সেরা রমজান অফার ২০২২

শুরু হয়ে যাচ্ছে পবিত্র রমজান হিজরী ১৪৪৩, ইংরেজি ২০২২। পবিত্র এই মাসে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবাতে প্রদান করছে বিভিন্ন অফার। এই পোস্টে সেরা কিছু রমজান অফার সম্পর্কে জানবেন। এছাড়া আমাদের সাইট থেকে আপনি সেহরি ও ইফতারের সময় ও জানতে পারবেন।

দারাজ “রমজান বাজার” অফার

রমজান মাস উপলক্ষ্যে শুরু হতে যাচ্ছে দারাজ বাংলাদেশ এর শপিং ক্যাম্পেইন, রমজান বাজার। এই ক্যাম্পেইন এর আওতায় ৭০০টাকা পর্যন্ত ভাউচার মুল্যছাড় পাওয়া যাবে গ্রোসারি শপিং এ। আরো বিভিন্ন পেমেন্ট পার্টনার অফারের মধ্যে রয়েছে বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক অফার। সব ধরণের মুদি কেনাকাটা সুলভ মূল্যে দারাজ রমজান বাজারে পাওয়া যাবে। দারাজ “রমজান বাজার” অফার ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ মার্চ ২০২২ পর্যন্ত।

বিকাশ রমজান অফার ২০২২

২৫ মার্চ থেকে শুরু করে ৩ মে পর্যন্ত রোজার অফার প্রদান করছে বিকাশ। নির্দিষ্ট সুপারস্টোর থেকে ১,০০০টাকা বা তার বেশি বিকাশ নম্বর থেকে পেমেন্ট করলে প্রতিবার ১০০টাকা করে ডিসকাউন্ট কুপন পাবেন। অফার চলাকালীন মোট ৫বার এই ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। ১দিনে সর্বোচ্চ ১টি কুপন ব্যবহার করা যাবে। কুপন পাওয়ার পরের ১৫দিনের মধ্যে কুপন ব্যবহার করতে হবে। উল্লেখ্য যে কুপন ব্যবহার করতে হলে সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে।

ব্র্যাক ব্যাংক ও দারাজ ক্যাশব্যাক অফার

ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে দারাজে কেনাকাটা করলে অতিরিক্ত ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে। সর্বোচ্চ ৫০০টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অর্থাৎ দারাজে কেনাকাটার পেমেন্ট যদি ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে করেন, তবে ১০% ক্যাশব্যাক পেতে পারেন

চালডাল ও ইবিএল ডিসকাউন্ট অফার

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ভিসা কার্ড এর মাধ্যমে চালডাল এ শপিং করলে পাওয়া যাবে ১০% পর্যন্ত ডিসকাউন্ট। সর্বনিম্ন ১০০০টাকার কোনো অর্ডারে পাওয়া যাবে এই ডিসকাউন্ট অফার। প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে এই অফার এর মাধ্যমে। ৩ মে পর্যন্ত চালডাল ও ইবিএল এর এই অফার চলবে। এই অফার চালডাল এর ওয়েবসাইট ও অ্যাপ ব্যবহার করে উপভোগ করা যাবে।

হাংগ্রি নাকি রমজান ক্যাম্পেইন

“Ramadan Happiness” নামে হাংগ্রি নাকি এর রমজান ক্যাম্পেইন চলবে। এই ক্যাম্পেইনে পাওয়া যাব্বে অসাধারণ ক্যাশব্যাক অফার, রেস্টুরেন্ট ডিল, এক্সক্লুসিভ ভাউচার ও স্পেশাল দারাজ আওয়ার সুবিধা। হাংরি নাকি’র ফেসবুক পেজে রমজান ক্যাম্পেইন সম্পর্কে আপডেট পেয়ে যাবেন। 

অথবা ডটকম রমজান অফার

রমজানে যাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিনতে সুবিধা হয়, তাই অথবা ডট কম ই-কমার্স সাইটটি চালু করেছে রমাদান বাজার ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে থাকছে রমজানের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, ইসলামিক বই ও অন্যান্য ইসলামিক সামগ্রীতে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট। আরো রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার, ফ্রি ডেলিভারি সুবিধা, বাই টু গেট ওয়ান অফার ও বিকাশ পেমেন্টে ৫% অতিরিক্ত ক্যাশব্যাক এর মত অফার।

👉 আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২২ (বাংলাদেশ)

সিটি ব্যাংক ক্যাশব্যাক অফার ২০২২

সিটি ব্যাংক এর আমেরিকান এক্সপ্রেস কনজ্যুমার ক্রেডিট কার্ড এর মেম্বারগণ বিভিন্ন অনলাইন শপ থেকে কেনাকাটা করলে ১৫% ক্যাশব্যাক অফার পাবেন। চালডাল, স্বপ্ন, মিনাক্লিক ও ইউনির্ট অনলাইন থেকে ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার করলে পাওয়া যাবে এই ক্য্যাশব্যাক। সর্বনিম্ন ১,৫০০টাকার কেনাকাটা করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার প্রতি লেনদেনে সর্বোচ্চ ২৫০টাকা ও একই মার্চেন্টের কাছ থেকে সর্বোচ্চ ১,০০০টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অফারটি চলবে ঈদ উল ফিতর ২০২২ পর্যন্ত।

উপায়-ট্যাং গাড়ি জেতার সুযোগ

ট্যাং কিনে ও উপায় এ লেনদেন করে ১০,০০০টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাওয়া যাবে। আরো থাকছে স্মার্টফোন, মোটরবাইক ও কার জেতার সুযোগ। ট্যাং কিনে প্যাকেটে থাকা কোড উপায় এ দিয়ে জিতে নিতে পারেন ১০টাকা থেকে ১০,০০০টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। এই অফার ৭মার্চ থেকে এপ্রিলের ৩০তারিখ পর্যন্ত চলবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *