বিকাশ ডাবল বোনাস অফারে ৫০ টাকা নেয়ার সুযোগ (তথ্য আপডেট, সেভিংস)

বিকাশ অ্যাপে বায়োমেট্রিক তথ্য আপডেট (Biometric Information Update – BIU) করলে ও সেভিংস স্কিম ওপেন করলে পাওয়া যাবে ডাবল বোনাস। বায়োমেট্রিক তথ্য আপডেট করলে বিকাশে পাওয়া যাবে ২৫ টাকা বোনাস ও নতুন সেভিংস স্কিম ওপেন করলে পাওয়া যাবে আরো ২৫ টাকা বোনাস।

অর্থাৎ বিকাশে পাওয়া যাচ্ছে মোট ৫০ টাকা বোনাস অফার। এই অফার চলবে ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত।

বিকাশ অ্যাপ ব্যবহার করে বেশ সহজে তথ্য আপডেট করা যাবে। ন্যাশনাল আইডেন্টিটি কার্ড ও আপনার ছবি তুলে তা ব্যবহার করে বিকাশ একাউন্টের তথ্য আপডেট করলে উক্ত বোনাস পাওয়া যাবে।

বিকাশ ৫০ টাকা বোনাস সম্পর্কে বিস্তারিত

ব্যবহারকারীগণ ৫০ টাকা পর্যন্ত বিকাশ বোনাস পেতে পারেন বিকাশ অ্যাপ ব্যবহার করে বায়োমেট্রিক তথ্য আপডেট করে ও নতুন সেভিংস স্কিম ওপেন করে, এই ক্যাম্পেইন চলাকালীন চলাকালীন সময়ে মোট দুইবার এই বোনাস পাওয়া যাবে। যেসব ব্যবহারকারী সফলভাবে তাদের বায়োমেট্রিক ইনফরমেশন আপডেট করবেন তারা ২৫ টাকা বোনাস পাবেন। এরপর যেসব ব্যবহারকারী সফলভাবে নতুন সেভিংস স্ক্যাম ওপেন করবেন তাদের জন্য থাকছে আরো ২৫ টাকা বিকাশ বোনাস। বলে রাখা ভালো শুধুমাত্র নির্দিষ্ট কাস্টমারগণ এই অফার পাবেন। বায়োমেট্রিক তথ্য আপডেট এর শর্ত পূরণের ২ দিনের মধ্যে ব্যবহারকারীগণ তাদের বোনাস পেয়ে যাবেন। যেসব ব্যবহারকারীগণ নতুন সেভিংস স্কিম খুলবেন তারা মাত্র ১ দিনের মধ্যেই পেয়ে যাবেন ২৫ টাকা বোনাস।

শর্তসমুহ

এবার চলুন জেনে নেওয়া যাক এই নতুন বিকাশ ক্যাম্পেইন এর শর্তসমুহ সম্পর্কে। বিকাশ গ্রাহকগণ শুধুমাত্র বিকাশ অ্যাপ ব্যবহার করে এই অফার পেতে পারবেন। কোনো ধরনের ফ্রড সম্পর্কিত একটিভিটি যদি বিকাশ ধরতে পারে তবে উক্ত একাউন্টের বোনাস পাওয়ার অধিকার বাতিল করতে পারে বিকাশ। একটিভ একাউন্ট স্ট্যাটাসের বিকাশ গ্রাহকগণ বায়োমেট্রিক ইনফরমেশন আপডেট করলেই পেয়ে যাবেন উল্লেখিত অফার, এর পাশাপাশি নতুন সেভিংস স্কিম তৈরি করেও বোনাস পাওয়ার সুবিধা তো থাকছেই।

bkash information

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

উক্ত বোনাস পেতে হলে অবশ্যই বিকাশ ব্যবহারকারীর একাউন্ট স্ট্যাটাস সচল থাকতে হবে ও ইনকামিং লেনদেন একটিভ থাকতে হবে। একাউন্টজনিত কোনো সমস্যার কারণে যদি গ্রাহক বোনাস না পান তাহলে সেক্ষেত্রে উক্ত গ্রাহক বোনাস পাবেন না।

গ্রাহকের একাউন্টের সমস্যার ছাড়া অন্য কোনো অজানা বা অনাকাঙ্ক্ষিত কারণে বোনাস প্রদান ব্যর্থ হলে সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী ২ মাসের মধ্যে বিকাশ ৩ বার চেষ্টা করবে বোনাস প্রদানের, এরপরেও বোনাস প্রদান করা না গেলে সেক্ষেত্রে উক্ত গ্রাহক বোনাস পাবেন না। সফলভাবে বায়োমেট্রিক তথ্য হালনাগাদ করলে ও নতুন বিকাশ সেভিংস স্কিম খুললে তবেই পাওয়া যাবে বিকাশ বোনাস। বলে রাখা ভালো এই ক্যাম্পেইনের যেকোনো নিয়ম ও শর্ত যেকোনো সময় পরিবর্তন বা বাতিলের সম্পূর্ণ অধিকার রাখে বিকাশ। 👉 বিকাশ অ্যাপের এই নতুন ফিচারগুলো আজই ব্যবহার করুন

কোনো কারণে ক্যাম্পেইন সম্পর্কে গ্রাহকের মনে সংশয়ের সৃষ্টি হলে বা প্রশ্ন থাকলে সেক্ষেত্রে 16247 নাম্বারে ডায়াল করে বিকাশ হেল্পলাইনে যোগাযোগ করতে পারবেন ব্যবহারকারীগণ। এছাড়া বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, লাইভ ওয়েব চ্যাট কিংবা ইমেইল এর মাধ্যমেও বিকাশের সাথে যোগাযোগ করা যাবে। অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। অর্থাৎ ২০২৩ সালের বাকি পুরোটা সময় থাকছে এই অফার গ্রহণ করার। উল্লেখ্য যে ২৫ টাকা বোনাস একাউন্টের বায়োমেট্রিক তথ্য আপডেট এর জন্য ও বাকি ২৫ টাকা বোনাস নতুন সেভিংস স্কিম খোলার জন্য পাওয়া যাবে। 👉 বিকাশে ফিঙ্গারপ্রিন্ট বা ফেস আইডি লগিন চালু করার নিয়ম

অফার চলাকালীন সময়ে ব্যবহারকারীগণ একবার বায়োমেট্রিক তথ্য আপডেট করে ও একবার নতুন সেভিংস স্কিম খোলার জন্য, অর্থাৎ মোট ২ বার বোনাস পাবেন ২৫ টাকা করে মোট ৫০ টাকা।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *