বিকাশ ১ টাকার অফার এলো! (লোটো’র সাথে)

বিকাশ নিয়ে এসেছে লোটো-তে ১ টাকার অফার। লোটো আউটলেটে গ্রাহকগণ নির্দিষ্ট প্রোডাক্ট কিনে মূল্য বিকাশে পেমেন্ট করলে পাবেন ৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

অফারটি চলবে ১ নভেম্বর থেকে শুরু হয়ে ৩০ নভেম্বর পর্যন্ত। চলুন জেনে নেওয়া যাক বিকাশ ও লোটো অফার সম্পর্কে বিস্তারিত।

বিকাশ গ্রাহকগণ লোটো আউটলেট থেকে নির্দিষ্ট প্রোডাক্ট কিনে ৯৯ টাকা বিকাশ পেমেন্ট করলে পাবেন ৯৮ টাকা ক্যাশব্যাক। আবার ২৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলে পাওয়া যাবে ৪৯ টাকা ক্যাশব্যাক। ৯৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলে পাওয়া যাবে ৯৯ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন সময়ে প্রতিটি অফার ১ বার ব্যবহার করে ক্যাশব্যাক পাওয়া যাবে।

বিকাশ গ্রাহকগণ বিকাশ অ্যাপ ও বিকাশ মেন্যু *247# ডায়াল করে অফারটি উপভোগ করতে পারবেন। একটিভ একাউন্ট স্ট্যাটাস থাকা যেকোনো বিকাশ একাউন্ট ব্যবহার করে গ্রাহকগণ অফারটি উপভোগ করতে পারবেন। ক্যাশব্যাক উপভোগ করতে একাউন্ট একটিভ থাকার পাশাপাশি ইনকামিং লেনদেন সচল থাকা অত্যাবশ্যক। গ্রাহকের একাউন্টের কোনো সমস্যার কারণে ক্যাশব্যাক প্রদান করা না গেলে সেক্ষেত্রে উক্ত গ্রাহক ক্যাশব্যাক বোনাস পাবেন না। একাউন্টের সমস্যা ব্যতিত অন্য যেকোনো কারণে ক্যাশব্যাক প্রদান করা না গেলে সেক্ষেত্রে বিকাশ ২ মাসের মধ্যে ৩ বার করে ক্যাশব্যাক প্রদানের চেষ্টা করবে। এরপরেও যদি ক্যাশব্যাক প্রদান করা সম্ভব না হয় সেক্ষেত্রে উক্ত গ্রাহক আর ক্যাশব্যাক পাবেন না।

ক্যাশব্যাক ক্যাম্পেইন চলাকালে ক্যাম্পেইন সম্পর্কিত যেকোনো ধরনের সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা রাখে বিকাশ। কোনো গ্রাহকের লেনদেনে কোনো ধরনের সংশয় সৃষ্টি হলে সেক্ষেত্রে উক্ত গ্রাহকের ক্যাশব্যাক পাওয়ার অধিকার বাতিল করতে পারে বিকাশ।

bkash 1 taka offer lotto

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

মার্চেন্ট সম্পর্কিত যেকোনো সমস্যার ক্ষেত্রে বিকাশ দায়ী থাকবেনা। মার্চেন্ট যদি গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারে ও মূল্য ফেরত দেয় সেক্ষেত্রে উক্ত গ্রাহকের ক্যাশব্যাক লিমিট রিসেট করবেনা বিকাশ, এক্ষেত্রে উক্ত গ্রাহক ইতিমধ্যে অফারটি গ্রহণ করেছেন বলে গণ্য করা হবে।

আবার গ্রাহক যদি ভুল করে পেমেন্ট করে ফেলেন সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা বিবেচনা করে বিষয়টি নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে বিকাশ।

এবার চলুন এই ক্যাম্পেইন সম্পর্কে কিছু ঝটপট প্রশ্নের উত্তর জেনে নেওয়া যাক। 

বিকাশ ও লোটো-তে ১ টাকার অফার কতদিন চলবে? অফারটি চলবে সম্পূর্ণ নভেম্বর মাস ধরে। অর্থাৎ নভেম্বর ১ থেকে শুরু হয়ে নভেম্বর ৩০ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইনটি।

অফার পাওয়া যাবে লোটো আউটলেট থেকে প্রোডাক্ট কিনে বিকাশ নির্দিষ্ট এমাউন্ট পেমেন্ট করে যা সম্পর্কে ইতিমধ্যে পোস্টের শুরুতে বলা হয়েছে।  অফার চলাকালীন সময়ে প্রতিটি অফারের ক্ষেত্রে শুধুমাত্র একবার ক্যাশব্যাক পাওয়া যাবে। 

বলে রাখা ভালো যেকোনো এমাউন্ট পেমেন্ট করে উল্লেখিত অফার পাওয়া যাবেনা। অফার পেতে হলে অবশ্যই ক্যাম্পেইনে উল্লেখিত এমাউন্টই পেমেন্ট করতে হবে। কোনো গ্রাহক অ্যাপ বা মোবাইল মেন্যু ব্যবহার করে ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

ক্যাম্পেইন সম্পর্কিত যেকোনো সমস্যা, প্রশ্ন বা অন্য যেকোনো কারণে যোগাযোগ করতে বিকাশ হেল্পলাইনে। 16247 এর পাশাপাশি বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, লাইভ চ্যাট অফিসিয়াল ওয়েব পেজ বা ইমেইল ব্যবহার করে বিকাশের সাথে যোগাযোগ করা যাবে। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *