পোকো সি৫৫ এলো কম দামে সেরা অভিজ্ঞতা নিয়ে

ভারতের বাজারে মুক্তি পেলো পোকো সি৫৫। কিছুদিন মাত্র আগেই পোকো এক্স৫ প্রো ফোনটি লঞ্চ করে পোকো। এবার এন্ট্রি লেভেল বাজেটের একটি ফোন নিয়ে এলো কোম্পানিটি। পোকো সি৫৫ ডিভাইসটির ডিজাইন বেশ সুন্দর ও পুরোনো পোকো ফোনগুলোর চেয়ে বেশ আলাদা। চলুন জেনে নেওয়া যাক সদ্য মুক্তি পাওয়া ফোনটি সম্পর্কে।

পোকো সি৫৫ ফোনটিতে ৬.৭১ইঞ্চির বিশাল আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে যার রেজ্যুলেশন এইচডি প্লাস। পোকো দাবি করছে ডিভাইসটিতে ওলিওফোবিক কোটিংসহ স্ক্র্যাচ-রেজিস্ট্যান্ট স্ক্রিন রয়েছে।

পোকো সি৫৫ ফোনটিতে আইপি৫২ রেটিং রয়েছে যা পানির ছিটেফোঁটা থেকে ফোনটিকে রক্ষা করবে। লেদার এর মত স্টিচ ফিনিশ রয়েছে ফোনটির ব্যাকে যা এই বাজেটে এই প্রথম দেখা যাচ্ছে।

পোকো সি৫৫ ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকছে যা ইতিমধ্যে অনেক বাজেট ফোনে আমরা দেখেছি। বাজেটের মধ্যে এই প্রসেসর বেশ ভালো পারফরম্যান্স প্রদানে সক্ষম। সর্বোচ্চ ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলে ফোনটি পাওয়া যাবে। এছাড়া ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগও রয়েছে। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মিইউআই ১৩ তে চলবে ফোনটি।

পোকো সি৫৫ এর ব্যাকে ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ রয়েছে। পোর্ট্রেইট মোড, নাইট মোড, টাইম ল্যাপ্স, এইচডিআর মোড, ইত্যাদি ফিচার পেয়ে যাবেন এখানে। ফোনের ফ্রন্টে ৫মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

Poco C55

পোকো সি৫৫ এ ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। এটি যে একটি বাজেট ফোন তার কথা মনে পড়ে যাবে ১০ওয়াট চার্জার দেখে। ফোনের ব্যাকে পেয়ে যাবেন ফিংগারপ্রিন্ট সেন্সর।

পোকো সি৫৫ এর বেস ভ্যারিয়েন্ট, ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি মডেল পাওয়া যাবে ৯,৪৯৯রুপি দামে। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর পোকো সি৫৫ পাওয়া যাবে ১০,৯৯৯রুপি দামে। ফোনটি পাওয়া যাবে ফরেস্ট গ্রিন, কুল ব্লু ও পাওয়ার ব্ল্যাক কালারে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *