থাকছে উভয় ফোনে। দুইটি ফোনেই পলিকার্বনেট ব্যাক রয়েছে যার ফলে এন্ট্রি বাজেটের ফোন হলেও দেখতে আকর্ষনীয় উভয় ফোন।

রেডমি এ১ সিরিজের উভয় ফোনেই ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। দুইটি ফোনই চলবে এন্ড্রয়েড ১২ গো এডিশন দ্বারা। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারির ফোন দুইটির সাথে ১০ ওয়াট চার্জার থাকছে, অর্থাৎ থাকছেনা কোনো ধরনের ফাস্ট চার্জার যা এই দামে আশা করাও বোকামি। রেডমি এ১ ও রেডমি এ১+ ফোন দুটিতে মিডিয়াটেক এর হেলিও এ২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। উক্ত প্রসেসর ইতিমধ্যে আমরা অনেক অনেক বাজেট ফোনে দেখেছি। প্রসেসরটি আহামরি শক্তিশালী নয় সে সম্পর্কে কারোই অজানা নয়, তবে এন্ড্রয়েড ১২ গো এডিশন এর কল্যাণে সাধারণ ব্যবহারে ফোনগুলো ভালোই চলবে বলে আশা করা যায়।

রেডমি এ১রেডমি এ১+ দুইটি ফোনের ব্যাকে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটাপ, ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি এলইডি ফ্ল্যাশ ও ডেপথ সেন্সর থাকছে। ফোনের ফ্রন্টে রয়েছে ৫ মেগাপিক্সেল সেল্ফি শ্যুটার।

xiaomi redmi a1 series sale

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রেডমি এ১ সিরিজ ডিসকাউন্টেড দাম

রেডমি এ১ সিরিজের ফোন, রেডমি এ১ ও রেডমি এ১+ ফোন দুইটির দাম কমেছে ১ হাজার টাকা করে। পূর্বের দামের তুলনায় বর্তমানে দামে ফোনগুলো কেনা বেশ যুক্তিযুক্ত হতে পারে।

রেডমি এ১ ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর পূর্বে দাম ছিলো ৯,৯৯৯ টাকা। বর্তমানে ডিসকাউন্টেড প্রাইসে রেডমি এ১ পাওয়া যাবে ৮,৯৯৯ টাকা দামে।

রেডমি এ১+ ফোনটিতে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ রয়েছে যার দাম ছিলো ১১,৯৯৯ টাকা। ডিসকাউন্ট এর কারণে ফোনটি পাওয়া যাবে ১০,৯৯৯ টাকা দামে। 👉 শাওমির সবচেয়ে কম দামি ফোন কোনটা?

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *