রিয়েলমি C55 এলো সুলভ দামে ডায়নামিক আইল্যান্ড ফিচার নিয়ে

নতুন একটি সুলভ স্মার্টফোন মডেল রিয়েলমি সি৫৫ নিয়ে এলো রিয়েলমি। প্রয়োজনীয় সব ফিচারের পাশাপাশি স্লিক ডিজাইনে প্যাকেজ রয়েছে ইউনিক সফটওয়্যার ফিচার। এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো মিনি ক্যাপসুল যা আইফোনে থাকা ডায়নামিক আইল্যান্ড ইন্টারফেস এর মত। এই ফিচার মূলত ব্যাটারি, স্টেপ কাউন্ট, ডাটা ইউসেজ, ইত্যাদি নোটিফিকেশন দেখাবে ও সেটিংস থেকে অন-অফ করা যাবে। চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি সি৫৫ সম্পর্কে বিস্তারিত।

রিয়েলমি সি৫৫ স্পেসিফিকেশন

রিয়েলমি সি৫৫ ফোনটিতে বিশাল ৬.৭২ইঞ্চি ফুলএইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এখানে আরো রয়েছে ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট ও ১৮০হার্জ টাচ স্যাম্পলিং রেট। ফোনের ফিংগারপ্রিন্ট স্থান পেয়েছে সাইডে, পাওয়ার বাটনের সাথে।

রিয়েলমি সি৫৫ ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা। এছাড়া এখানে LPDDR4X র‍্যাম ও EMMC 5.1 স্টোরেজ থাকবে। আরো থাকছে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট যা ব্যবহার করে ১টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

ফোনটি দেখতে অনেকটা স্লিম ডিজাইনের ও ওজন মাত্র ১৮৯.৫গ্রাম মাত্র। ফোনটিতে ম্যাট-ফিনিশ পলিকার্বনেট ফ্রেম ও আংশিক ম্যাট-ফিনিশের রিয়ার প্যানেল রয়েছে। ডুয়াল টোন এর ফিনিশের কারণে ফোনটিকে বেশ স্টাইলিশ লাগে।

রিয়েলমি সি৫৫ এর ব্যাকে রয়েছে ডুয়াল ক্যামেরা। এখানে থাকা ৬৪মেগাপিক্সেল মেইন ক্যামেরা মূলত রিয়েলমি জিটি মাস্টার এডিশন থেকে আনা বলা যায়। পাশাপাশি একটি ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে রয়েছে ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪ দ্বারা চলবে ফোনটি।

Realme C55

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রিয়েলমি সি৫৫ ফোনটিতে ওয়াইফাই, ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ-সি, ইত্যাদি সকল কানেকটিভিটি ফিচার পেয়ে যাবেন। তবে এখানে কোনো ধরনের ৫জি সাপোর্ট থাকছেনা। দুইটি ন্যানো সিম কার্ড এর মাধ্যমে ডুয়াল সাপোর্ট পাওয়া যাবে। রিয়েলমি সি৫৫ ফোনটিতে ৫০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি রয়েছে, ফোনের বক্সেই পেয়ে যাবেন ৩৩ওয়াট সুপারভুক চার্জার।

রিয়েলমি সি৫৫ দাম

ভারতের বাজারে রিয়েলমি সি৫৫ ফোনটির দাম শুরু হবে ১০,৯৯৯রুপি থেকে। সান শাওয়ার ও রেইনি নাইট, এই দুইটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ এর রিয়েলমি সি৫৫ পাওয়া যাবে ১০,৯৯৯রুপিতে। ৬জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১১,৯৯৯রুপিতে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর টপ-এন্ড রিয়েলমি সি৫৫ মডেল এর দাম পড়বে ১৩,৯৯৯রুপি। আশা করা যায় শীঘ্রই বাংলাদেশেও পাওয়া যাবে ফোনটি। আপনার জন্যঃ 👉 আইফোনের মত ডাইনামিক আইল্যান্ড এন্ড্রয়েডে চালু করার উপায় জানুন।

আপনার কাছে রিয়েলমি সি৫৫ ফোনটি কেমন লেগেছে? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,560 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *