ওয়ালটন NEXG N70 এলো কম দামে ৮জিবি RAM ও 52 MP ক্যামেরা নিয়ে

দেশি ব্র্যান্ড হিসেবে বর্তমানে দেশের বাজারে ওয়ালটনের যেকোনো পণ্যের চাহিদা বাকি সব দেশি কোম্পানি থেকে বেশি। ওয়ালটন কোম্পানির তৈরিকৃত ফোন ও এর ব্যতিক্রম নয়। স্বল্প বাজেটের মধ্যে ওয়ালটন ফোনের চাহিদা অতুলনীয়। সম্প্রতি ওয়ালটন কোম্পানি তাদের তৈরিকৃত নতুন একটি ফোন রিলিজ করেছে যেটা কম বাজেটের মধ্যে অনেক আকর্ষণীয় কিছু ফিচার নিয়ে এসেছে। নতুন এই মডেলটির নাম ওয়ালটন NEXG N70। চলুন জেনে নেওয়া যাক কি থাকছে ওয়ালটনের নতুন এই ফোনে।

ওয়ালটন NEXG N70 ফোনের ডিজাইন ও ডিসপ্লে

প্লাস্টিক ফ্রেমের এই ফোনের দৈর্ঘ্য ১৬৩.৪৫ মিমি, প্রস্থ ৭৫.৪ মিমি এবং পুরুত্ব ৮.৭৫ মিমি। মধ্যম বাজেটের ফোন হওয়া স্বত্বেও এই ফোনের সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট খুব নিখুঁত ভাবে দ্রুততার সাথে কাজ করে। এছাড়া এই ফোনে ফেইস আনলকের মতো সুবিধাও পাওয়া যায়।

ফোনটির ওজন প্রায় ১৯২ গ্রাম। ৬.৬ ইঞ্চির ডিসপ্লে তে থাকছে IPS INCELL LCD ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন। ২৬৭ পিপিআই ডেনসিটি সম্পন্ন এই স্ক্রিনের এসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লেতে V স্টাইলের নচ বিদ্যমান। এই ফোনের স্ক্রিনে ২.৫ ডি কার্ভড প্রোটেক্টিভ গ্লাস রয়েছে। এছাড়া ফোনের রিফ্রেশ রেট ৯০ হার্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৩%।

ওয়ালটন NEXG N70 ফোনের প্রসেসর ও মেমোরি 

চিপসেট হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc Tiger T60। 1.6 GHz Octa Core এর CPU সহ গ্রাফিক্সের জন্য রয়েছে Mali – G57 MP1 প্রসেসর ইউনিটটি। এই ফোনে এন্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ৮ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম এই একটি ভ্যারিয়েন্টের ফোন পাওয়া যাবে ওয়ালটনের এই মডেলের ফোনে। মেমোরি বর্তমান সময়ের জন্য কম মনে হলেও চিন্তার কোনো কারণ নেই। ব্যবহারকারী চাইলে ফোনের মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবে।

ওয়ালটন NEXG N70 ফোনের ক্যামেরা 

ফোনের ব্যাক ক্যামেরা হিসেবে ডুয়াল ক্যামেরা সেটাপ রয়েছে। যার প্রাইমারী ক্যামেরা হিসেবে ৫২ মেগাপিক্সেলের একটি ওয়াইড ক্যামেরা লেন্স এবং ২ মেগা পিক্সেলের একটি ডেপথ ক্যামেরা লেন্স রয়েছে। এই ফোনের সাথে একটি LED ফ্ল্যাশ মডিউল রয়েছে। যার ফলে কম আলোতেও  দারুন ছবি পাওয়া সম্ভব। ভিডিওর ক্ষেত্রে 1080p@30fps ভিডিও করা সম্ভব। সেলফি ক্যামেরা হিসেবে ৮ মেগা পিক্সেলের ক্যামেরা পাওয়া যাবে এই ফোনে। 

Walton NEXG N70

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ওয়ালটন NEXG N70 ফোনের ব্যাটারি 

এই ফোনে ৫০০০ মিলি এম্পিয়ারের একটি Li-Pro ব্যাটারি পাওয়া যাবে। যেটি সাধারণ ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীকে দারুণ সার্ভিস প্রদান করবে। চার্জিং এর জন্য ফোনের সাথে একটি ১৮ ওয়াটের চার্জার পাওয়া যাবে। যার মাধ্যমে ২ ঘন্টার মধ্যেই সম্পুর্ন চার্জ দেওয়া সম্ভব।

ওয়ালটন NEXG N70 ফোনের দাম 

স্কাই গ্রে, জর্ডি ব্লু, মিডনাইট গ্রীন এই তিন কালার ভ্যারিয়েন্টের এই ফোনটির বাজার মূল্য প্রায় ১১ হাজার টাকা। আপনি যদি স্বল্প বাজেটের মধ্যে দেশীয় একটি পণ্য ক্রয় করতে চান তাহলে এই ফোনটি আপনার জন্য দারুণ অভিজ্ঞতা প্রদান করবে। ওয়ালটনের নতুন এই মডেলটি সম্পর্কে আমাদের এই আর্টিকেল আপনার কেমন লেগেছে কমেন্ট করে জানাবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

1 Comment

  1. Sourov Reply

    Ami Walton mobile babohar Kari tadar pongulu Balu asa parmans good

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *