এই ফোন সবচেয়ে কম দামে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দিচ্ছে

ফোনে প্রচুর র‍্যাম আর স্টোরেজ চায় এমন মানুষের অভাব নেই। কিন্তু কম বাজেটের ফোনে বেশি র‍্যাম আর স্টোরেজ পাওয়ার বিষয়টি রীতিমতো বিলাসিতা বলা চলে। বিশেষ করে ১৫ হাজার টাকার মধ্যে অধিকাংশ ফোনেই আমরা ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দেখে থাকি। এই দামের অল্প কিছু ফোনে ১২৮ জিবি স্টোরেজ দেখা গেলেও অধিকাংশ ফোনেই আমরা সর্বোচ্চ ৬৪ জিবি স্টোরেজ দেখেছি। আর র‍্যাম এর ক্ষেত্রে ৬ জিবি র‍্যামও তেমন দেখা যায়না এই দামে।

এমন অবস্থায় ইনফিনিক্স দেশের বাজারে নিয়ে এসেছে ইনফিনিক্স হট ২০আই এর নতুন একটি ভ্যারিয়ান্ট যাতে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, তাও আবার সাশ্রয়ী মূল্যে। প্রথমেই ইনফিনিক্স হট ২০আই ফোনটির দান জানিয়ে দেওয়া যাক। ইনফিনিক্স হট ২০আই ফোনটি পেয়ে যাবেন ১২,৯৯৯ টাকায়।

এই দামে অন্য কোনো ফোন এই ধরনের র‍্যাম ও স্টোরেজ সুবিধা অফার করছেনা। তাই র‍্যাম ও স্টোরেজ যদি আপনার প্রথম প্রায়োরিটি হয় তবে পোস্টের বাকি অংশ পড়ে ঠিক করতে পারেন এই ফোনটি আপনার জন্য কেনা কতটুকু যুক্তিযুক্ত হবে। আরো বলে রাখা ভালো এই ফোনের একটি ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট রয়েছে, যার দাম পড়বে ১১,৪৯৯ টাকা। এবার ফোনটি সম্পর্কে বিস্তারিত জানি চলুন।

দেখতে বেশ মডার্ন ইনফিনিক্স হট ২০আই এর ব্যাকে সুন্দর দেখতে ক্যামেরা ডিজাইন পেয়ে যাবেন যার সাথে এর ফিংগারপ্রিন্ট সেন্সরও এমবেডেড রয়েছে৷ ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ফোনের ব্যাকে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সাথে দুইটি হেল্পিং সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্ট পেয়ে যাবেন ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

এই ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অধিক র‍্যাম ও স্টোরেজ প্রদান করতে গিয়ে এই ফোনের পারফরম্যান্স সেক্টরকে কিছুটা স্যাক্রিফাইস করা হয়েছে বলা চলে। তবে এখানে ৫ জিবি ভার্চুয়াল র‍্যাম সুবিধাও দেওয়া হয়েছে। ⭐️ ঘূর্ণিঝড় মোখা কবে আসছে? জানুন দরকারি তথ্য

Infinix hot 20i launched in Bangladesh

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ইনফিনিক্স হট ২০আই ফোনটিতে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি রয়েছে, সাথে পাচ্ছেন বেশ স্লো ১০ ওয়াট এর চার্জার। বেশ অনেকক্ষণ সময় লাগবে ফোনটির এই বিশাল ব্যাটারি চার্জ হতে।

একনজরে ইনফিনিক্স হট ২০আই ফোনটির স্পেসিফিকেশন:

  • ডিসপ্লে: ৬.৬ইঞ্চি এইচডি+ 
  • প্রসেসর: মিডিয়াটেক হেলিও এ২২
  • র‍্যাম: ৬ জিবি
  • স্টোরেজ: ১২৮ জিবি
  • প্রাইমারি ক্যামেরা: ১৩ মেগাপিক্সেল
  • সেল্ফি ক্যামেরা: ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ১০ ওয়াট

আপনার কাছে ইনফিনিক্স হট ২০আই ফোনটি কেমন লেগেছে তা আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে। আসলে দাম বিবেচনায় ফোনটি অনেক র‍্যাম ও স্টোরেজ প্রদান করলেও পারফরম্যান্স বিচারে ফোনটি পিছিয়ে থাকবে। আবার সাধারণ স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে এই কমতি হয়তো চোখেও লাগবেনা, তাই এসব বিষয় মাথায় রাখলে অনেকের কাছে নতুন পছন্দের নাম হতে পারে ইনফিনিক্স হট ২০আই ফোনটি।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *