ইনফিনিক্স হট ৪০ প্রো – সাধ্যের মধ্যে অসাধারণ এক গেমিং স্মার্টফোন

দেশের বাজারে চলে এলো ইনফিনিক্স এর নতুন ফোন, হট ৪০ প্রো। ফোনটিকে গেমিং স্মার্টফোন এর আখ্যা দিচ্ছে ইনফিনিক্স, যা মূলত এর শক্তিশালী চিপসেট এর দিকে স্পটলাইট দেয়। তরুণ গেমারদের সেরা গেমিং অভিজ্ঞতা দিতে এই ফোনটিতে শক্তিশালী ও উন্নত ফিচার রাখা হয়েছে বলে জানায় ইনফিনিক্স। চলুন জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট ৪০ প্রো এর ফিচার ও দাম সম্পর্কে বিস্তারিত।

কি কি রয়েছে ইনফিনিক্স হট ৪০ প্রো-তে?

ইনফিনিক্স হট ৪০ প্রো এর মূল আকর্ষণ হলো এর ৬ ন্যানোমিটার মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। এই দামের অন্যসব ফোনের চেয়ে পারফরম্যান্স সেকশনে এই ফোনটিকে অনেক অনেক এগিয়ে রাখবে এর প্রসেসর। আরো রয়েছে ইনফিনিক্স এর তৈরি এক্স-বুষ্ট গেমিং ইঞ্জিন যা এই ফোনে গেমিং অভিজ্ঞতাকে আরো অসাধারণ করে তুলবে।

যারা লম্বা সময় ধরে গেমিং করতে পছন্দ করেন তাদের জন্য ইনফিনিক্স হট ৪০ প্রো ফোনটিতে থাকা ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এর কম্বো বেশ অসাধারণ হবে। ৩৫ মিনিটের মধ্যে ফোনটিকে ২০% থেকে ৭৫% চার্জ করা যায় বলে জানিয়েছে ইনফিনিক্স। এছাড়া চার্জিং এর নিরাপত্তা নিশ্চিত করতে এই ফোনে রিয়েল-টাইম টেম্পারেচার মনিটরিং ফিচারও আছে বলে জানিয়েছে ইনফিনিক্স।

ইনফিনিক্স হট ৪০ প্রো ফোনটিতে ৮ জিবি র‍্যাম রয়েছে, ভার্চুয়াল র‍্যাম সুবিধা ব্যবহার করে ১৬ জিবি পর্যন্ত RAM বাড়িয়ে নেওয়া যাবে। ফোনটিতে আরো রয়েছে সাইড-মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। এন্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩.৫ অপারেটিং সিস্টেম দ্বারা চলবে ডিভাইসটি। ইনফিনিক্স হট ৪০ প্রো ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। ডিসপ্লে থেকে আরো স্মুথ অভিজ্ঞতা পেতে এখানে আরো রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেট। আবার মাল্টিফাংশাল এনএফসি ফিচারও রয়েছে এই ফোনে যা দ্বারা সহজে ডাটা শেয়ার বা ক্রেডিট কার্ড পেমেন্ট করা যাবে।

ফোনটিতে মেটাম্যাটেরিয়াল এন্টেনা রয়েছে, যা চলে মেটাম্যাটেরিয়াল গেমিং নেটওয়ার্ক প্রযুক্তির মাধ্যমে। ইনফিনিক্স এর তথ্যমতে এই প্রযুক্তি তিনগুন বেশি এন্টেনা এরিয়া কভার করতে পারে, যার ফলে গেমিং এর সময় নেটওয়ার্ক সিগনাল নিয়ে সমস্যায় পড়তে হবেনা। ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি আরো দুইটি হেল্পিং সেন্সর রয়েছে। এছাড়া ফোনটির ফ্রন্টে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। হাই রেজ্যুলেশনের ক্যামেরা সেন্সর থাকায় ফোনটি থেকে ভালো ও স্পষ্ট ছবি পাওয়া যাবে বলা আশা করা যায়।

Infinix Hot 40 Pro

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একনজরে ইনফিনিক্স হট ৪০ প্রো এর ফিচারগুলো:

  • ডিসপ্লে: ৬.৭৮ ইঞ্চি + ১২০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসর: মিডিয়াটেক হেলিও জি৯৯
  • র‍্যাম: ৮ জিবি
  • স্টোরেজ: ১২৮ জিবি
  • ব্যাক ক্যামেরা: ১০৮ মেগাপিক্সেল ট্রিপল
  • সেলফি ক্যামেরা: ৩২ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ৩৩ ওয়াট

ইনফিনিক্স হট ৪০ প্রো এর দাম কত?

পাম ব্লু, হরাইজন গোল্ড এবং স্টারলিট ব্ল্যাক – এই তিনটি কালারে দেশের বাজারে পাওয়া যাবে ইনফিনিক্স হট ৪০ প্রো ফোনটি। ইনফিনিক্স হট ৪০ প্রো এর দাম ১৯,৯৯৯ টাকা। অথোরাইজড শপ এবং দারাজ থেকে কেনা যাবে ফোনটি।

অন্য সকল গেমিং ফোনের মত ইনফিনিক্স হট ৪০ প্রো ফোনটিরও প্রধান ফোকাস ছিলো এর প্রসেসরে। তবে বেশ ভালো মানের ডিসপ্লে সেটাপ ও মানানসই ক্যামেরা ফিচারও রয়েছে এই ফোনে যা ভালো একটি বিষয়। ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *