বিকাশ অফার ২০২৩ – bKash Offers 2023

বিকাশ বাংলাদেশে সবথেকে জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট মাধ্যম। বিকাশের এই জনপ্রিয়তার অন্যতম কারণ বিভিন্ন অফারের মাধ্যমে সারা বছরই গ্রাহকদের সুযোগ-সুবিধা দেয়া। বিকাশের এসব অফারের ফলে যেমন অর্থ সাশ্রয় হয়, তেমনি লেনদেনে অনেকে ঝক্কি কমে যায়। 

তবে অফারগুলো সম্পর্কে আমরা অনেকেই অনেক সময় জানতে পারি না। এই পোস্টে বিকাশের সকল অফার সম্পর্কে জেনে যাবেন। সেই সাথে এসব অফার নিতে আপনাকে কী করতে হবে তার বিস্তারিত পেয়ে যাবেন।

নতুন বছরের এড মানি অফার ২০২৩

নতুন বছর উদজাপনে বিকাশ এড মানিতে ক্যাশব্যাক অফার দিচ্ছে। নতুন এই অফারে ৪৬ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন নির্দিষ্ট শর্ত পূরণ করে। মূলত কার্ড বা ব্যাংকের মাধ্যমে আপনার বিকাশ অ্যাকাউন্টে টাকা যোগ করলে এই ক্যাশব্যাক পাবেন।

ক্যাশব্যাক পেতে আপনাকে ১ থেকে ৩০ জানুয়ারির মধ্যে ২০২৩ টাকা এড মানি করতে হবে। একবার এডমানিতে ২৩ টাকা ক্যাশব্যাক পাবেন। এই অফারটি দুইবার নেয়া যাবে বিধায় চাইলে আরও একবার ২০২৩ টাকা এডমানি করে মোট ৪৬ টাকা ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। তবে একই মাধ্যমে ক্যাশব্যাক পাবেন না। অর্থাৎ একবার ব্যাংক থেকে ও অন্যবার কার্ড থেকে এড মানি করতে হবে। তাই আপনার বিকাশে সাপোর্ট করে এমন ব্যাংক ও কার্ডের দরকার হবে এই অফার নিতে। মনে রাখতে হবে শুধুমাত্র ২০২৩ টাকা এড মানি করলেই এই অফারটি পাওয়া যাবে।

এভাবে দুইবার টাকা এড করার মাধ্যমে খুব সহজেই ২৩ টাকা করে মোট ৪৬ টাকা ক্যাশব্যাক নিয়ে নিতে পারেন নতুন বছরে। এই অফারের বিস্তারিত জেনে নিতে পারেন আমাদের পূর্বের পোস্ট থেকে। এছাড়া কীভাবে ব্যাংককার্ড থেকে টাকা আনবেন সেটিও বিস্তারিত জেনে নিতে পারেন লিঙ্কে ক্লিক করে।

বিকাশ বোনাস টাকা অফার এলো!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

এড মানি করে সুপারস্টোরের কুপন জিতুন

নতুন বছরে বিকাশের আরেকটি আকর্ষণীয় অফার এটি। বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা ব্যাংক বা কার্ড থেকে আনলেই আপনি নিশ্চিত ৫০ টাকা কুপন পাবেন জানুয়ারি মাস জুড়েই। এই কুপন বিকাশের ক্যাম্পেইনে অংশগ্রহন করা যে কোন সুপারস্টোরে ব্যবহার করতে পারেবন। ৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে এই অফার।

অফারটি পেতে ব্যাংক অথবা কার্ডের মাধ্যমে ৭,৫০০ টাকা এড মানি করতে হবে আপনাকে। এডমানি করবার সাথে সাথেই আপনি একটি ৫০ টাকার ডিস্কাউন্ট কুপন পেয়ে যাবেন। এই কুপনটি আপনি আগোরা, মিনা বাজার, ডেইলি শপিং ইত্যাদি বিভিন্ন সুপার স্টোরের নির্দিষ্ট আউটলেটে কেনাকাটার সময় ব্যবহার করতে পারবেন। আউটলেটের পুরো তালিকা দেখে নিতে পারেন এখান থেকে। প্রতিদিন একটি করে কুপন পাবেন আপনি। ৫০ টাকার কুপন ব্যবহার করতে আপনাকে ৫০০ টাকার কেনাকাটা করতে হবে। এছাড়া কুপনটির মেয়াদ থাকবে পাবার দিন থেকে ৭ দিন পর্যন্ত। জতবার ইচ্ছা ততবার কুপন নিতে পারবেন ৭,৫০০ টাকা এড মানি করে। অফারটি নিয়ে নিস্তারিত জেনে নিতে পারেন বিকাশের ওয়েবসাইট হতে।

অনলাইনে গ্রোসারি শপে কেনাকাটায় ১০% পর্যন্ত ক্যাশব্যাক

grocery offer banner

অনলাইনে আজকাল অনেকেই গ্রোসারি শপিং করে থাকেন। বিকাশ জানুয়ারি মাস জুড়ে নির্দিষ্ট গ্রোসারি শপে ১০% পর্যন্ত ছাড় দিচ্ছে। একবারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন নির্দিষ্ট কিছু অনলাইন গ্রোসারি শপে বিকাশ থেকে পেমেন্ট করার ক্ষেত্রে। আর অফার চলাকালীন সময়ে সব মিলিয়ে পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। অফারটি চলবে ২ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত। অফারের বিস্তারিত জানতে ও গ্রোসারি শপের তালিকা দেখে নিতে পারেন বিকাশের ওয়েবসাইট হতে।

