শাওমি রেডমি ১৩সি দিচ্ছে মধ্যম দামে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ

অফিশিয়ালি গ্লোবালি শাওমি রেডমি ১৩সি  মুক্তি পেয়েছে বেশ কিছুদিন হলো। এরই মধ্যে দেশের বাজারে অফিশিয়ালি চলে এলো রেডমি ১৩সি  ডিভাইসটি। বাজেট রেঞ্জের মধ্যে অসাধারণ স্পেসিফিকেশনের এই শাওমি ফোনে কি কি পাচ্ছেন এবং এই ফোনের দাম কত সে বিষয়ে  বিস্তারিত জানবেন এই পোস্টে।

শাওমি রেডমি ১৩সি ফিচার 

রেডমি সি সিরিজের ডিভাইস হলেও রেডমি ১৩সি এর ডিজাইন যেকোনো ধরনের ব্যবহারকারীর পছন্দ হওয়ার কথা। ট্রেন্ডি বক্সি ডিজাইনের পাশাপাশি এই ফোনে আরো রয়েছে এলিগেন্ট লুকিং ব্যাক ক্যামেরা আইল্যান্ড, যা দেখে অনেকে মি ১১ লাইট ফোনটির কথা মনে পড়তে পারে। অনেক তো হলো ফোন ডিজাইন এর কোন গুনগান, এবার জানি  চলুন রেডমি ১৩সি এর এর ডিসপ্লে, পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি, ইত্যাদি সম্পর্কে।

৬.৭৪ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে থাকছে রেডমি ১৩সি ফোনটিতে। এই ফোনে আবার ৯০ হার্জ রিফ্রেশ রেট ফিচারও রয়েছে, আরো পেয়ে যাবেন সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চলবে এই ফোনটি যা এই প্রাইস রেঞ্জে “গুড এনাফ” পারফরম্যান্স প্রদান করবে।

৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ থাকছে রেডমি ১৩সি ফোনটির ব্যাকে। প্রাইমারি সেন্সরের সাথে এখানে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রাখা হয়েছে যেগুলো আসলে কোনো ব্যবহারের চেয়ে ফোনের সৌন্দর্য বর্ধনেই অধিক কাজে আসবে – যা বর্তমানে সকল ক্রেতাসাধারণ এর জানা বিষয়। ফোনের ফ্রন্টে থাকা পাঞ্চ-হোল ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেল এর সেল্ফি ক্যামেরা। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারির সাথে রেগুলার ১৮ ওয়াট চার্জার পেয়ে যাবেন এই ফোনে।

শাওমি রেডমি ১৩সি এর স্পেসিফিকেশন:

  • ডিসপ্লেঃ ৬.৭৪ ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৮৫
  • র‍্যামঃ ৮ জিবি পর্যন্ত
  • স্টোরেজঃ ২৫৬ জিবি পর্যন্ত
  • প্রাইমারি ক্যামেরাঃ ৫০ মেগাপিক্সেল ট্রিপল
  • সেলফি ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ১৮ ওয়াট

রেডমি ১৩ সি বাংলাদেশ দাম

রেডমি ১৩সি ফোনটি দেশের বাজারে একাধিক র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্টে পাওয়া যাবে। প্রথমত ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর বেস ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে, যার দাম ১৩,৪৯৯ টাকা।

Xiaomi Redmi 13C

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর রেডমি ১৩সি এর ভ্যারিয়ান্টটি পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এর ম্যাক্স ভ্যারিয়ান্টটি পাওয়া যাবে ১৭,৯৯৯ টাকায়। অর্থাৎ ১৮ হাজার টাকার মধ্যে ২৫৬ জিবি স্টোরেজ প্রদান করছে এই ফোনটি যা অসাধারণ একটি বিষয়।

ভালো পারফরম্যান্স এর সাথে মানানসই ক্যামেরা, আবার সাথে বিশাল স্টোরেজ থাকলে কেমন হয়, তাও আবার বাজেটের মধ্যে! এক্স্যাকলি এমন সব ফিচারের কথা মাথায় রেখেই হয়ত দেশের বাজারে রেডমি ১৩সি ফোনটি এনেছে শাওমি। দেশের বাজেট ক্রেতাদের প্রয়োজন বেশ সুন্দরভাবে পূরণ করবে এই নতুন শাওমি ফোনটি।

আপনার কাছে কেমন লেগেছে শাওমি রেডমি ১৩ সি ফোনটি? বাজেট ক্রেতাদের নতুন পছন্দ কি হতে যাচ্ছে এটি? ফোনটি সম্পর্কে আপনার মতানত কমেন্ট করে শেয়ার করতে পারেন বাংলাটেক কমিউনিটির সাথে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,585 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *