শাওমি রেডমি ১৩সি এলো মধ্যম বাজেটে রাজত্ব করতে

রেডমি ১৩সি নামে নতুন একটি এন্ট্রি লেভেলের ফোন নিয়ে এসেছে শাওমি। এই ফোনটি মূলত Gen Z কে লক্ষ্য করে তৈরি যা এন্টারটেইনমেন্ট ও ফটোগ্রাফিতে ফোকাস দিবে। চলুন জেনে নেওয়া যাক রেডমি ১৩সি ফোনটি সম্পর্কে বিস্তারিত।

রেডমি ১৩সি ফোনটিতে স্লিক ও স্টাইলিশ ডিজাইন রয়েছে যার পুরুত্ব মাত্র ৮.০৯ মিমি., এছাড়া এখানে ট্রেন্ডি ফ্ল্যাট ফ্রেমও রয়েছে, থাকছে একাধিক কালার ভ্যারিয়ান্ট। 

রেডমি ১৩সি ফোনটিতে ৬.৭৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সাথে ১২০ হার্জ রিফ্রেশ রেট থাকছে। ডিসি ডিমিং ফিচার থাকছে ফোনটিতে যা চোখে স্বস্তি প্রদান করবে। আরো রয়েছে লো ব্লু লাইট ও ফ্লিকার-ফ্রি টেকনোলজির জন্য TUV সার্টিফিকেশন। 

রেডমি ১৩সি ফোনটির ব্যাকে ট্রিপল-ক্যামেরা সেটাপ রয়েছে। প্রাইমারি ৫০ মেগাপিক্সেল মেইন সেন্সরের সাথে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এখানে ১০ টি ফিল্ম ক্যামেরা ফিল্টার ও ফিল্ম ফ্রেম অপশন রয়েছে যা অনেক ব্যবহারকারীর পছন্দ হবে। 

মিডিয়াটেক এর হেলিও জি৮৫ প্রসেসর থাকছে রেডমি ১৩সি ফোনটিতে, পাশাপাশি রয়েছে একাধিক র‍্যাম ও স্টোরেজ অপশন। র‍্যাম ভ্যারিয়ান্ট ৮ জিবি পর্যন্ত পাওয়া গেলেও শাওমির ভার্চুয়াল র‍্যাম ফিচার ব্যবহার করে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানো যাবে। আবার ডেডিকেটেড এসডি কার্ড অপশন ইউজ করে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে। মিইউআই ১৪ দ্বারা চলবে রেডমি ১৩সি ফোনটি। রেডমি ১৩সি ফোনটিতে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে, এর সাথে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং। রেডমি ১৩সি মূলত কম টাকার মধ্যে ভালো একটি এন্ট্রি লেভেলের বাজেট ফোন হতে চেষ্টা করেছে যা তরুণ ক্রেতাদের আকৃষ্ট করবে।

Xiaomi Redmi 13C

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

শাওমি রেডমি ১৩সি এর স্পেসিফিকেশন:

  • ডিসপ্লেঃ ৬.৭৪ ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৮৫
  • র‍্যামঃ ৮ জিবি পর্যন্ত
  • স্টোরেজঃ ২৫৬ জিবি পর্যন্ত
  • প্রাইমারি ক্যামেরাঃ ৫০ মেগাপিক্সেল ট্রিপল
  • সেলফি ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ১৮ ওয়াট

রিয়েলমি ১৩সি ফোনটি পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক, ন্যাভি ব্লু, গ্লেসিয়ার হোয়াই, ও ক্লোভার গ্রিন কালারে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর রেডমি ১৩সি এর দাম পড়বে ১২২ ডলারের মত। এছাড়া ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টেও ফোনটি পাওয়া যাবে যার দাম পড়বে ১৩৫ ডলার এর মত। আশা করা যায় শাওমির এই বাজেট ফোনটি খুব শীঘ্রই দেশের বাজারে পাওয়া যাবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

1 Comment

  1. Asad khan Reply

    রেডমি শাওমি চায়না ইন্ডিয়ান ফোনে কল রেকর্ডিং ও ডাবল অ্যাপস অপশন আছে এবং এর আগে ওয়ান ডিভাইস টু স্পেস ছিল । বর্তমানে বাংলাদেশে তৈরি রেডমি ফোন গুলোতে এর কোন অপশন নাই এজন্য অনেকের কাছে বা আমার কাছে একদমই ভালো লাগেনা, ডুয়েল এপ্স এবং কল রেকর্ডিং এপ্স চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *