দাম কমলো শাওমি রেডমি নোট ১১ ফোনের

দাম কমেছে শাওমি রেডমি নোট ১১ ফোনটির। রেডমির জনপ্রিয় নোট সিরিজের এই ফোনটির দাম দেশের বাজারে কমিয়ে রেখেছে শাওমি। এই ফোনটির স্পেসিফিকেশন নিচে উল্লেখ করা হলো, এই স্পেসিফিকেশন ও দাম বিচারে যদি ফোনটি আপনার ভালো লেগে থাকে তাহলে এটিই হতে পারে এই ফোন কেনার সর্বোত্তম সময়। চলুন জেনে নেওয়া যাক রেডমি নোট ১১ এর স্পেসিফিকেশন ও ডিসকাউন্টেড দাম সম্পর্কে।

রেডমি নোট ১১ স্পেসিফিকেশন

রেডমি নোট ১১ ফোনটির ডিজাইন বেশ স্ট্যান্ডার্ড দেখতে। প্লাস্টিক বডির এই ফোনের ব্যাকে সুন্দরভাবে স্থান পেয়েছে ক্যামেরা মডিউল। ফোনের ফ্রন্টে রয়েছে সুন্দর দেখতে পাঞ্চ-হোল ডিসপ্লে। পাওয়ার বাটনে স্থান পেয়েছে ফোনটির ফিংগারপ্রিন্ট সেন্সর।

রেডমি নোট ১১ ফোনটিতে ৬.৪৩ইঞ্চি ফুলএইচডি প্লাস এমোলেড স্ক্রিন রয়েছে যার লুক বর্তমানে বেশ আদর্শ বলে ধরা যেতে পারে। কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা ফোনটির স্ক্রিন প্রটেক্টেড করা রয়েছে।

রেডমি নোট ১১ ফোনটিতে কোয়াড ক্যামেরা সেটাপ রয়েছে। এখানে ৫০মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এর পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। এছাড়া রয়েছে ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফুলএইচডি পর্যন্ত রেজ্যুলেশন ভিডিও রেকর্ডিং করা যাবে এই ফোনে। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ১৩মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে রেডমি নোট ১১ ফোনটিতে। ৪জিবি, ৬জিবি ও ৮জিবি র‍্যাম ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে। স্টোরেজ এর ক্ষেত্রে ৬৪ ও ১২৮জিবি স্টোরেজ থেকে বেছে নেওয়ার সুযোগ থাকছে।

xiaomi redmi note 11

রেডমি নোট ১১ ফোনটিতে ৫০০০মিলিএম্প ব্যাটারি রয়েছে। আরো ভালো বিষয় হচ্ছে এখানে ৩৩ওয়াট ফাস্ট চার্জার পেয়ে যাচ্ছেন যা ফোনটিকে বেশ দ্রুত চার্জ করতে সাহায্য করবে। এছাড়া মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ তো থাকছেই।

উল্লেখিত স্পেসিফিকেশন বিচারে Redmi Note 11 ফোনটিকে একটি অল রাউন্ডার ফোন বলা চলে। চলনসই দামের মধ্যে এই ফোনটি রেডমি নোট সিরিজের ফ্যাশনে প্রায় সকল ধরনের প্রয়োজনীয় ফিচার প্রদান করছে। এমোলেড ডিসপ্লের পাশাপাশি কার্যকর একটি চিপসেট, সুন্দর ডিজাইন ও ফাস্ট চার্জিং অফার করছে এই ফোনটি যা বাজেটের মধ্যে বেশ অসাধারণ একটি ডিল হতে পারে অনেকের কাছেই।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রেডমি নোট ১১ ডিসকাউন্ট

রেডমি নোট ১১ এর ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ এর বেস ভ্যারিয়ান্ট এর দাম ছিলো ২০৫৯৯টাকা, তবে ডিসকাউন্ট এর সুবাদে ফোনটি পাওয়া যাবে ১৯,৪৯৯টাকা দামে। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর রেডমি নোট ১১ এর দাম ২১,৪৯৯টাকা।

৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর রেডমি নোট ১১ এর সাধারণ দাম ২৩,৪৯৯টাকা, যা বর্তমানে ডিসকাউন্ট এর কারণে হয়েছে ২২,৪৯৯টাকা। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি রেডমি নোট ১১ ভ্যারিয়ান্ট এর দাম ২৪,৪৯৯টাকা।

এখানে উল্লেখিত ফোনগুলোর অফিসিয়াল দামে ডিসকাউন্ট এর কথা উল্লেখ করা হয়েছে। অর্থাৎ আমরা এখানে রেডমি নোট ১১ অফিসিয়াল ভার্সন এর কথা বলছি। আনঅফিসিয়াল স্মার্টফোন বাজারে রেডমি নোট ১১ এর দাম আরো কম হতে পারে।

আপনার কাছে রেডমি নোট ১১ ফোনটি ডিসকাউন্টেড দামে কেনা কতটা যুক্তিযুক্ত? আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *