বিকাশে UCB থেকে টাকা এনে ৩০ টাকা বোনাস নিন!

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বা ইউসিবি বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি ব্যাংক। সম্প্রতি এই ব্যাংকটি বিকাশের সাথে যুক্ত হয়ে নিয়ে এসেছে বিকাশে অ্যাড মানি করার সুবিধা। ইউসিবি ব্যাংকের অসংখ্য গ্রাহক এই সুবিধা থেকে উপকৃত হবেন। সেই সাথে বিকাশ এই ব্যাংকের মাধ্যমে টাকা যুক্ত করলে ৩০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও দিচ্ছে।

মূলত এতদিন ইউসিবি ব্যাংকের গ্রাহকদের বিকাশে টাকা যুক্ত করতে হলে ইউসিবি ব্যাংকের কার্ড ব্যবহার করবার দরকার হতো। এই নতুন সুবিধা আসায় ইউসিবি ব্যাংকের গ্রাহকদের আর কার্ড ব্যবহার করে বিকাশে টাকা যুক্ত করার প্রয়োজন পড়বে না। ইউসিবি ব্যাংকে অ্যাকাউন্ট থাকলে এবং আপনার ইন্টারনেট ব্যাংকিং চালু থাকলে মুহূর্তেই বিকাশে ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা নিয়ে নিতে পারবেন কোন ধরণের বাড়তি ঝামেলা ছাড়াই! সেই সাথে নতুন এই সেবায় বিকাশ ৩০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট বোনাস বা ক্যাশব্যাক দিচ্ছে গ্রাহকদেরকে।

কীভাবে ব্যবহার করবেন এই নতুন সেবা?

এই নতুন সেবার মাধ্যমে অ্যাড মানি করতে হলে আপনাকে ইউসিবি ব্যাংকের গ্রাহক হতে হবে। অর্থাৎ ইউসিবি ব্যাংকে যে কোন অ্যাকাউন্ট থাকলেই আপনি এই সেবা উপভোগ করতে পারবেন। সেই সাথে ইউসিবি ব্যাংকের অনলাইন ব্যাংকিং সেবা ইউনেট চালু থাকতে হবে।

আপনার নিকটস্থ ইউসিবি ব্যাংকের শাখায় গিয়ে আপনি সহজেই এই ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করে নিতে পারবেন। ইউসিবি ব্যাংক থেকেই আপনাকে তাদের ইন্টারনেট ব্যাংকিং সেবা ইউনেটে লগিন করার নির্দেশনা প্রদান করা হবে। ইউনেটের ওয়েবসাইট বা ইউনেট অ্যাপে লগিন করে দেখে নিন এই সেবা আপনার চালু রয়েছে কিনা।

ইউনেট ইন্টারনেট ব্যাংকিংয়ে লগিন চালু থাকলে আপনি সরাসরি ইউনেট অ্যাপ থেকে বিকাশে টাকা পাঠানোর অপশন পেয়ে যাবেন। এই সেবাটি পেতে নিচের নির্দেশনা অনুসরণ করতে পারেনঃ

  • প্রথমে ইউনেট অ্যাপটি আপনার স্মার্টফোনে ওপেন করুন। অ্যাপটি ইন্সটল করা না থাকলে গুগল প্লেস্টোর বা অ্যাপ স্টোর থেকে লিঙ্ক অনুসরণ করে ইন্সটল করে নিতে পারেন।
  • এবার ড্যাশবোর্ডে ট্যাপ করে অ্যাপে আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিন।
  • হোমপেজের নিচেই বিভিন্ন ট্যাব দেখতে পাবেন। সেখানে ফান্ড ট্রান্সফার ট্যাব আইকনে ট্যাপ করে ফান্ড ট্রান্সফার সেকশনে চলে যান।
  • নতুন পেজে বিভিন্ন অপশনের সাথে ‘ট্রান্সফার টু মোবাইল ওয়ালেট নামক অপশন দেখতে পাবেন। সেটি সিলেক্ট করুন।
  • নতুন পেজে ‘ট্রান্সফার টু বিকাশ’ অপশন বিকাশের লোগোসহ দেখতে পাবেন। সেটা বাছাই করুন।
  • নতুন একটি ফর্ম দেখতে পাবেন। ফ্রম অংশে আপনার ইউসিবি অ্যাকাউন্ট সিলেক্ট করে দিন এবং টাকার পরিমাণ লিখুন।
  • টু অংশে আপনি যে বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে চান সেই বিকাশ নাম্বার এবং উদ্দেশ্য লিখে দিন।
  • নেক্সট চাপ দিলে এবার আপনার সকল তথ্য নির্ভুল কিনা আবারও দেখে নিন এবং ওটিপি চ্যানেল সিলেক্ট করে দিন।
  • নেক্সট চাপলে আপনার ওটিপি পেয়ে যাবেন। ওটিপি দিয়ে লেনদেনটি নিশ্চিত করুন। সঙ্গে সঙ্গেই বিকাশ অ্যাকাউন্টে টাকা চলে যাবে আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে।
Unet to Bkash Add Money

এছাড়া বিকাশ অ্যাপ থেকেও সরাসরি এই সেবাটি নিতে পারবেন।

নিচের নির্দেশনা অনুসরণ করে বিকাশ অ্যাপ থেকে আপনি সহজেই ইউসিবি ব্যাংকের ইউনেট থেকে টাকা যুক্ত করতে পারবেনঃ

