আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক এলো টেলিটকে

২০২২ সালের মার্চ মাসে আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক নিয়ে আসে টেলিটক। ১০ বছর বা আনলিমিটেড মেয়াদ এর এই ইন্টারনেট প্যাকেজ এর মধ্যে ছিলো ১২৭ টাকায় ৬ জিবি ইন্টারনেট ও ৩০৯ টাকায় ২৬ জিবি ইন্টারনেট।

তবে সম্প্রতি দেশের নেটওয়ার্ক অপারেটরগুলোর ইন্টারনেট প্যাকে বেশ কিছু বড়সড় পরিবর্তন এর কারণে টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজে এসেছে পরিবর্তন। সর্বশেষ তথ্য অনুসারে টেলিটকে শুধুমাত্র একটি আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক রয়েছে।

টেলিটক সিমের সকল গ্রাহক আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। ৩০৯ টাকায় কেনা যাবে টেলিটক এর এই আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক যাতে ২৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। 

অর্থাৎ পূর্বে যেখানে একই দামে ২৬ জিবি ইন্টারনেট পাওয়া যেতো সেখানে ৩০৯ টাকায় পাওয়া যাবে ২৫ জিবি ইন্টারনেট প্যাক।

এছাড়া বন্ধ করে দেওয়া হয়েছে ১২৭ টাকায় ৬ জিবি আনলিমিটেড ইন্টারনেট প্যাক। অর্থাৎ আপাতত শুধুমাত্র একটি আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক অফার করছে টেলিটক।

নিচে লিংক করা পোস্ট  ভিজিট করে জেনে নিতে পারে কিভাবে টেলিটক আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।

🔥 👉 টেলিটক মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

এছাড়া সকল টেলিটক ইন্টারনেট প্যাক সম্পর্কে জানতে নিচে লিংক করা পোস্টটি দেখুন। বলে রাখা ভালো দেশের সবচেয়ে সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ ও টকটাইম সুবিধা প্রদান করছে টেলিটক।

🔥 👉 টেলিটক ইন্টারনেট অফার এর নতুন দাম ও কোড জেনে নিন

টেলিটকের কলরেট অত্যন্ত কম। আবার ইন্টারনেট প্যাকেজেও দারুণ সব রেট অফার করে কোম্পানিটি। আশা করা যায় এই সুবাদে শীঘ্রই টেলিটক প্রবৃদ্ধির সকল রেকর্ড অতিক্রম করে নতুন দৃষ্টান্ত স্থাপন করবে।

টেলিটকের নতুন আনলিমিটেড ডাটা প্যাকেজ কি আপনি নিয়েছেন? কেমন লাগছে অফারটি? শেয়ার করুন সবার সাথে!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *