বিকাশের রমজান ও ঈদ অফার ২০২৪

চলমান রমজান মাস এবং আসন্ন ঈদ উপলক্ষে বিকাশ নিয়ে এসেছে অনেকগুলো অফার। এই পোস্টে এসব বিকাশ রমজান ও ঈদ অফার সম্পর্কে জানবেন।

বিকাশ অনলাইন শপিং অফার

ইদে বিকাশ ব্যবহার করে শপিং করে পেতে পারেন ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। নির্দিষ্ট অনলাইন শপে কমপক্ষে ৫০০টাকা বিকাশ পেমেন্ট করে আপনার ক্রয়ের উপর পেতে পারেন ১০% পর্যন্ত ক্যাশব্যাক। 

দারাজ, অথবা, লোটো, ফেব্রিলাইফ, মোনার্ক মার্ট, বাটা, স্টার টেক, এপেক্স, পিকাবু, দ্যা মল, সেবা, মাঞ্চিস, বেশি দেশি, দ্বীন, হটশট অটোমোটিভ, কাই ক্র‍্যাফট, লে ফাব্রে, পিংক ফ্ল্যাশ বিডি, সাজ, সোগো লাইফস্টাইল, স্ট্রাইডেস্কো, ম্যাড কফি, টুরাগ একটিভ, আয়শামার্ট, শপ কুইন ডট কম, টুয়েলভ ক্লথিং, ভাইব গেমিং, রবিশপ, গারনিস, গুটিপা প্রাচ্য, প্রিস্টিন, এস্কোয়ার ইলেক্ট্রনিকস, লুনেটস, স্বপন’স ওয়ার্ল্ড, এয়ারব্রিংগার, ব্র‍্যান্ড গ্যালারিয়া, এসএসবি লেদার, শেভার শপ বাংলাদেশ, ইফারি ডট কম, বি এলিগেন্ট, সুমাশ টেক, গরুর ঘাস, ইকোনাজ – এই ব্র‍্যান্ডগুলো থেকে কেনাকাটার ক্ষেত্রে ১০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে বিকাশ পেমেন্টে।

আড়ং, ওয়াফিলাইফ, ২এক্সএল, আরবান পেট শপ, আমারপেট, মিউ মিউ শপ, পিংক ফ্ল্যাশ বিডি – এই অনলাইন শপগুলোতে বিকাশ পেমেন্টে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। মার্চ ৭ থেকে এপ্রিল ১০ পর্যন্ত চলবে এই বিকাশ ঈদ শপিং ক্যাশব্যাক অফার।

বিকাশ ঈদ ফুটওয়্যার অফার

বাটা, লোটো, বোলিং ফুটওয়্যার, ইত্যাদি ব্র‍্যান্ডের জুতা কিনে “E24” কুপন কোড ব্যবহার করে বিকাশ পেমেন্ট করে পেতে পারেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই অফার চলবে মার্চ ৭ থেকে শুরু করে এপ্রিল ১০ পর্যন্ত। গ্রাহকগণ ২০০ টাকা পর্যন্ত এই কোড ২ বার, এবং ৫০০ টাকা পর্যন্ত এই কোড মোট ৫ বার ব্যবহার করতে পারবেন। প্রতি লেনদেনে একটি ডিসকাউন্ট কোড ব্যবহার করা যাবে।

বিকাশ SSLCOMMERZ ঈদ অফার

এপ্রিল ১০ এর মধ্যে SSLCOMMERZ ব্যবহার করে বিকাশ পেমেন্ট করলে পেতে পারেন ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। টেকল্যান্ড, এপেক্স, বাটা, মিনা বাজার, আগোরা, স্নিকার পিম্প, ইত্যাদি মার্চেন্ট পয়েন্টে SSLCOMMERZ বিকাশ পেমেন্ট করে ৫% থেকে ৪০ পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন।

