টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফারে বড় পরিবর্তন

বিস্তারিত এই ভিডিওতে দেখুন অথবা নিচের পোস্ট পড়ুন

টেলিটকের ডাটা প্যাকেজগুলো সুলভ দামের জন্য বিখ্যাত। এছাড়া একমাত্র টেলিটক বাংলাদেশে বর্তমানে আজীবন মেয়াদ বা আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক সুবিধা দিচ্ছে। টেলিটকের অন্যতম জনপ্রিয় একটি ডাটা প্যাক হচ্ছে ১৭ টাকায় ২জিবি অফার। এটি অত্যন্ত সাশ্রয়ী এবং অনেকদিন ধরেই গ্রাহকরা কম মূল্যে এই চমৎকার ডাটা প্যাক উপভোগ করে আসছেন। তবে এতদিন আপনি যেভাবে ১৭ টাকায় ২জিবি ডাটা ব্যবহার করে এসেছেন, এখন সেই অভ্যাসে কিছুটা পরিবর্তন আনতে হবে। কারণ ডাটা প্যাকটির শর্তে বড় কিছু পরিবর্তন এসেছে। এই পোস্টে আমরা ডাটা অফারটির নতুন শর্তগুলো জানব এবং প্যাকটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

প্রথমেই জানিয়ে দিচ্ছি অফারটির সবচেয়ে বড় পরিবর্তন সম্পর্কে। আগে আপনি চাইলে একটি নির্দিষ্ট কোড নম্বর ডায়াল করে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে পারতেন। কিন্তু এখন নতুনভাবে অফারটি ঢেলে সাজানোর কারণে আপনি আর আগের মত কোনো কোড ডায়াল করে এই ইন্টারনেট প্যাক নিতে পারবেন না। অর্থাৎ, আগের মত *১১১*১৭# কোড ডায়াল করে ১৭টাকায় ২জিবি নিতে পারবেন না।

এখন থেকে টেলিটকে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে হলে আপনার সামনে দুটি উপায় রয়েছে। আপনি যদি ঠিক ১৭ টাকা আপনার টেলিটক প্রিপেইড মোবাইলে রিচার্জ করেন তাহলে সরাসরি ২জিবি ডাটা পাবেন। ১৭ টাকা কেটে নেয়া হবে।

এছাড়া আপনি চাইলে মাইটেলিটক অ্যাপ থেকেও অফারস সেকশন থেকে সহজেই ১৭ টাকা দিয়ে ২জিবি ডাটা কিনতে পারবেন। মাইটেলিটক অ্যাপ ওপেন করে অফারস সেকশনে ট্যাপ করুন। স্ক্রল করে নিচের দিক যেতে যেতে এক সময় “শতবর্ষ স্পেশাল ডাটা ২জিবি ১৫দিন” অফারটি পাবেন। সেখানে ক্লিক করে কনফার্ম করলেই প্যাক চালু হবে।

এই প্যাকটির আরেকটি পরিবর্তন হলো এখন থেকে এর ডাটা আর ক্যারি ফরওয়ার্ড হবেনা। মেয়াদ থাকাকালীন আপনি আবার নতুন করে ১৭ টাকায় ২জিবি কিনতে পারবেন না। ১৫দিনের মেয়াদ শেষ হলে পরের দিন আবারও অফারটি নিতে পারবেন। অর্থাৎ, ১ মাসে অফারটি সর্বোচ্চ ২বার কিনতে পারবেন। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফারে বড় পরিবর্তন

👉 টেলিটক মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

মেয়াদ থাকাকালীন যদি আপনি আবারো প্যাকটি কেনার চেষ্টা করেন তাহলে এর মেয়াদ আরও ১৫দিন বেড়ে যাবে। কিন্তু আপনার একাউন্ট থেকে টাকা কাটা হবেনা। আবার অফারটি নতুন করে চালুও হবেনা। সুতরাং আপনি যদি এই অফারের মেয়াদ বৃদ্ধি করতে চান তাহলে মেয়াদ থাকা কালে ১৭ টাকা রিচার্জ করুন। আর মেয়াদ শেষ হলে পরের দিন অফারটি আবার নিতে পারবেন। অর্থাৎ আবার ১৭ টাকায় ২জিবি নিতে পারবেন ১৫দিন মেয়াদে।

টেলিটকের জনপ্রিয় এই অফারের শর্তে এই পরিবর্তন নিয়ে আপনার মতামত কী? আপনি কি এটা ব্যবহার করেন? আপনার মতামত কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,060 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

9 comments

    • আরাফাত বিন সুলতান Post authorReply

      খুব ভাল লাগল আপনার মন্তব্য পড়ে 🙂

  1. Abulkhayer Reply

    My TeleTalk SIM is best, but old is gold. The previous tie was good

    • Md Golam Rasul. Reply

      Al Hamdulillah, it is a best decision for teletalk users and will use internet for the hole month.

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.