ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনে সুলভ দামে আকর্ষণীয় সুবিধা

দারাজে শুরু হলো ইনফিনিক্স স্মার্ট ৮ এর হট সেল। এই অফারের মাধ্যমে দারাজ থেকে ইনফিনিক্স স্মার্ট ৮ এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট পাওয়া যাবে মাত্র ১০,৪৯৯ টাকায়। এছাড়া দারাজ “১১.১১” ক্যাম্পেইনের অধীনে ১৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে প্রি-পেমেন্টে, আবার ১০০০ টাকা পর্যন্ত ভাউচার ডিসকাউন্টও পাওয়া যেতে পারে। এছাড়া ইনফিনিক্স শোরুম ও অথরাইজড শপেও ফোনটি পাওয়া যাবে।

চলুন জেনে নেওয়া যাক ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

infinix smart 8

ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটির এলিগেন্ট ডিজাইন যে কারো পছন্দ হবে। ফোনের ব্যাকে ব্যাক ক্যামেরা সেটাপ ও ফ্রন্টে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকছে। ৯০ হার্জ রিফ্রেশ রেট এর ৬.৬ ইঞ্চি ডিসপ্লে রয়েছে ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটিতে। এখানে আরো রয়েছে ম্যাজিক রিং যা নোটিফিকেশন ও চার্জিং স্ট্যাটাস আপডেট প্রদান করবে। ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ইউনিসক এর টি৬০৬ প্রসেসরটি। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলটি দারাজ থেকে কিনলে ডিসকাউন্ট দামে পাওয়া যাবে ফোনটি। স্টোরেজ বাড়ানোর জন্য ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লটও রয়েছে এখানে।

১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি ০.৩ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর রয়েছে এই ফোনে। এছাড়া ফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনের পাওয়ার বাটনে রয়েছে সাইড-মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। বাড়তি করে কথা বলতে হয় এই ফোনের ম্যাজিক রিং ফিচার নিয়ে। এটি মূলত আইফোনে থাকা ডায়নামিক আইল্যান্ড এর মত ইন্টারেকটিভ পাঞ্চ-হোল ফিচার এর মতই। এছাড়া এই ফোনের ব্যাকে ট্রেন্ডিং রিং-এলইডি রয়েছে। এত কম দামের ফোনেও এসব অসাধারণ ফিচার যোগ করে নিজেদের প্রতিযোগিতার মধ্যে টিকিয়ে রাখবে ইনফিনিক্স।

৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটিতে, আরো রয়েছে ১০ ওয়াট চার্জিং। তবে এখানে অন্তত ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রদান করা যেতো, যেহেতু ১০ ওয়াট চার্জার দিয়ে ৫০০০ মিলিএম্প ব্যাটারি চার্জ করতে বেশ অনেকটা সময় লাগে।

একনজরে ইনফিনিক্স স্মার্ট ৮ এর ফিচারগুলো:

  • ডিসপ্লেঃ ৬.৬ ইঞ্চি + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসরঃ ইউনিসক টি৬০৬
  • র‍্যামঃ ৪ জিবি 
  • স্টোরেজঃ ১২৮ জিবি
  • প্রাইমারি ক্যামেরাঃ ১৩ মেগাপিক্সেল ডুয়াল
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প

👉 ইনফিনিক্স মোবাইলের দাম

ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটির ডিসকাউন্টেড দাম হিসেব করলে বেশ সুলভ মূল্যেই ফোনটি পাওয়া যাচ্ছে বলতে হবে। ফোনটি সম্পর্কে আপনার মতামত জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *