বিকাশ গুড মর্নিং অফারে প্রতিদিন বোনাস নেয়ার সুযোগ

বিকাশ নিয়ে এসেছে গুড মর্নিং অফার যেখানে কার্ড থেকে বিকাশে টাকা আনলে পাওয়া যাবে ৩৫ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ৬টা থেকে ৯টার মধ্যে কার্ড থেকে বিকাশে ৩,৫০০ টাকা আনলে পাওয়া যাবে ৩৫ টাকা ক্যাশব্যাক, সাথে সাথেই।

প্রতিদিন সর্বোচ্চ একবার নির্ধারিত সময়ে কার্ড থেকে বিকাশে উক্ত পরিমাণ অ্যাড মানি করে ৩৫টাকা ক্যাশব্যাক বোনাস পাওয়া যাবে। ৭ নভেম্বর থেকে শুরু হয়ে ৩০ নভেম্বর পর্যন্ত চলবে এই অফার।

সকাল সকাল বিকাশে লেনদেন করে ক্যাশব্যাক বোনাস পেলে মন্দ হয়না, তাইনা? তাই বিকাশ নিয়ে এলো ৩,৫০০ টাকা কার্ড থেকে বিকাশে ক্যাশ ইন করলে ৩৫ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া সুযোগ। 

উক্ত অফার অনুসারে ৩০ নভেম্বরের মধ্যে সকাল ৬ টা থেকে ৮ঃ৫৯ এর মধ্যে বিকাশে ৩,৫০০ টাকা কার্ড থেকে এড মানি করলে পাওয়া যাবে ৩৫ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালে প্রতিদিন সর্বোচ্চ একবার এই বোনাস পাওয়া যাবে। বলে রাখা ভালো শুধুমাত্র কার্ড থেকে বিকাশে এড মানির ক্ষেত্রে এই বোনাস প্রযোজ্য। যে একাউন্টে এড মানি করা হবে সেই একাউন্টে ক্যাশব্যাক বোনাস পাওয়া যাবে।

বিকাশ একাউন্ট একটিভ থাকলে ও পর্যাপ্ত ব্যালেন্স থাকলে যেকোনো বিকাশ গ্রাহক নিজের একাউন্টে শর্ত মেনে এড মানি করে ক্যাশব্যাক বোনাস পেতে পারবেন। ক্যাশব্যাক উপভোগ এর ক্ষেত্রে যদি কোনো সমস্যার, যেমনঃ গ্রাহকের একাউন্টের ইস্যুর কারণে ক্যাশব্যাক প্রদান করা না যায়, সেক্ষেত্রে ক্য্যাশব্যাক পাবেন না উক্ত গ্রাহক।

গ্রাহকের একাউন্টের ইস্যু ছাড়া অন্য কোনো কারণে ক্যাশব্যাক প্রদান করা না গেলে সেক্ষেত্রে বিকাশ অফারের মেয়াদ শেষ হওয়ার ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করা হবে। এরপরেও যদি বোনাস প্রদান না করা যায় সেক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়া যাবেনা।

ক্যাশপ্যাক পেতে হলে অবশ্যই সফলভাবে কার্ড থেকে বিকাশে সঠিকভাবে এড মানি করতে হবে। কোনো গ্রাহকের লেনদেন সংক্রান্ত সমস্যার কারণে বিকাশে সফলভাবে এডমানি করা না গেলে সেক্ষেত্রে বিকাশ দায়ী থাকবেনা। আবার কোনো গ্রাহক যদি অফারের অপব্যবহার করছে বলে প্রমাণ পাওয়া যায় সেক্ষেত্রে উক্ত গ্রাহকের বোনাস পাওয়ার সুবিধা বাতিল করতে পারে বিকাশ।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

bkash good morning offer

👉 কার্ড থেকে বিকাশে টাকা আনার নিয়ম জানুন

অজানা কোনো কারণে উক্ত ক্যাশব্যাক পেতে দেরি হলে বা অন্য যেকোনো সমস্যা নিয়ে বিকাশ হেল্পলাইনের নাম্বার ১৬২৪৭ এ যোগাযোগ করা যাবে। এছাড়া বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র, বিকাশ গ্রাহক সেবা, ফেসবুক পেইজ, ওয়েবসাইটে লাইভ চ্যাট এর পাশাপাশি [email protected] ঠিকানায় ই-মেইল করেও বিকাশের সাথে যোগাযোগ করা যাবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *