মধ্যম দামে নতুন ৫জি ফোন আনলো ইনফিনিক্স

Infinix Zero 5G 2023 - ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩

গত মাসেই ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনটির ঘোষণা দেওয়া হয়। এবার অবশেষে ফোনটি অফিসিয়ালি মুক্তি পেলো ভারতের স্মার্টফোন মার্কেটে। চলুন জেনে নেওয়া যাক নতুন ইনফিনিক্স মোবাইল জিরো ৫জি ২০২৩ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনটিতে মিডিয়াটেক এর ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।  সর্বোচ্চ ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে। এছাড়া ভার্চুয়াল র‍্যাম ব্যবহার করে র‍্যাম বাড়ানো যাবে ১৩জিবি পর্যন্ত। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১২ দ্বারা চলবে ফোনটি।

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনে ৬.৭৮ইঞ্চি ফুলএইচডি+ স্ক্রিন রয়েছে যাতে আরো রয়েছে ১২০হার্জ রিফ্রেশ রেট। ব্যবহারকারীগণ ৬০হার্জ ও ১২০হার্জ এর পাশাপাশি অটো-স্মার্ট সুইচ রিফ্রেশ রেট সেট করতে পারবেন যা মূলত স্মার্টভাবে রিফ্রেশ রেট নিয়ন্ত্রণ করবে। ৫০০০মিলিএম্প ব্যাটারির এই ফোনে আরো পেয়ে যাবেন ৩৩ওয়াট ফাস্ট চার্জিং।

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনের ব্যাকে ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি একটি ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও আরেকটি ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ফোনের ফ্রন্টে ডুয়াল ফ্ল্যাশসহ ১৬মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

ফোনটির ক্যামেরা অ্যাপে সুপার নাইট মোড এর মত ফিচার রয়েছে যা বেশ কম আলোতে ভালো ছবি তুলতে সাহায্য করে। আরো রয়েছে ৯৬০এফপিএস স্লো মোশন এর মত ফিচার যা এই দামে অন্য কোনো ফোনে নেই।  স্কাই রিম্যাপ ফিচার দ্বারা ইচ্ছামত ছবিতে আকাশ পরিবর্তন করা যাবে।

পার্লি হোয়াইট, কোরাল অরেঞ্জ ও সাবমেরিন ব্ল্যাক, এই তিন কালারে ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনটি পাওয়া যাবে। ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ২৩৯ডলার দামে। তবে দেশভেদে ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ ফোনটির ভ্যারিয়েন্ট ও দাম ভিন্ন হতে পারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,813 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.