  • বিকাশ অ্যাপ হতে এই সেবা গ্রহণ করতে আপনাকে প্রথমে বিকাশ অ্যাপ ওপেন করতে হবে। 
  • এবার অ্যাপের হোম স্ক্রিনেই অ্যাড মানি নামক একটি অপশন দেখতে পাবেন। ‘অ্যাড মানি’ অপশনে ট্যাপ করুন। 
  • নতুন পেজে আপনি দুটি অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনাকে ‘ব্যাংক টু বিকাশ’ অপশনটি সিলেক্ট করতে হবে।
  • আবারও নতুন একটি পেজ আপনার সামনে আসবে যেখানে আরও দুটি অপশন দেখতে পাবেন। সেখান থেকে ‘ইন্টারনেট ব্যাংকিং’ অপশনটি সিলেক্ট করতে হবে আপনাকে।
  • এবার বিভিন্ন ব্যাংকের একটি দীর্ঘ তালিকা পেয়ে যাবেন। তার মধ্য থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি খুঁজে বের করুন। ব্যাংকের উপর ট্যাপ করুন।
  • এবার বিকাশ আপনাকে সরাসরি ইউনেট পোর্টালে নিয়ে যাবে। সেখানে আপনি আপনার ইউনেট আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগিন করতে পারবেন। লগিন করে নিন।
  • এবার ইউনেট পোর্টালের বিভিন্ন অপশন থেকে ‘ফান্ড ট্রান্সফার’ অপশনটি সিলেক্ট করে ‘ট্রান্সফার টু মোবাইল ওয়ালেট’ অপশনটিতে প্রবেশ করুন।
  • তখন ‘ট্রান্সফার টু বিকাশ’ নামক অপশনটি পেয়ে যাবেন। সেই পেজে আপনাকে কিছু তথ্য দিতে হবে। তথ্য দেবার পর নেক্সট বাটনে ট্যাপ করে সব তথ্য চেক করে নিতে হবে।
  • এবার আপনি ওটিপি চ্যানেল সিলেক্ট করে ওটিপি দিয়ে কনফার্ম করে দিন। সাথে সাথেই আপনার বিকাশ অ্যাকাউন্টে টাকা চলে আসবে।
Bkash App UCB Add Money

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৩০ টাকা ক্যাশব্যাক কীভাবে পাবেন?

এই নতুন সেবা উপলক্ষে বিকাশ ৩০ টাকা ক্যাশব্যাক অফারও প্রদান করছে। এই ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে ১৫ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ ২০২৩ পর্যন্ত। এই অফারে আপনি নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করার মাধ্যমে সঙ্গে সঙ্গেই ৩০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

অফারটি শুধু ইউসিবি ব্যাংক থেকে অ্যাড মানি করার ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এই অফার পেতে হলে আপনাকে ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিকাশে ৫০০০ টাকা অ্যাড মানি করতে হবে। ৫০০০ টাকা বিকাশে একবারে অ্যাড মানি করার মাধ্যমেই শুধু এই অফার কার্যকর হবে। অ্যাড মানি করার ক্ষেত্রে অবশ্যই ইউনেট পোর্টাল ব্যবহার করতে হবে। অর্থাৎ কার্ড টু বিকাশ ব্যবহার করে অ্যাড মানি করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে না।

বিকাশে UCB থেকে টাকা এনে ৩০ টাকা বোনাস নিন!

ক্যাশব্যাক শুধুমাত্র যে অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে সেই অ্যাকাউন্টেই পাওয়া যাবে। ক্যাশব্যাকের পরিমাণ ৩০ টাকা। এই ক্যাশব্যাক অ্যাড মানি করবার সঙ্গে সঙ্গেই পাওয়া যাবে এবং আপনার বিকাশ অ্যাকাউন্টের ব্যালেন্সে যুক্ত হয়ে যাবে। অফার চলাকালীন সময়ে একবারের বেশি আপনি এই ক্যাশব্যাক পাবেন না।

পুরো সেবাটি সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। বিকাশ বা ইউসিবি ব্যাংক আপনাকে অ্যাড মানি করতে কোন ধরণের চার্জ করবে না। পুরো প্রক্রিয়াটি দ্রুত এবং বিনামূল্যেই করতে পারবেন।

বিকাশ অ্যাপ ছাড়াও *২৪৭# ডায়াল করেও আপনি এই সুবিধা ও অফার পেয়ে যাবেন। ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনার বিকাশ অ্যাকাউন্ট অবশ্যই স্বাভাবিক অবস্থায় সচল থাকতে হবে। আপনার ইউসিবি ব্যাংক অ্যাকাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে। অ্যাড মানি সফল হলেই শুধুমাত্র এই ক্যাশব্যাক অ্যাকাউন্টে যুক্ত হবে।

সুতরাং দেরি না করে বিকাশের এই ক্যাশব্যাক অফার নিয়ে নিন দ্রুত। বিকাশের আরও বিভিন্ন নতুন অফার জানতে আমাদের এই পোস্ট দেখে নিতে পারেন। অফারটি সম্পর্কে আরও জানতে বিকাশের অফিসিয়াল পেজ দেখতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

3 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *