শাওমির পোকো এম৪ এলো নতুন ক্যামেরা ও ৫জি নিয়ে

পোকো এম৪ ৫জি প্রথমে ভারতে মুক্তি পায়। এবার অবশেষে অন্যান্য দেশে গ্লোবাল পোকো এম৪ ৫জি নিয়ে এসেছে পোকো। ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট এর সাথে প্রায় সবদিক দিয়ে মিল থাকলেও একটি বড় পার্থক্য রয়েছে গ্লোবাল ভার্সনে। এই পোস্টে পোকো এম৪ ৫জি গ্লোবাল ভার্সন সম্পর্কে বিস্তারিত জানবেন।

পোকো এম৪ ৫জি ফোনটিতে ৬.৫৮ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে যা ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। মিডিয়াটেক এর ডাইমেনসিটি ৭০০ চিপসেট থাকছে ফোনটিতে। ৪/৬৪জিবি ও ৬/১২৮জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। ৫০০০মিলিএম্প এর ব্যাটারির ফোনটি ১৮ওয়াট ফাস্ট চার্জার সাপোর্ট করে, তবে ফোনের বক্সে ২২.৫ওয়াট এর চার্জার রেখেছে পোকো। 

পোকো এম৪ ৫জি গ্লোবাল ভার্সন সম্পর্কে এই পর্যন্ত যা কিছু জানলেন, সব স্পেসিফিকেশন কিন্তু ফোনটির ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট এর সাথে মিল রয়েছে। এবার জানবো পোকো এম৪ ৫জি ইন্ডিয়ান ও গ্লোবাল ভার্সনের মধ্যে প্রধান পার্থক্য সম্পর্কে, যা হলো ফোনটির ক্যামেরা।

পোকো এম৪ ৫জি গ্লোবাল ভার্সনে রয়েছে ১৩মেগাপিক্সেল মেইন সেন্সর, এখানে ইন্ডিয়ান ভার্সনে ৫০মেগাপিক্সেল ক্যামেরা ছিলো। তবে ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর নতুন ফোনেও রয়েছে। ৫মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে যা ফোনের ওয়াটারড্রপ নচে স্থান পেয়েছে।

অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মিইউআই ১৩ ফর পোকো দ্বারা চলনে পোকো এম৪ ৫জি। মূলত এটি একটি বাজেট ৫জি ফোন হিসেবে বিশ্বের উন্নয়নশীল দেশগুলোর বাজারে পৌছে যাবে। ব্ল্যাক, ব্লু ও সিগনেচার পোকো ইয়েলো – এই তিন কালারে পাওয়া যাবে পোকো এম৪ ৫জি। 👉 Xiaomi Poco X3 Price in Bangladesh .

শাওমির পোকো এম৪ এলো নতুন ক্যামেরা ও ৫জি নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফোনটির সামনের দিকে ওয়াটারড্রপ নচ রয়েছে। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর পোকো এম৪ ৫জি এর দাম ধরা হয়েছে ২১৯ইউরো, আর ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৪৯ইউরো দামে। তবে এশিয়ার দেশগুলোতে এই দামের বেশ তারতম্য দেখা যেতে পারে বলে ধারণা করা যায়।

👉 ভিডিওঃ অনলাইন ইনকামের জন্য যে বিষয়গুলো জানা জরুরি

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,409 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.