স্যামসাং মোবাইলে চলছে দারুণ ঈদ মূল্যহ্রাস ও অফার!

By -

samsung grand invite

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে স্যামসাং মোবাইল বাংলাদেশে দারুণ কিছু অফার ও মূল্যহ্রাস ঘোষণা করেছে। এসব অফারের আওতায় নির্দিষ্ট কিছু স্মার্টফোনের সাথে থাকছে ফ্রি মোবাইল টকটাইম, ডেটা প্রভৃতি; আবার কিছু কিছু মডেলের সাথে পাবেন ক্যাশ ডিসকাউন্ট।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,456 other subscribers

সেই সাথে রয়েছে অদলবদল (এক্সচেঞ্জ) অফার, যাতে আপনি পুরোনো মোবাইল বদলে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ নিতে পারবেন হ্রাসকৃত মূল্যে। চলুন দেখি অফারগুলোর বিস্তারিত তথ্য।

 

স্যামসাং-রবি অফার

এই ঈদে স্যামসাং স্টোর থেকে নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোন কিনলে রবি থেকে পাবেন সর্বোচ্চ ৭ হাজার টাকা মূল্যমানের টকটাইম ও ইন্টারনেট ডেটা। স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট (৬৯৯০ টাকা), গ্যালাক্সি জে১ এইস (৮৯৯০ টাকা) ও গ্যালাক্সি জে২ (১০ হাজার ৪৯০ টাকা) হ্যান্ডসেটগুলো কিনে এসএমএসের মাধ্যমে রবি সিমের সাথে এগুলো যুক্ত করে নিয়ে অফারটি উপভোগ করা যাবে। টকটাইম ও বোনাস ২৪ ঘন্টাই ব্যবহার করা যাবে, যার মেয়াদ ৩০ দিন করে দেয়া হবে। ৩ মাস ধরে সমান ভাগে মিনিট ও ডেটা পাবেন। নিচের ছক থেকে অফারটি সম্পর্কে বিস্তারিত জেনে নিন। আর এই অফারের সকল তথ্য পাবেন এই লিঙ্কে

galaxy j robi offer

 

১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার

স্যামসাং স্টোর থেকে নিচে উল্লেখকৃত মডেলের স্যামসাং স্মার্টফোনগুলো কিনে পেতে পারেন ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় এবং হেলিকপ্টারে বিনামূল্যে ভ্রণের সুযোগ। এই ফোনগুলো কিনে এসএমএস করে ডিসকাউন্ট জানা যাবে। মডেলগুলো হচ্ছেঃ

এছাড়া গ্যালাক্সি এ৭ ২০১৬ (৪৪ হাজার ৯০০ টাকা) ফোনটিতেও এসএমএস করে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। জে সিরিজের ডিসকাউন্ট সম্পর্কে আরো বিস্তারিত এখানে।

 

গ্যালাক্সি এস৭ এজ এ ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

স্যামসাং স্টোরে স্যামসাংয়ের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৭ এজ কেনার সময় নির্দিষ্ট কিছু মডেল ও ব্র্যান্ডের পুরাতন ফোন জমা দিলে/অদলবদল/এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ডিসকাউন্ট ছাড়া গ্যালাক্সি এস৭ এজ এর মূল্য ৭৯ হাজার ৯০০ টাকা। অপরদিকে ফোনটি কিনে, এক্সচেঞ্জ অফার না নিয়ে আপনি যদি এসএমএস করে ক্যাশব্যাক অফার নিতে চান, তবে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন।

ছকে দেখে নিন কোন হ্যান্ডসেট এক্সচেঞ্জ করে কত টাকা ছাড় পাবেন। আরও বিস্তারিত এই লিঙ্কে

galaxy s 7 edge exchange offer

সবগুলো অফারের ক্ষেত্রেই কীভাবে এসএমএস পাঠাবেন তা স্যামসাং স্টোর থেকে জেনে নিন, কারণ সেখান থেকে আপনাকে একটি কোড দেয়া হবে। সেই কোড ছাড়া ডিসকাউন্ট/বোনাস নেয়া যাবেনা।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply