ইনফিনিক্স হট ৩০ এলো সাধ্যের মধ্যে সেরা পারফর্মেন্স নিয়ে

ইনফিনিক্স এর হট সিরিজ দেশের বাজারে বেশ জনপ্রিয় একটি স্মার্টফোন লাইন-আপ। সাশ্রয়ী দামের মধ্যে অসাধারণ স্পেসিফিকেশন অফার করার মাধ্যমে দেশের গ্রাহকদের মন জয় করে নিয়েছে এই স্মার্টফোন লাইন-আপ। এবার ইনফিনিক্স বাংলাদেশে নিয়ে এসেছে হট ৩০।

সাশ্রয়ী দামের মধ্যে শক্তিশালী প্রসেসর, হাই রিফ্রেশ রেট বড় ডিসপ্লে ও ফাস্ট চার্জিং অফার করছে ফোনটি। চলুন জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট ৩০ ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স হট ৩০ বিস্তারিত

প্রথমত প্রশংসা করতে হয় ইনফিনিক্স হট ৩০ ডিভাইসটির ডিজাইনকে। হট ৩০ ফোনটির দাম বাজেট রেঞ্জে হলেও এটি একটি রিফ্রেশিং ডিজাইন নিয়ে এসেছে। ফোনের ব্যাকে বেশ সুন্দরভাবে স্থান পেয়েছে ক্যামেরা সেন্সরগুলো, ফোনের ফ্রন্টে রয়েছে সুন্দর দেখতে পাঞ্চ-হোল ক্যামেরা।

এবার আসি এই ফোনের প্রধান আকর্ষণ এর পারফরম্যান্স সেক্টরে। ইনফিনিক্স এই ফোনটিকে একটি গেমিং ডিভাইস হিসেবে প্রোমোট করছে। ইনফিনিক্স হট ৩০ ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে যা ইতিমধ্যে আমরা অনেক ফোনে দেখেছি।

ফোনের দাম ও বর্তমান বাজার বিবেচনায় এই ফোনে থাকা চিপসেটটি যথাযথ বলা যেতে পারে। এই চিপসেট হাই-এন্ড গেমগুলোও মোটামুটি লো থেকে মিডিয়াম সেটিংসে ভালোভাবে হ্যান্ডেল করতে পারে। ইনফিনিক্স হট ৩০ ডিসপ্লে সম্পর্কে তো এখনো কথাই বলা হলোনা, এটিও এই ফোনের অন্যতম প্রধান আকর্ষণ কিন্তু। ৬.৭৮ ইঞ্চির বিশাল ফুলএইচডি প্লাস ডিসপ্লে থাকছে এই ফোনে। এখানে মূল আকর্ষণ হলো এই ডিসপ্লেতে থাকা ৯০হার্জ রিফ্রেশ রেট।

দুইটি র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্টে পাওয়া যাবে  ইনফিনিক্স হট ৩০ ফোনটি। উভয় ভ্যারিয়ান্টে ১২৮জিবি স্টোরেজ থাকছে, পার্থক্য রয়েছে র‍্যাম এর ক্ষেত্রে। একটি ভ্যারিয়ান্টে থাকছে ৪জিবি র‍্যাম ও অন্যটিতে ৮জিবি র‍্যাম। বলে রাখা ভালো এখানে অন-বোর্ড র‍্যাম এর সমান সংখ্যক ভার্চুয়াল র‍্যামও থাকছে উভয় ভ্যারিয়ান্টে।

ইনফিনিক্স হট ৩০ ফোনটিতে ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়া আরেকটি রিয়ার ক্যামেরা রয়েছে তবে এটি কি তা জানানো হয়নি। ৮মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা থাকছে ফোনের ফ্রন্টে।

ইনফিনিক্স হট ৩০ ফোনটির চার্জিং ডিপার্টমেন্টেও কিন্তু চমক রয়েছে। ৫০০০মিলিএম্প ব্যাটারির এই ফোনে ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে যা এই দামের ফোনে প্রথম দেখা যাচ্ছে। বলে রাখা ভালো এই ফোনে স্টিরিও স্পিকারের পাশাপাশি সাইড-মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে। 

অনেকদিন পর বাজেট রেঞ্জে আমরা ফিচার-প্যাকড একটি স্মার্টফোন দেখতে পেলাম। ইনফিনিক্স হট ৩০ ফোনটি দামের মধ্যে সেরা ডিসপ্লে, চিপসেট ও চার্জিং সুবিধা অফার করছে। যাদের বাজেট এই ফোনের দামের সাথে মিলে তারা নিঃসন্দেহে এই ফোন কিনতে পারেন। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

Infinix Hot 30

একনজরে ইনফিনিক্স হট ৩০ এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লেঃ ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি প্লাস + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • চিপসেটঃ মিডিয়াটেক হেলিও জি৮৮
  • র‍্যামঃ ৪জিবি / ৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • চার্জিংঃ ৩৩ওয়াট

ইনফিনিক্স হট ৩০ দাম

ইনফিনিক্স হট ৩০ ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ১৪,৯৯৯টাকা। অন্যদিকে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম ১৭,৪৯৯টাকা।

পাশাপাশি একটি কনটেস্টও চালু করেছে ইনফিনিক্স। ইনফিনিক্স হট ৩০ ফোনটি কিনে ক্রেতাগণ জিতে নিতে পারেন কাশ্মীরে কাপল ট্রিপ, নতুন হট ৩০ হ্যান্ডসেট, মোটরসাইকেল, ফ্রিজ, ক্যাশব্যাকসহ আরো অনেক ধরনের পুরষ্কার।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *