মজার ভিডিও তৈরীর সেরা অ্যাপ ডাউনলোড করুন

বর্তমান সোশ্যাল মিডিয়ার অবিচ্ছেদ্য অংশ হলো মিমস (memes) ও প্যারোডি। যেকোনো বিষয় বেশ সহজভাবে তুলে ধরতে মিমস বেশ কাজে আসতে পারে। বন্ধুদের সাথে মজা করা হোক কিংবা সোশ্যাল মিডিয়ার জন্য ফানি ভিডিও তৈরী করা, সকল ক্ষেত্রে অ্যাপ এর প্রয়োজন হয়। এই পোস্টে ফানি ভিডিও তৈরী করার মজার অ্যাপস সম্পর্কে জানতে পারবেন।

MadLipz

Madlipz অ্যাপটির ইউনিক আইডিয়ার কারণে মিম ক্রিয়েটরদের মধ্যে নতুন একটি কমিউনিটি তৈরী করতে সক্ষম হয়েছে। মিমস ও প্যারোডি এর একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বলা চলে অ্যাপটিকে।

অ্যাপটির মূল ফিচার ডাবিং ও পপুলার ভিডিও কনটেন্টে লিপ সিন্কিং এর মধ্যে সীমাবদ্ধ। অ্যাপটির বিশাল ভিডিও স্নিপেট লাইব্রেরী থেকে কনটেন্ট বেছে নিয়ে নিজের মত ভিডিও তৈরী করা যাবে। পছন্দের ভিডিও সিলেক্ট করার পর উক্ত সিনে নিজের ভয়েস এড করা যাবে।

Madlipz অ্যাপ এর লিপ-সিন্কিং ফিচারটি বেশ অসাধারণ। প্রতিটি শব্দ ভিডিওর সাথে মিলানো যায় অ্যাপটির মাধ্যমে যাতে ভিডিওর সাথে আপনার ডায়লগ মিলে। মিস্টার বিন থেকে শুরু করে লায়ন কিং পর্যন্ত অসংখ্য কনটেন্টে লিপ-সিংক করা যাবে অ্যাপটির মাধ্যমে।

মিমস বা প্যারোডি তৈরীর পর তা অ্যাপের মধ্যে শেয়ার করা যায়। এছাড়া চাইলে উক্ত ভিডিও ডাউনলোড করে যেকোনো মাধ্যমে শেয়ার করা যায়। তবে এই অ্যাপ থেকে ইন্সটাগ্রাম ও ফেসবুক এর মত এনগেজমেন্ট আশা করবেন না। Madlipz ডাউনলোড করুন

Wombo

Wombo হলো একটি এআই-পাওয়ারড পিকচার-মর্ফিং ও লিপ-সি্কিং টুল। এটি ব্যবহার করা বেশ সহজ। একটি সেল্ফি নিয়ে উক্ত সেল্ফির মাধ্যমে অসংখ্য ছবিতে সেল্ফিতে থাকা ফেস ব্যবহার করা যায়, রয়েছে অনেক জনপ্রিয় গান যেগুলোর সাথে অটো লিপ-সিন্ক করা যায়। অর্থাৎ অ্যাপটিতে সেল্ফি নেওয়ার পর আপনার কাজ হলো শুধুমাত্র পছন্দমত গান সিলেক্ট করা, এরপর উক্ত গানের সাথে মিলিয়ে আপনার তোলা ছবি অটোমেটিক ভিডিওতে পরিণত হবে। অর্থাৎ এই অ্যাপে আপনার মুখ কোনো সেলিব্রিটির ফেসে বসানো হচ্ছেনা, বরং আপনার প্রদত্ত ছবিকেই এনিমেট করা হবে। যেকোনো ছবিকে লাইব্রেরিতে থাকা গানের মাধ্যমে এনিমেট করা যাবে অ্যাপের মাধ্যমে। Wombo অ্যাপ ডাউনলোড করুন

FaceApp

FaceApp অ্যাপটির সাথে ইতিমধ্যে পরিচিত হয়ে থাকবেন অনেকেই। অ্যাপটি বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অনেক জনপ্রিয়। বিশেষ করে অ্যাপটি ব্যবহার করতে জানলে মিমস ক্রিয়েটরদের জন্য অ্যাপটি সোনার খনি হতে পারে।

ফেসঅ্যাপের জনপ্রিয়তা বৃদ্ধি পায় ব্যবহারকারীদের বয়স্ক ফেস দেখার ফিচারের মাধ্যমে। তবে অ্যাপটির ফিচার এখানেই শেষ নয়। আপনি চাইলে একটি ছবি প্রদান করে উক্ত ছবিতে থাকা ব্যক্তিকে বাচ্চা, বয়স্ক ইত্যাদিতে তৈরী করতে পারবেন। অর্থাৎ অ্যাপটি ব্যবহার করে অসংখ্য ধরনের মজার এডিটিং করার সুবিধা রয়েছে।

ফেসঅ্যাপ এর সেরা বিষয় হলো এটি অসাধারণভাবে অ্যাকুরেট। অর্থাৎ অন্য অ্যাপের মত ফেসঅ্যাপ র‍্যান্ডমলি ছবিগুলো জেনারেট করেনা, বরং এআই ব্যবহার করে বাস্তবিক ছবি তৈরী করে অ্যাপটি যার কারণে এটি থেকে প্রাপ্ত রেজাল্ট বেশ অসাধারণ হয়ে থাকে।

ছবির পাশাপাশি ভিডিওতে বিভিন্ন ম্যানিপুলেশন ফিচার এর সুবিধা প্রদান করছে ফেসঅ্যাপ। যেমনঃ আপনার বন্ধুকে গোফ লাগিয়ে দিতে পারেন, ইত্যাদি। অ্যাপটি থেকে প্রাপ্ত রেজাল্ট ভিডিও এডিটর দ্বারা এডিট করে বেশ মজার সব ভিডিও বানানো যাবে। FaceApp ডাউনলোড করুন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

mobile video

👉 ইন্টারনেট সেলিব্রেটি বিড়ালের ভাইরাল হয়ে ওঠার গল্প 

Reface

Reface অ্যাপটিকে অল-ইন-ওয়ান মিম-মেকিং টুল বলা চলে। অ্যাপটি মূলত ফেস সোয়াপ ফিচার এর জন্য জনপ্রিয় হলেও এটি ব্যবহার করে অসাধারণ মিমস তৈরী করা যেতে পারে। Madlipz অ্যাপের মত এই অ্যাপটিতে জনপ্রিয় ভিডিও সিনে ভয়েস এড করা যায়।

Reface অ্যাপের “Animate Face” ফিচার এর মাধ্যমে সাধারণ সেল্ফিকে এনিমেট করা যাবে। আবার আপনার ছবি থেকে যেকোনো মুখ জনপ্রিয় ভিডিওতেও বসাতে পারবেন। এছাড়া আপনার গ্যালারিতে থাকা ভিডিওতেও ফেস সোয়াপ করতে পারবেন নিজের ইচ্ছামত। অর্থাৎ মিমস তৈরীর অসংখ্য সম্ভাবনা প্রদান করে রিফেস অ্যাপটি। Reface অ্যাপ ডাউনলোড করুন

উল্লেখিত অ্যাপগুলোর মধ্যে আপনার পছন্দের ফানি ভিডিও তৈরী করার অ্যাপ কোনটি? আমাদের জানান কমেন্ট সেকশনে।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *