পোকো এম৬ স্মার্টফোন এলো ৫জি ও এআই ক্যামেরা নিয়ে

গত সপ্তাহে ভারতে পোকো এম৬ ৫জি স্মার্টফোন ঘোষণা করা হয়, এবার অফিসিয়ালি বিক্রিও শুরু হয়ে গেলো ফোনটি। বাজেট এর মধ্যে বেশ ইমপ্রেসিভ স্পেসিফিকেশন এর ফোনটি সম্পর্কে বিস্তারিত জানবেন এই পোস্টে।

পোকো এম৬ ৫জি স্পেসিফিকেশন

পোকো এম৬ ৫জি ফোনটিতে টেক্সচারড ব্যাক প্যানেল রয়েছে যা এটিকে কম্ফোর্টেবল গ্রিপ প্রদান করবে। ৬.৭৪ ইঞ্চির বিশাল ডিসপ্লের সাথে এখানে আরো পেয়ে যাচ্ছেন ৯০ হার্জ রিফ্রেশ রেট সুবিধা। কোনো মাথানষ্ট ডিসপ্লে ফিচার না থাকলেও ব্যবহারের দিকে দিয়ে স্মুথ ও স্ট্যাবল এক্সপেরিয়েন্স পাওয়া যাবে এই ফোন থেকে।

পোকো এম৬ ৫জি ফোনটিতে প্রসেসর ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর ডাইমেনসিটি ৬১০০+ যা বেশ শক্তিশালী একটি প্রসেসর এই বাজেট রেঞ্জের ফোনগুলোর জন্য।

একাধিক র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্টে ফোনটি পেয়ে যাবেন। আবার ডেডিকেটেড এসডি কার্ড স্টোরেজ ব্যবহার করে ১ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। বলে রাখা ভালো এই ফোনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সুবিধাও রয়েছে। ৫০ মেগাপিক্সেল ডুয়াল এআই ক্যামেরা থাকবে ফোনটির ব্যাকে। এখানে ফোনের ফ্রন্টে পাচ্ছেন ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারির সাথে আবার ১৮ ওয়াট চার্জিংও পেয়ে যাচ্ছেন পোকো এম৬ ৫জি এর সাথে।

একনজরে পোকো এম৬ ৫জি এর ফিচারসমূহ:

  • ডিসপ্লে: ৬.৭৪ ইঞ্চি + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসর: মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+
  • র‍্যাম: ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি
  • স্টোরেজ: ১২৮ জিবি / ২৫৬ জিবি
  • প্রাইমারি ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল ডুয়াল
  • সেল্ফি ক্যামেরা: ৫ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ১৮ ওয়াট
Poco M6 5G

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

পোকো এম৬ ৫জি দাম

৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর পোকো এম৬ ভ্যারিয়ান্ট এর দাম ১০,৪৯৯ রুপি বা প্রায় ১২৬ ডলার। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর অন্য ভ্যারিয়ান্ট এর দাম ১১,৪৯৯ রুপি বা প্রায় ১৩৮ ডলার। ভারতের বাজারে ফোনটির ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টও রয়েছে, যার দাম ১৩,৪৯৯ রুপি বা প্রায় ১৬২ ডলার৷

কাগজে কলমে বা ফিচার শুনে পোকো এম৬ ৫জি কে কোনো আহামরি ফোন মনে না হলেও এর দাম শুনে নিশ্চয় ইতিমধ্যে বুঝে গিয়েছেন বাজেট রেঞ্জে হিড়িক তোলার মতোই ফিচার প্রদান করছে ফোনটি। বাজেটের মধ্যে ৫জি, চলনসই প্রসেসর ও ক্যামেরা পারফরম্যান্স এর মাধ্যমে ফোনটির শীঘ্রই দেশে বিদেশে অনেক ক্রেতার প্রিয় হতে যাচ্ছে, এই বিষয়ে কোনো সন্দেহ নেই।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *