টেলিটকে নতুন দুটি মেয়াদহীন ইন্টারনেট প্যাক এলো

মেয়াদহীন বা আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক সকল গ্রাহকের কাছেই বেশ কাঙ্ক্ষিত। একবার কিনে রাখলে ডাটার মেয়াদ শেষ হওয়া নিয়ে আর কোনো চিন্তা করতে হয়না। যারা শুধুমাত্র মোবাইল ডাটা ব্যবহার করেন তাদের পাশাপাশি, যারা ওয়াইফাই এবং মোবাইল ডাটা উভয় প্রকারের ডাটা প্যাক ব্যবহার করেন তাদের জন্যও এটা বেশ কাজে লাগে। এ ধরনের গ্রাহকরা একবার বেশি পরিমাণ এমবি কিনে রাখলে সেই ডাটা শেষ হওয়া পর্যন্ত তাদের আর কোনো চিন্তা করতে হয়না। 

অনেক সময় দেখা যায় আপনি হয়ত মেয়াদের মধ্যে ডাটা শেষ করতে পারছেন না, ফলে আবার অতিরিক্ত টাকা দিয়ে নতুন প্যাক কিনে বিদ্যমান ডাটা সংরক্ষণ করতে হচ্ছে। অপরদিকে নতুন করে প্যাক না কিনলে অব্যবহৃত ডাটা ব্যালেন্স শূন্য হয়ে যায়। তাই এই সমস্যা থেকে মুক্তি পেতে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক একমাত্র ভরসা।

টেলিটক সব সময়ই সাশ্রয়ী ডাটা প্যাকের জন্য বিখ্যাত। কোম্পানিটির সবচেয়ে সাড়া জাগানো ইন্টারনেট প্যাকেজ ছিল ১৭ টাকায় ২জিবি প্ল্যান। যদিও পরে এতে অনেক পরিবর্তন আসে এবং এক সময় প্ল্যানটি বন্ধ করে দেয়া হয়। তবুও টেলিটক একের পর এক চমক নিয়ে আসছে।

১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে টেলিটক নতুন দুটি মেয়াদহীন ডাটা প্যাক চালু করেছে। একটিতে আপনি পাবেন ৫০জিবি ডাটা। অন্যটিতে পাবেন ৭৫ জিবি ডাটা। আমাদের পোস্টে জানতে পারবেন কোন প্যাকটি কীভাবে কেনা যাবে।

টেলিটকের নতুন ৫০জিবি মেয়াদহীন ডাটা প্যাক কিনতে আপনার খরচ হবে ৫৯৯ টাকা। আনলিমিটেড মেয়াদের এই প্যাকটি কেনার জন্য আপনার ব্যালেন্সে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে ডায়াল করতে পারেন এর শর্টকোড। ৫৯৯ টাকায় মেয়াদহীন ৫০জিবি ডাটা কেনার জন্য ডায়াল করুন *111*599# নম্বর।

teletalk 50gb 75gb data

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

অপরদিকে, টেলিটকের আরেকটি নতুন ডাটা প্যাক, অর্থাৎ মেয়াদহীন ৭৫জিবি ইন্টারনেট কেনার জন্য আপনার খরচ করতে হবে ৭৯৯ টাকা। এই ডাটা প্যাক কেনার জন্য ডায়াল করুন *111*799# নম্বর।

টেলিটকের এই নতুন দুটি ইন্টারনেট প্যাকেজ কোম্পানিটির ব্যবহারকারীদের মধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে। আপনি যদি একজন টেলিটক ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার পছন্দমত ডাটা কিনে রাখতে পারেন। কেননা অফারগুলো যদি বন্ধ হয়ে যায় তাহলে আপনি হয়ত এগুলো মিস করবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

5 comments

  1. MD RASEL Reply

    এর সাথে আনলিমিটেড মিনিট প্রয়োজন ছিল

  2. SD Sujan Reply

    ডাটার সাথে আনলিমিটেড মেয়াদে মিনিট থাকলে ভালো হতো।

  3. Kazi Abdul Hamid Reply

    ডাটা প্যাকের সংগে আনলিমিটেড মিনিট প্যাক দিলে,আমিও একটি টেলিটকের সিম কেনার চিন্তা ভাবনা করে দেখতে পারি। বিষয়টি ভেবে দেখতে অনুরোধ জানাচ্ছি।

  4. Selim Reply

    ১০০ টাকার ১০জিবি ৩০ দিন এমন একটি প্যাকেজ চালু করলে ভালো হয়। বেশি টাকা দিয়ে এমবি কেনার সামর্থ নেই। ১৭টাকায় ২জিবি প্যাক টি আবার চালু করলে ভালো হয়।

  5. hasan kabir Reply

    ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট ১৫ দিনের জন্য দিলে ভালো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *