আপনার সাথে চ্যাটিং করবে এলজির ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন!

By -

lg-homechat-798x310দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স কোম্পানি এলজি সম্প্রতি নতুন ধরণের রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও কুকার (ওভেন) প্রকাশ করেছে যেগুলো মালিকের সাথে মোবাইলে চ্যাটিংয়ের মাধ্যমে কথাবার্তা বলতে পারে।

LG_Smart_Appliances_Main_500এলজির নতুন এই ফ্রিজের মধ্যে কী কী খাবার রাখা আছে ও সেগুলো কী পরিমাণ রয়েছে তা মোবাইলের মাধ্যমে ফ্রিজটির সাথে চ্যাটিং করে দূর থেকেই জানা যাবে! এই ফিচারটির নাম “হোমচ্যাট” যা এশিয়ার জনপ্রিয় চ্যাটিং অ্যাপ্লিকেশন “লাইন” এর মাধ্যমে কাজ করবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,330 other subscribers

চ্যাট এনাবল্ড এলজি ফ্রিজের মধ্যে বিল্ট-ইন ক্যামেরা আছে যার মাধ্যমে ফোন স্ক্রিনেই সংরক্ষিত খাদ্যের অবস্থা পর্যবেক্ষণ করা যাবে।

ওয়াশিং মেশিন ও ওভেনের সাথেও চ্যাট করে বিভিন্ন কমান্ড দেয়া সম্ভব। যেমন মেশিন চালু, বন্ধ, শিডিউলিং প্রভৃতি করা যাবে। এখানে এই প্রযুক্তি সম্পর্কিত এলজির অফিসিয়াল ভিডিও এমবেড করে দেয়া হল। এতে তাদের চমৎকার এই চ্যাটিং ফিচার সম্বন্ধে জানতে পারেন। এই ইউটিউব লিংকে গেলেও ভিডিওটি দেখা যাবে।

কেমন লাগল এলজির নতুন পণ্যগুলি?

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

2 Comments to আপনার সাথে চ্যাটিং করবে এলজির ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন!

Leave a Reply