ইনফিনিক্স এর ল্যাপটপ ইনবুক ওয়াইটু প্লাস পাওয়া যাচ্ছে সুলভ দামে

গত বছর ইনফিনিক্স বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো তাদের ল্যাপটপ নিয়ে আসে। সেই ধারাবাহিকতায় দেশে পাওয়া যাচ্ছে ইনবুক ওয়াইটু প্লাস নামের একটি ল্যাপটপ। এতে রয়েছে চমৎকার ডিজাইন, ভাল পারফরম্যান্স এবং সুলভ দামের প্রতিশ্রুতি। চলুন দেখে নেওয়া যাক কী আছে ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস ল্যাপটপটিতে।

হালকা পাতলা ডিজাইনের ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস শিক্ষার্থী ও ব্যস্ত এক্সিকিউটিভদের জন্য যথার্থ। এর মেটালিক ডিজাইন স্থায়িত্ব নিশ্চিত করে এবং দেখতেও প্রিমিয়াম। স্ক্রিনের বেজেলও তুলনামূলক কম। তাছাড়া, এর মসৃণ এজি গ্লাস টাচ প্যানেলে মাউসের কাজ করা যাবে সহজে। সাথে থাকছে মাল্টিটাচ। কিবোর্ডেও থাকছে ব্যাকলাইট।

ইনফিনিক্স ওয়াইটু প্লাস ল্যাপটপে ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম রয়েছে । এতে আছে ৫১২ জিবি এনভিএমই পিসিআইই এসএসডি স্টোরেজ। উইন্ডোজ ১১ দ্বারা চালিত হবে ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস।

ডিভাইসটিতে থাকছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে যার স্ক্রিন-টু-বডি রেশিও  ৮৫%। আরও আছে ডুয়েল এলইডি ফ্ল্যাশ ও এআই নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তিযুক্ত ১০৮০ পিক্সেলের FHD+ ওয়েবক্যাম। 

ইনবুক ওয়াইটু প্লাস ল্যাপটপের ৫০ ওয়াট-আওয়ার ব্যাটারি আপনাকে ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। এতে ব্যবহৃত হবে ৪৫ ওয়াট টাইপ-সি পোর্টযুক্ত চার্জার। ল্যাপটপটির বর্তমান বাজারমূল্য ৫৮,৯৯০ টাকা। এটি সম্পর্কে আপনার মতামত কমেন্টে জানান!

infinix inbook y2 plus

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *