এখন আপনিও লিখুন বাংলাটেক টোয়েন্টিফোর ডটকমে!

By -

Banglatech24 Imageবাংলা ভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক তথ্যভিত্তিক সাইট বাংলাটেক টোয়েন্টিফোর ডটকম (https://banglatech24.com) প্রতিদিনই নতুন নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হতে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় আমরা সম্প্রতি চালু করেছি এর স্বয়ংক্রিয় মোবাইল ভার্সন। মোবাইলের জন্য ব্র্যান্ডনিউ হোমপেজ ও দ্রুত লোড নিতে সক্ষম অন্যান্য পেজ আমাদের সাইটে আপনার অভিজ্ঞতা আরও উন্নত করবে বলে আশা রাখি। আপনাদের মতামত অনুযায়ী বিভিন্ন সময়ে সাইটটির বেশ কিছু ফিচারে পরিবর্তন-পরিবর্ধন আনা হয়েছে। এ-সবই বাংলায় জ্ঞান-বিজ্ঞান চর্চা ও তথ্যপ্রযুক্তির সর্বশেষ খবরাখবর ছড়িয়ে দেয়ার নিরলস প্রচেষ্টার ফসল।

এই ব্লগটি চালুর পর আমাদের অনেক পাঠক-পাঠিকাই তাঁদের লেখা প্রকাশের ব্যাপারে আগ্রহ জানিয়েছেন। প্রথমদিকে কিছু কারিগরি কারণে সবার জন্য পোস্টিং অপশন চালু করা কঠিন ছিল।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,496 other subscribers

কিন্তু সদস্যদের ক্রমবর্ধমান প্রতিক্রিয়া পেয়ে এখন থেকে সকলের জন্য পোস্টিং সুবিধা যোগ করে দেয়া হল। বাংলাটেক২৪ ডটকমে যে কেউ চাইলে তাঁর পোস্ট প্রকাশ করতে পারেন। লেখা পাঠাতে চাইলে অনুগ্রহ করে যোগাযোগ করুন এই ইমেইলেঃ [email protected] অথবা www.facebook.com/Banglatech24 ফেসবুক পেইজে মেসেজ দিন। আমরা প্রত্যেকটি পোস্ট ম্যানুয়ালি ভেরিফাই করব। এর কনটেন্টের মান, সত্যতা, সূত্র প্রভৃতি যাচাই করে তারপর পোস্টটি পাবলিশ করব।

আপনার মূল্যবান পোস্টটি আমাদের সাইটে দ্রুত প্রকাশিত দেখতে চাইলে অনুগ্রহ করে নিচের পরামর্শগুলো বিবেচনায় রাখবেনঃ

  • আর্টিকেলটি অবশ্যই বাংলা ভাষায় হতে হবে।
  • পোস্টের মধ্যে বিষয়বস্তুর সাথে সম্পর্কিত ইমেজ যুক্ত করলে ভাল হয়।
  • ইমেজের Width ঠিক ৬৫০ পিক্সেল হলে দেখতে ভাল লাগবে।
  • আপনার পোস্টে যেসব তথ্য থাকবে সেগুলোর সূত্র বা রেফারেন্স লিংক অবশ্যই প্রদান করবেন।
  • আর্টিকেলটি বিজ্ঞান, প্রযুক্তি বা শিক্ষা বিষয়ক হলে ভাল হয়।
  • কপি-পেস্ট পোস্ট সর্বক্ষেত্রেই এড়িয়ে চলুন!

আমাদের সাইটে পোস্ট পাবলিশ করার ব্যাপারে আপনার যেকোন প্রশ্ন এই [email protected] ইমেইলে পাঠাতে পারেন। যত দ্রুত সম্ভব উত্তর দেওয়া হবে বলে আশা রাখি। আপনাদের পোস্টের অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

Comments

Leave a Reply