ওয়ালটন প্রিমো GH11 ফোন সাধ্যের মধ্যে চমৎকার সুবিধা নিয়ে এলো

১০ থেকে ১১হাজার টাকার মধ্যে দেশের বাজারে তেমন একটা ভালো ফোন নেই বললেই চলে। এই বাজেটে ভালো ফোনের সবচেয়ে বড় যোগানদাতা কিন্তু ওয়ালটন। ওয়ালটন প্রিমো জিএইচ১১ ফোনটি বের হয়েছে এই বছরের শুরুর দিকে, তবে এবার চলে এলো ফোনটির ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট যা এই দামে সেরা একটি ফোন হতে পারে।

যারা এই বাজেট রেঞ্জে ভালো একটা ফোন খুঁজছেন তাদের জন্য এটি সেরা একটি চয়েজ হতে পারে, চলুন জেনে নেওয়া যাক এই ফোন সম্পর্কে বিস্তারিত।

ওয়ালটন প্রিমো জিএইচ১১ ফোনটিতে অ্যান্ড্রয়েড ১২ থাকবে, যেখানে আগের ৩জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে অ্যান্ড্রয়েড ১২ গো ছিল। ৪জিবি র‍্যাম এর পাশাপাশি এখানে ৩২জিবি স্টোরেজ পেয়ে যাচ্ছেন।

হেলিও এ২২ প্রসেসর রয়েছে ফোনটিতে যা দাম বিবেচনায় ঠিকঠাক বলা চলে। এই প্রসেসর এই দামের অনেক ফোনেই আমরা দেখেছি, আহামরি শক্তিশালী না হলেও ৪জিবি র‍্যামের বদৌলতে সাধারণ ব্যবহারকারী কোনো ধরনের সমস্যার পড়বেন না। তবে এই ফোন কোনোমতে গেমিং এর জন্য তৈরী নয়।

ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৫২ইঞ্চির এইচডি রেজ্যুলেশনের স্ক্রিন। দাম বিবেচনায় ফোনটির ডিজাইন মানানসই বলা চলে, ফোনের ফ্রন্টে নচ রয়েছে। ফোনের ফ্রন্ট নচে ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে। ফোনের ব্যাকে ১৩মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা রয়েছে।

Walton Primo GH11

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

এছাড়া এই ফোনে ফেস আনলক এর পাশাপাশি ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সরও পেয়ে যাবেন। ৪২০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে ওয়ালটন প্রিমো জিএইচ১১ তে।

ওয়ালটন প্রিমো জিএইচ১১ পাওয়া যাবে নতুন ৪জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। ওয়ালটন প্রিমো জিএইচ১১ এর এই নতুন ভ্যারিয়েন্ট এর দাম ১০,৩৯৯টাকা। বর্তমান বাজার বিবেচনায় ১০০০০ টাকার মধ্যে ফোন খুঁজলে এটা মানানসই বলা চলে।

বিশ্বব্যাপী মুদ্রাস্ফীতির কারণে বর্তমানে ফোনের দাম অনেক বেড়েছে, এমন অবস্থায় ওয়ালটন প্রিমো জিএইচ১১ ফোনটি বাজেট ক্রেতাদের জন্য স্বস্তির নিঃশ্বাস বলা চলে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,812 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.