বিকাশে ১০০ টাকা বোনাস মাস্টারকার্ড অ্যাড মানিতে!

দেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিকাশ। বিকাশের জনপ্রিয়তার অন্যতম একটি কারণ সবসময়ই গ্রাহকদের জন্য নতুন নতুন অফার দিয়ে থাকে তারা। আর তাই গ্রাহকরা বিকাশ থেকে সাশ্রয় করতে পারেন এসব অফারের সুযোগ নিয়ে। আজকাল বিকাশ ডিজিটাল পেমেন্টের অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। 

অনেক এজেন্ট এবং অসংখ্য মার্চেন্ট বিকাশের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করছে এখন সারা দেশেই। এছাড়া বিকাশের মাধ্যমে বিভিন্ন ইউটিলিটি বিল, ইন্টারনেট বিল ইত্যাদিও দেয়া যায় সহজেই। জরুরি প্রয়োজনে কাউকে দ্রুত টাকা পাঠাতে হলে এখনও অধিকাংশ মানুষ বিকাশকেই বেছে নেন। অর্থাৎ বিকাশে থাকা ব্যালেন্স দিয়ে বিভিন্ন স্থানে পেমেন্ট কিংবা টাকা পাঠানোর দরকার পরে।

বিকাশে ব্যালেন্স যোগ করার জন্য বেশ কিছু মাধ্যম রয়েছে। আপনি চাইলে এজেন্টের মাধ্যমে ক্যাশ ইন করতে পারেন। এছাড়া ব্যাংক টু বিকাশ এবং কার্ড থেকে বিকাশে টাকা যোগ করার সুযোগও রয়েছে। আর বিকাশ এবার কার্ড টু বিকাশে অ্যাড মানিতে দিয়েছে নতুন এক অফার। মাস্টারকার্ড হতে অ্যাড মানি করলে ১০০ টাকা বোনাস পাওয়া যাচ্ছে বর্তমানে।

ডেবিট বা ক্রেডিট কার্ডের ক্ষেত্রে মাস্টারকার্ড বেশ জনপ্রিয় একটি নাম। অনেক ব্যাংক অ্যাকাউন্টের সাথেই এখন মাস্টারকার্ড দিয়ে থাকে। বিকাশে সরাসরি মাস্টারকার্ড থেকে অ্যাড মানি করা যায়। কার্ড টু বিকাশ অপশনটি ব্যবহার করে এই অ্যাড মানি করতে হয়। নতুন এই অফারটি উপভোগ করতে আপনাকে মাস্টারকার্ড ব্যবহার করে কার্ড টু বিকাশ অপশন থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করতে হবে।

অফারটি পেতে আপনার বেশ কিছু জিনিসের প্রয়োজন হবে। থাকতে হবে সচল বিকাশ অ্যাকাউন্ট এবং বিকাশ অ্যাপ (এখান থেকে ডাউনলোড করে নিন)। এছাড়া দেশের মধ্যে ইস্যু করা যে কোনো মাস্টারকার্ডের দরকার হবে। কার্ডটি ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড যে কোনো ধরনের হলেই চলবে। এছাড়া কার্ডে ৪,৫০০ টাকা বা তার বেশি ব্যালেন্স থাকতে হবে।

অফারটি পেতে আপনাকে বিকাশ অ্যাপে প্রবেশ করে ‘অ্যাড মানি’ অপশন থেকে ‘কার্ড টু বিকাশ’ অপশনে চলে যেতে হবে। সেখানে মাস্টারকার্ড সিলেক্ট করে আপনার মাস্টারকার্ডের দরকারি তথ্য দিয়ে এরপর অ্যাড মানি করতে হবে। অফারটি উপভোগ করতে ঠিক ৪,৫০০ টাকা অ্যাড মানি করতে হবে। এর বেশি কিংবা কম করলে অফারটি পাওয়া যাবে না। শুধুমাত্র ৪,৫০০ টাকা পরিমাণ অ্যাড মানিতেই বিকাশ দেবে ১০০ টাকা ক্যাশব্যাক।

ক্যাশব্যাকের টাকা সঙ্গে সঙ্গেই বিকাশের ব্যালেন্সে যুক্ত হয়ে যাবে। এজন্য আপনার অপেক্ষা করবার প্রয়োজন হবে না। তবে বিকাশ অ্যাকাউন্টটি অবশ্যই সচল অবস্থায় থাকতে হবে। বিকাশে এই ক্যাশব্যাক পেতে নির্দিষ্ট সময়ের মধ্যেই অ্যাড মানি করতে হবে। অফারটি ২০ মে ২০২৩ থেকে ৩০ জুন ২০২৩ পর্যন্ত চলবে বলে জানিয়েছে বিকাশ। অর্থাৎ এই সময়ের মধ্যেই শুধুমাত্র ক্যাশব্যাক পাওয়া যাবে।

👉 ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

bkash 100 taka bonus mastercard offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

নতুন এই অফারটি বিকাশের সকল সচল গ্রাহকরাই উপভোগ করতে পারবেন। অফার চলাকালীন সময়ে যে কোনো গ্রাহক মাত্র একবার এই ক্যাশব্যাক পাবেন। অর্থাৎ একবার অফারের আওতায় ১০০ টাকা পেয়ে গেলে আপনি আর এই ক্যাশব্যাক পাবেন না। এছাড়া ক্যাশব্যাক পাওয়া যাবে যার অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে শুধুমাত্র তার অ্যাকাউন্টেই। এই অ্যাকাউন্ট নিজের হতে হবে বলে জানিয়েছে বিকাশ। অন্যের অ্যাকাউন্টে মাস্টারকার্ড থেকে অ্যাড মানি করলে অফারটি হয়ত পাওয়া যাবে না।

ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ করা সত্ত্বেও ক্যাশব্যাক না পেলে বিকাশের গ্রাহক সেবায় যোগাযোগ করতে হবে। বিকাশের হটলাইন নম্বর ১৬২৪৭ -এ এজন্য কল করতে পারেন। এছাড়া বিকাশের গ্রাহক সেবা কেন্দ্র, লাইভ চ্যাট বা ইমেইলেও ([email protected]) সমস্যা সম্পর্কে জানাতে পারেন।

অর্থাৎ মাস্টারকার্ডের জন্য আলাদা এই ক্যাশব্যাক অফার মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ের বড় একটি সুযোগ। কাজেই বিকাশে দ্রুত অ্যাড মানি করে ১০০ টাকা ক্যাশব্যাক নিয়ে নিন। অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিতে পারেন বিকাশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,158 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.