বাণিজ্য মেলা অফার ২০২৩

বিকাশ বাণিজ্য মেলা উপলক্ষেও বেশ কিছু অফার নিয়ে এসেছে। বাণিজ্য মেলার বিভিন্ন আউটলেটে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ৫ থেকে ১০% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়া বাণিজ্য মেলার টিকিট অনলাইনে কাঁটার ক্ষেত্রেও ৫০% ছাড় দিচ্ছে বিকাশ।

এই অফারটি ১ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। অফার চলাকালীন এই সময়ে সর্বমোট ৬০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। আর একবারে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ। বাণিজ্য মেলার টিকিটের ক্ষেত্রে আপনাকে এই লিঙ্ক হতে বিকাশের মাধ্যমে টিকিট কিনতে হবে ক্যাশব্যাক পেতে। এই অফারের বিস্তারিত জানতে ও আউটলেটের তালিকা দেখে নিতে পারেন এখান থেকে

ফ্রি বিল প্রদান অফার

utility bill offer banner

বিকাশ থেকে বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন ইত্যাদি ইউটিলিটি বিল কোন চার্জ ছাড়াই বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। আপনি মাসে ৪ টি বিদ্যুৎ বিল বিকাশ করতে পারবেন কোন চার্জ ছাড়াই। আর পানি, গ্যাস ও টেলিফোন বিলের ক্ষেত্রে যত খুশি ততবার চার্জ ছাড়া বিল প্রদান করতে পারবেন।

বিকাশের এই অফারে আপনি সহজেই সব জায়গার ইউটিলিটি বিল দিয়ে দিতে পারবেন। অফারের বিস্তারিত দেখে নিতে পারেন এখান থেকে। আপাতত এই অফারটির কোন মেয়াদ দেয় নি বিকাশ।

খাবার অর্ডারে ক্যাশব্যাক

restaurant offer banner

নতুন বছরের অফার হিসেবে খাবার অর্ডারের ক্ষেত্রে বিকাশ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে নির্দিষ্ট কিছু রেস্টুরেন্টে। এসব রেস্টুরেন্টে বিল পেমেন্টের ক্ষেত্রে বিকাশ ব্যবহার করলেই এই ক্যাশব্যাক পেতে পারেন।

কেএফসি, পিৎজা হাট, ম্যাডশেফসহ অনেক নামিদামি রেস্টুরেন্ট আছে বিকাশের এই অফারে। অফারটি পেতে আপনাকে এসব রেস্টুরেন্টে অন্তত ১০০০ টাকার পেমেন্ট বিকাশের মাধ্যমে দিতে হবে। পুরো ক্যাম্পেইনের সময় একজন গ্রাহক একবার এই ক্যাশব্যাক পাবেন। অফারটি ১৫ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে।

রেস্টুরেন্টের তালিকা ও অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে বিকাশের ওয়েবসাইটে চলে যেতে পারেন।

ভর্তি ফি প্রদানে চার্জ ফ্রি

education fee offer banner

বিকাশের মাধ্যমে কলেজ, ডিপ্লোমা বা উচ্চমাধ্যমিকের ভর্তি ফি প্রদান করা যাচ্ছে কোন চার্জ ছাড়াই। অনলাইনের সার্ভিস চার্জ বিকাশ ক্যাশব্যাকের মাধ্যমে ফেরত দিয়ে দিচ্ছে। ফলে সহজেই চার্জ ছাড়া বিকাশের মাধ্যমে সকল ধরনের শিক্ষার ফি প্রদান করা যাচ্ছে।

বিকাশ অ্যাপ হতে এডুকেশন ফি তে আপনি তালিকা দেখতে পারবেন ভর্তি ফি দেবার। বিস্তারিত জানতে পারেন এখান থেকে

হেলথ চেকআপ অফার

health offer banner

বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও হেলথকেয়ারের পেমেন্ট বিকাশের মাধ্যমে করলে আপনি বেশ কিছু ছাড় পেতে পারেন এই অফারে। নির্দিষ্ট কিছু মার্চেন্টের ক্ষেত্রেই এই অফার উপভোগ করতে পারবেন। আপাতত ইবনে সিনা ও হোয়াইট পার্ল ডেন্টাল কেয়ারে এই ক্যাশব্যাক ও ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

অফারটি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত চলবে বলে জানিয়েছে বিকাশ। বিস্তারিত জেনে নিতে পারেন এই লিঙ্ক থেকে।

এই অফারগুলো ছাড়াও বিকাশ অ্যাপ থেকে নতুন অফার এলেই তা জেনে নিতে পারবেন। বিকাশ অ্যাপের সুবিধা ও অন্যান্য বিষয় আমাদের পূর্বের পোস্ট থেকে জেনে নিতে পারেন সহজেই।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

3 comments

    • বাংলাটেক টিম Post authorReply

      বাংলাটেক এর সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *