টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফারে নতুন শর্ত

এই ভিডিও থেকে বিস্তারিত জানুন অথবা নিচের পুরো পোস্ট পড়ে জানুন। 👉 নতুন নিয়মে নিন টেলিটক ১৭ টাকায় ২জিবি

বাংলাদেশের বিভিন্ন মোবাইল সিম প্যাকেজে যেখানে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ বাড়ানো এবং অন্যান্য নতুন শর্ত চালু হচ্ছে, সেখানে টেলিটক ব্যতিক্রম। টেলিটকে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ আগের মতই থাকছে। এছাড়া কলরেট এবং সিমের দামও রয়েছে হাতের নাগালে। টেলিটক বর্ণমালা, টেলিটক অপরাজিতা প্রভৃতি সিমের মাধ্যমে ব্যবহারকারীদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ উপহার দিচ্ছে কোম্পানিটি। সবচেয়ে কম খরচে কল করা এবং ডাটা প্যাক কেনার জন্য টেলিটক অসাধারণ সুবিধা দিচ্ছে।

সাম্প্রতিককালে টেলিটকের অন্যতম জনপ্রিয় ডাটা অফার হচ্ছে ১৭ টাকায় ২ জিবি প্যাক। ছাত্রছাত্রী থেকে শুরু করে সকল ধরনের ব্যবহারকারীর মন জয় করে নিয়েছে এই ডাটা প্যাক। ১৫ দিন মেয়াদে মাত্র ১৭ টাকায় দুই জিবি ইন্টারনেট কেনার সুযোগ দেওয়ার কারণে টেলিটকের প্রতি ব্যবহারকারীদের একটা আলাদা ভালোলাগা কাজ করে। কিন্তু সময়ের সাথে এই ডাটা প্যাকেও এসেছে বেশ কিছু পরিবর্তন।

আগে আপনি চাইলে তিন উপায়ে ১৭ টাকায় ২জিবি প্যাক কিনতে পারতেন। মাসের মধ্যে কতবার প্যাকটি কেনা যাবে সে ব্যাপারেও কোনো সীমাবদ্ধতা ছিলনা। কিন্তু গত এপ্রিলে টেলিটক কর্তৃপক্ষ এই ব্যাপারে প্রথমবারের মত বড় পরিবর্তন সূচনা করে। সেসময় প্যাকটি কেনার জন্য যে শর্টকোড ছিল সেই শর্টকোড বন্ধ করে দেওয়া হয়। এছাড়া মাসে কতবার প্যাকটি কেনা যাবে সেটাও নির্দিষ্ট করে দেওয়া হয়।

এপ্রিলের ঐ পরিবর্তনের পর টেলিটক ১৭ টাকায় ২জিবি অফারের ক্ষেত্রে নতুন যে পলিসি চালু হয় সেটা ছিল এরকম- শুধুমাত্র মাইটেলিটক অ্যাপ থেকে এবং ঠিক ১৭ টাকা রিচার্জের মাধ্যমে প্যাকটি কেনা যেত। এছাড়া মাসে সর্বোচ্চ ২ বার অফারটি কিনতে পারবেন। মেয়াদ থাকাকালীন নতুন করে প্যাকটি কেনা যাবেনা। মেয়াদ শেষ হওয়ার পরের দিন আবার ১৭ টাকা রিচার্জ করে প্যাকটি কিনতে পারবেন। মেয়াদ ও অবশিষ্ট ভলিউম অ্যাপে চেক করা যাবে।

কিন্তু এই সেপ্টেম্বরে আবারও একটি পরিবর্তন এলো টেলিটক ১৭ টাকায় ২জিবি অফারে। এখন থেকে প্যাকটি কেনার জন্য শুধুমাত্র একটি পদ্ধতি কাজ করবে। এতদিন যে মাইটেলিটক অ্যাপ থেকে ১৭ টাকায় ২জিবি অফার কিনতেন সেই প্যাকটি অ্যাপে আর পাবেন না। অ্যাপের মধ্যে না পেলেও আপনি টেলিটক নম্বরে ঠিক ১৭ টাকা রিচার্জ করলে প্যাকটি নিতে পারবেন।

তবে অনেকেই রিচার্জের মাধ্যমে ১৭ টাকায় ২জিবি প্যাক কেনার ক্ষেত্রে কিছু ভুল করে থাকেন। যেমন, কেউ কেউ মেয়াদ থাকাকালীন ১৭ টাকা রিচার্জ করেন। কিন্তু এতে ২জিবি তো আসেইনা, বরং বিদ্যমান প্যাকের মেয়াদ আরও ১৫ দিন বৃদ্ধি পায়। টেলিটক এ সম্পর্কে আগেই জানিয়ে দিয়েছে যে মেয়াদ থাকাকালীন ১৭ টাকা রিচার্জ করলে প্যাকের মেয়াদ বৃদ্ধি পেতে পারে। একাউন্টে টাকা যোগ হবে, তবে প্যাক নতুন করে চালু হবেনা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফারে নতুন শর্ত

👉 টেলিটক বর্ণমালা সিম অফার জেনে নিন

আপনি প্রথমবার ১৭ টাকায় ২জিবি নেয়ার পর ১৫ দিন শেষ হলে ১৬তম দিনে গিয়ে আবার প্যাকটি নিতে পারবেন। ১৬তম দিনে বা আরও পরে যদি ১৭ টাকা রিচার্জ করেন তাহলে আবারও ১৫ দিনের জন্য ২জিবি ডাটা পাবেন। সহজভাবে বলতে গেলে, একবার ১৭ টাকায় ২জিবি ডাটা নিলে সেই মেয়াদ শেষ হলে তার পরে যেকোনো দিন আবার ১৭টাকা রিচার্জ করে ২জিবি নিতে পারবেন। 

মেয়াদ থাকাকালীন ১৭ টাকা রিচার্জ করলে আপনার অবশিষ্ট ডাটার মেয়াদ বাড়বে। কিন্তু সেই বৃদ্ধি পাওয়া মেয়াদ থাকাকালীন আর আপনি ১৭ টাকায় ২জিবি কিনতে পারবেন না। যদিও টেলিটকের কাস্টমার কেয়ার থেকে বলা হয়েছে মেয়াদ থাকাকালীন ১৭ টাকা আবার রিচার্জ করলে মেয়াদ কোনো কোনো সময় বাড়ে, আবার কিছু কিছু ক্ষেত্রে বাড়েনা। তবে মেয়াদ থাকাকালীন অফারটি পুনরায় নেয়া যাবেনা, এটা তারা নিশ্চিত করে জানিয়েছে।

তাই টেলিটকে ১৭ টাকায় ২জিবি অফার উপভোগ করতে চাইলে আপনি অফারটি একবার নেয়ার পর সেই মেয়াদ শেষ হলে পরের দিন বা পরের যেকোনো দিন আবার ১৭ টাকা রিচার্জ করে অফারটি পুনরায় নিতে পারবেন। মেয়াদ থাকাকালীন ১৭ টাকা রিচার্জ করলে আবারও ১৫ দিন অপেক্ষা করতে হতে পারে পুনরায় অফারটি নেয়ার জন্য।

আশা করি পোস্টটি পড়ে টেলিটকের ১৭ টাকায় ২জিবি অফার সম্পর্কে আপনার দ্বিধা দূর হয়েছে। আপনি কি এই অফারটি ব্যবহার করেন? আপনার মতামত কমেন্টে জানান!

👉 বোনাস ভিডিওঃ অনলাইনে টাকা আয় করার সেরা ১০ উপায় জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,408 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

3 comments

  1. Al-Hadi Rahman Reply

    Shobi thik ache but app theke nite parle better hoto I think.. Ata teletalk company’r raktu vebe dekha uchit..

  2. Rk Reply

    Bebohar korina. Tobe ekhon theke korbo. Apnar post theke onek kisu jante parlam thank you.

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.