১০০ টাকা বিকাশ বোনাস বড় অংকের অ্যাড মানিতে

অনলাইন হোক কিংবা অফলাইন, যেকোনো কেনাকাটায় বিকাশ এখন অন্যতম জনপ্রিয় পেমেন্ট মেথড। সঙ্গে করে নগদ টাকা বা ক্যাশ নিয়ে ঘোরার চেয়ে বিকাশ একাউন্ট ব্যালেন্স লোড করে কেনাকাটা করা অনেক স্বাচ্ছন্দ্যের। এছাড়া বিকাশে পেমেন্ট করলে বিকাশ রিওয়ার্ড পাওয়া যায় যা দিয়ে বিকাশে সরাসরি ক্যাশ ব্যালেন্স পাওয়া সম্ভব। অনেক সময় বিভিন্ন বিকাশ অফার থাকে যার ফলে ইউটিলিটি বিল অথবা কেনাকাটার খরচ বিকাশে প্রদান করলে ক্যাশব্যাক ও বোনাস পাওয়া যায়।

এজন্যই ব্যবহারকারীরা বিকাশের মাধ্যমে বিভিন্ন বিল ও পেমেন্ট প্রদান করতে আগ্রহী হয়ে থাকেন। কিন্তু এখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয় সেটি হচ্ছে বিকাশে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকা। বিকাশ যেহেতু একটি মোবাইল ওয়ালেট, তাই অনেক ব্যবহারকারী এটিকে অর্থ জমা রাখার গৌণ মাধ্যম হিসেবে ব্যবহার করেন।

প্রায় সকল গ্রাহক মূলত তাদের নিজ নিজ ব্যাংক একাউন্টে টাকা জমা রাখেন। চাকুরী কিংবা ব্যবসার ক্ষেত্রে প্রাপ্ত টাকাও ব্যাংকেই এসে থাকে বেশিরভাগ ক্ষেত্রে। তাই বিকাশ বা মোবাইল ওয়ালেটে টাকা আসার পথ কেবলমাত্র ব্যবহারকারীর ইচ্ছার ওপর নির্ভর করে। বিকাশে এখন এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করার পাশাপাশি ব্যাংক একাউন্ট ও কার্ড থেকেও টাকা আনা যায়। রয়েছে আরও বিভিন্ন উপায়।

সম্প্রতি বিকাশ ব্যাংক ও কার্ড থেকে অ্যাড মানির জন্য অনেকগুলো অফার দিয়ে আসছে। এই অফারগুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে। ব্যাংক একাউন্ট ও ক্রেডিট/ডেবিট কার্ড থেকে বিকাশে টাকা আনলে বিভিন্ন সময় বিভিন্ন পরিমাণ বোনাস দিয়ে এসেছে বিকাশ। এর ফলে গ্রাহকরা বাড়তি অর্থ পাচ্ছেন। আবার একই সাথে তাদের ব্যাংক ও কার্ড বিকাশে সংযুক্ত করে বিকাশে ব্যালেন্স লোড করার পথ সুগম হচ্ছে।

এরই ধারাবাহিকতায় বর্তমানে চলছে দারুণ একটি অ্যাড মানি অফার। এপ্রিল মাস জুড়ে ব্যাংক একাউন্ট বা কার্ড থেকে বিকাশ একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করলেই ১০০ টাকা পর্যন্ত বোনাস পাওয়া যাবে। এই বোনাস আপনার বিকাশ একাউন্টে সাথে সাথে যোগ হয়ে যাবে।

চলুন অফারটির আরও বিস্তারিত জেনে নিই। এই ১০০ টাকা বোনাস পেতে হলে আপনাকে ছোট্ট একটি কাজ দুইবার করতে হবে। আপনার ব্যাংক একাউন্ট অথবা ডেবিট/ক্রেডিট কার্ড থেকে ৭৫০০ টাকা বিকাশ একাউন্টে পাঠাতে হবে। প্রতিবার ৭৫০০ টাকা অ্যাড মানি করলে ৫০ টাকা করে দুইবারে মোট ১০০ টাকা পাবেন। 

অর্থাৎ আপনাকে অ্যাড মানি করতে হবে ৭৫০০ + ৭৫০০ = ১৫০০০ টাকা। এর ফলে আপনি পাবেন ৫০ + ৫০ = ১০০ টাকা। আপনি সর্বোচ্চ দুইবার এভাবে অ্যাড মানি করে মোট ১০০ টাকা বোনাস পেতে পারেন।

আপনার বিকাশ অ্যাপে যদি কার্ড সেভ করা থাকে তাহলে সেখান থেকে ৭৫০০ টাকা অ্যাড করতে পারেন। অথবা আপনার ব্যাংক একাউন্টে যদি বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে সেভ করা থাকে তাহলে সেখান থেকেও ৭৫০০ টাকা করে বিকাশে পাঠাতে পারেন। এভাবে দুইবার টাকা পাঠিয়ে মোট ১০০ টাকা বোনাস নিতে পারেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

১০০ টাকা বিকাশ বোনাস বড় অংকের অ্যাড মানিতে

যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করবেন, সেই একাউন্টেই বোনাস প্রদান করা হবে। আপনি বিকাশ অ্যাপ অথবা ব্যাংক অ্যাপ যে কোন মাধ্যম থেকে কার্ড/ব্যাংক থেকে অ্যাড মানি করলে এই ক্যাশ ব্যাক পাবেন।

শিরোনামেই যেমনটি বলেছি, এটি একটি বড় অংকের অ্যাড মানি। অনেকেই সাধারণভাবে বিকাশে ১৫০০০ টাকা রেখে দেন না। কিন্তু আপনি যদি বিকাশ ব্যবহার করে বিভিন্ন কেনাকাটার পেমেন্ট পরিশোধ করেন তাহলে এই টাকা খরচ করতে আপনার খুব বেশি সময় লাগবেনা।

👉 সেরা রমজান অফার ২০২২

এছাড়া রমজান ও ঈদের কেনাকাটায় এই ব্যালেন্স ব্যবহার করতে পারেন। এছাড়া বিভিন্ন শপে বিকাশ দিয়ে পেমেন্ট করলে পাচ্ছেন বাড়তি ডিসকাউন্ট। তাই এই অফারটি আপনি ট্রাই করে দেখতে পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,044 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.