বিকাশ ঈদ মার্চেন্ট পেমেন্ট অফার

নির্দিষ্ট আউটলেটে শপিং করে বিকাশ পেমেন্ট করে পেতে পারেন ১০% পর্যন্ত ক্যাশব্যাক ও ১০% পর্যন্ত ডিসকাউন্ট। এস্টরিয়ন, বি২, জোটে, কাই ক্র‍্যাফট, কিউরিয়াস, র ন্যাশন, স্পার্ক গিয়ার, ইউ টার্ন ফ্যাশন এক্সপ্রেস, ভগ বাই প্রিন্স, এবং ইয়াংকাই – এই আউটলেটগুলোতে মার্চ ১০ পর্যন্ত বিকাশ পেমেন্ট করলে পাওয়া যাবে বিকাশ ক্যাশব্যাক ও ডিসকাউন্ট।

বিকাশ ঈদ শপিং অফার

নির্দিষ্ট আউটলেট ও রেস্টুরেন্টে বিকাশ পেমেন্টে এই ঈদে পেতে পারেন ২০০ টাকা পর্যন্ত ৫% ও ১০% ক্যাশব্যাক, এই অফার চলবে ঈদের দিন পর্যন্ত।

আর্টিসান, ইজি ফ্যাশন, টুয়েলভ, ইয়েলো, বন্ড ক্লথিং, ক্যাটস আই, মুনসুন রেইন, ডিমানশ, তাভাস, মেনস ওয়ার্ল্ড, প্লাস পয়েন্ট, রাইজ, স্প্ল্যাশ, বেল লাইফস্টাইল, প্রভিডেন্স বিডু, রেড অরিজিন, আড়ং, রিচম্যান, ইনফিনিটি মেগা মল, লুবনান, এমব্রেলা, আর্ট, কালাররোজ, বিট, টেক্স পয়েন্ট, প্রিটেক্স, স্টার, হোটেল সুপার লিমিটেড, ডিসেন্ট প্যাস্ট্রি শপ, স্টাইল ইকো, দেশি দশ – নিপুন ক্র‍্যাফটস, দেশি দশ – কাই ক্র‍্যাফট, দেশি দশ – অন্জন’স, দেশ দশ – রঙ বাংলাদেশ, দেশি দশ – বাংলার মেলা, দেশি দশ – সাদা কালো, দেশি দশ – বিবিয়ানা, দেশি দশ – দেশাল, দেশি দশ – নাগরদোলা – এসব আউটলেটে এই বিকাশ অফার প্রযোজ্য হবে।

bkash illustration

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ ফেসবুক শপিং অফার

নির্দিষ্ট ফেসবুক শপে শপিং করে বিকাশ পেমেন্ট করলে এই ঈদে পেতে পারেন ১০০ টাকা পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক। এপ্রিল ১০ পর্যন্ত চলবে এই বিকাশ ফেসবুক শপ এর অফার৷ গ্যাজেটস বাই সাদি, আহাদ টেলিকম, গ্যাজেট ওয়্যারহাউজ বিডি, ইত্যাদি ফেসবুক শপে শপিং করে বিকাশ পেমেন্ট করলে পেতে পারেন ১০% পর্যন্ত ক্যাশব্যাক বোনাস।

বিকাশ ঈদ অফার ২০২৪

নির্দিষ্ট বিউটি পার্লার ও সেলুনে বিকাশ পেমেন্ট করে পেতে পারেন ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। E24 কোড ব্যবহার করে এপ্রিল ১০ পর্যন্ত নির্দিষ্ট বিউটি পার্লার ও সেলুনে বিকাশ পেমেন্ট করলে ১০% পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন।

এছাড়া বিভিন্ন রেস্টুরেন্ট ও শপিং আউটলেটে বিকাশ পেমেন্ট করে পাওয়া যাবে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক। সেক্ষেত্রে E24 কোডটি ব্যবহার করতে হবে, এই ক্যাম্পেইন চলবে এপ্রিল ১০ পর্যন্ত।

বলে রাখা ভালো এই কোড ব্যবহার করে বিকাশ গ্রাহকগণ একদিনে ২০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (প্রতিবারে সর্বোচ্চ ১০০ টাকা) পেতে পারেন। আবার ক্যাম্পেইন পিরিয়ডে ৫০০ টাকা পর্যন্ত মোট ৫ বার ডিসকাউন্ট কুপন E24 ব্যবহার করা যাবে। এই কুপন কোড ঈদ ক্যাম্পেইন অফার চলবে এপ্রিল ১০ পর্যন্ত। আরও জানতে পারেন বিকাশের অফিসিয়াল পেজে

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *