ওয়ালটন অরবিট Y50 এলো সাধ্যের মধ্যে দারুণ সুবিধা নিয়ে

সম্প্রতি ওয়ালটন তাদের স্মার্টফোন লাইন-আপে একের পর এক অসাধারণ সব ফোন যুক্ত করে চলেছে। এবার চলে এলো ওয়ালটন অরবিট (Orbit) সিরিজ ও এই সিরিজের ফোন অরবিট ওয়াই৫০। চলুন জেনে নেওয়া যাক এন্ট্রি লেভেল বাজেটের এই ফোনটি সম্পর্কে বিস্তারিত।

ডিজাইন ও ডিসপ্লে

ওয়ালটন অরবিট ওয়াই৫০ এর ডিজাইন অন্য দশটি বাজেট অ্যান্ড্রয়েড ফোনের মতই। প্লাস্টিক বডির এই ফোনটির ব্যাকে রয়েছে ক্যামেরা মডিউল ও ফিংগারপ্রিন্ট সেন্সর। ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৮২ইঞ্চির এইচডি প্লাস নচ ডিসপ্লে। এখানে থাকছেনা কোনো ধরনের হাই রিফ্রেশ রেট ফিচার।

ক্যামেরা

ক্যামেরা হিসাবে অরবিট ওয়াই৫০ ফোনটিতে ১৩মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে। এঝানে ১৩মেগাপিক্সেল হলো মেইন লেন্স ও বাকি দুইটি অ্যাসিস্ট্যান্ট সেন্সর। ভিডিও রেকর্ড করা যাবে ফুল এইচডি রেজ্যুলেশনে। অন্যদিকে ফোনের ফ্রনটে ডিসপ্লে নচে স্থান পেয়েছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। 

ওয়ালটন অরবিট ওয়াই৫০ ফোনটির ক্যামেরাতে রয়েছে ডজন খানেক ফিচার। ফেস ডিটেকশন, ৪এক্স ডিজিটাল জুম, টাচ শট, স্মাইল শাটার, এন্টি ফ্লিকার, সেল্ফ টাইমার, জিও ট্যাগিং, ডিসপ্লে ফেসিয়াল ইনফরমেশন, লোগো ওয়াটারমার্ক, টাইম ওয়াটারমার্ক এর মত অনেক ফিচার রয়েছে এই ফোনের ক্যামেরা অ্যাপে। এছাড়া রয়েছে নরমাল, বিউটি, পোর্ট্রেইট, প্রো মোড, ফিল্টার, টাইমল্যাপ্স, এআর স্টিকার, ইত্যাদি ক্যামেরা মোড।

পারফর্মেন্স

এন্ট্রি লেভেল ফোন, ওয়ালটন অরবিট ওয়াই৫০ এর পারফরম্যান্স সেকশনে কোনো বাড়তি চমক থাকছেনা। মিডিয়াটেক হেলিও এ২২ চিপসেট ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে, যার ক্যাপাবিলিটি সম্পর্কে আমরা কমবেশি সবাই জানি। অ্যান্ড্রয়েড ১২ দ্বারা চলবে ফোনটি। ডার্ক মোড, ফুল স্ক্রিন জেশ্চার ন্যাভিগেশন, মোশন জেশ্চার, প্রাইভেসি ইন্ডিকেটর, স্ক্রিন রেকর্ডার, এর মত অনেক সফটওয়্যার ফিচার পেয়ে যাবেন ফোনটিতে।

ওয়ালটন অরবিট Y50 এলো সাধ্যের মধ্যে দারুণ সুবিধা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ওয়ালটন অরবিট ওয়াই৫০। এক্সটার্নাল এসডি কার্ড ব্যবহার করা যাবে ২৫৬জিবি পর্যন্ত। ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট এর পাশাপাশি ফেস আনলক সুবিধা পাবেন ফোনটিতে।

ব্যাটারি ও দাম

ওয়ালটন অরবিট ওয়াই৫০ ফোনটিতে ৪২০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ফোনটি পাওয়া যাবে মেটালিক গোল্ড, বেবি ব্লু ও পাইন গ্রিন কালারে। ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজের ওয়ালটন অরবিট ওয়াই৫০ এর দাম পড়বে ১২,৯৯৯টাকা। 

একনজরে ওয়ালটন অরবিট ওয়াই৫০ এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৮২ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও এ২২
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ৬৪জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৪২০০মিলিএম্প
  • দামঃ ১২,৯৯৯টাকা

👉 ১০ হাজারে সেরা ফোন, ওয়ালটন প্রিমো HM7?

১৩ হাজার টাকা দামে ওয়ালটন অরবিট ওয়াই৫০ ফোনটি যদি আপনার ভালো না লাগে তাহলে এই দামে আরো বেশ কিছু ভালো ফোন পেয়ে যাবেন। (👉 ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন)। এমনকি একই দামে ওয়ালটন এর নিজের ব্র‍্যান্ডের অন্য ফোন এর চেয়ে সবদিক দিয়ে এগিয়ে থাকবে। ফোনটি সম্পর্কে আপনার মতামত জানাতে পারেন কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,638 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.