বিকাশে ২০০ টাকা উপহার নিন বিদ্যুৎ বিল দিয়ে

বিকাশ প্রতিনিয়ত তার গ্রাহকদের জন্য ক্যাম্পেইনের মাধ্যমে নানা রকমের অফার নিয়ে আসে। সম্প্রতি বিকাশ তাদের নতুন ক্যাম্পেইনে বিদ্যুৎ বিল পরিশোধ করলে শর্তসাপেক্ষে ২০০ টাকার উপহার প্রদান করছে। আজকের আর্টিকেলে আমরা বিকাশের নতুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিবো।

বিকাশ গ্রাহকেরা প্রথমবার ৫০০ টাকা বা তার বেশি পরিমান বিদ্যুৎ বিল বিকাশের মাধ্যমে প্রদান করলে প্রথম মাসে পাবেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন। এসকল কুপন বিকাশের নির্দিষ্ট সুপারস্টোর গুলোর জন্য প্রযোজ্য হবে। এর পরের ২ মাসে আবার গ্রাহক ৩০০ টাকা বা তার বেশি পরিমান বিদ্যুৎ বিল বিকাশ করলে প্রতি মাসেই পাবেন ৫০ টাকা করে ক্যাশব্যাক।

যারা ১ম মাসে বিল বিকাশ করে সুপারস্টোর ডিসকাউন্ট কুপন পেয়েছেন শুধুমাত্র তারাই ২য় ও ৩য় মাসে বিল বিকাশ করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অফারের মেয়াদ

বিকাশের নতুন উক্ত ক্যাম্পেইন অফার প্রায় তিন মাস সময় ব্যাপী চলবে। তবে এর প্রতি ধাপের জন্য নির্দিষ্ট সময় নির্ধারণ করা হয়েছে। সেগুলো হলো –

  • সুপারস্টোর ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে ১ম মাসে মেয়াদ ৫ থেকে ৩১ জুলাই ২০২৩
  • ২য় মাসে ক্যাশব্যাকের ক্ষেত্রে ১ থেকে ৩১ আগস্ট ২০২৩।
  • ৩য় মাসে ক্যাশব্যাকের ক্ষেত্রে সময়সীমা থাকবে ৩০ দিন। অর্থাৎ ১ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩।

অফারের বিস্তারিত 

ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে 

এক্ষেত্রে যেসকল গ্রাহক প্রথমবার বিকাশের পে বিল অপশনের মাধ্যমে ৫০০ টাকা বা তার অধিক বিদ্যুৎ বিল পরিশোধ করবেন তারা ১০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। বিল পরিশোধ করার দুই দিনের মধ্যেই গ্রাহক তার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। 

কুপন পাওয়ার ৭ দিনের মধ্যে গ্রাহককে কুপনটি রিডিম করতে হবে। কুপনটি রিডিম করার জন্য বিকাশের নির্দিষ্ট করা সুপারস্টোরে যেতে হবে। বিকাশের নির্দিষ্ট করা সুপারস্টোর এর তালিকা বিকাশের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে। এই অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ একবারই এই সুপারস্টোর ডিসকাউন্ট কুপন পাবেন।

ক্যাশব্যাকের ক্ষেত্রে

যেসকল গ্রাহক ১ম মাসে ডিসকাউন্ট কুপন পেয়েছেন শুধুমাত্র তারাই ২য় ও ৩য় মাসে ৩০০ টাকা বা তার অধিক বিদ্যুৎ বিল পরিশোধ করলেই ৫০ টাকা করে ক্যাশব্যাক পাবেন। এই অফারটি গ্রাহকেরা প্রতিমাসে সর্বোচ্চ একবারই পাবেন। বিল পেমেন্টের এক দিনের মধ্যেই গ্রাহকেরা তাদের ক্যাশব্যাক পেয়ে যাবেন। 👉 বিকাশে ১০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক (১২ বছর পূর্তির বিশেষ অফার)

অফারের শর্তাবলী 

ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে

ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে গ্রাহকদের কিছু শর্ত মেনে চলতে হবে। সেগুলো হলো – 

  • ডিসকাউন্ট কুপন পেতে হলে যেকোনো সচল বিকাশ একাউন্ট থেকে প্রথমবার বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। 
  • ডিসকাউন্ট কুপনটি উপভোগ করতে চাইলে অফার চলাকালীন সময়ে গ্রাহককে নির্দিষ্ট বিকাশ মার্চেন্ট ওয়ালেটে সফলভাবে পেমেন্ট করতে হবে। 
  • বিকাশ কোন পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো ভাবে অফার গ্রহণের নিয়ম ও শর্তাবলী, মার্চেন্ট অথবা আউটলেটের অংশগ্রহণ, পরিবর্তন কিংবা সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে। 
  • যদি গ্রাহকের লেনদেন যুক্তিসংগত সংশয় তৈরি করে বা গ্রাহক ডিসকাউন্ট কুপন সুবিধার অপব্যবহার করছেন বলে বিকাশ মনে করে সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ডিসকাউন্ট কুপন বাতিলের অধিকার সংরক্ষণ করে। 
  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে সে ক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ শুধুমাত্র গ্রাহকের কাছে পে বিল সেবা সরবরাহ করে। 
  • মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় তাহলে বিকাশ ওই নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ডিসকাউন্ট কুপন লিমিট পুনর্বাহাল করতে বাধ্য নয়। এক্ষেত্রে গ্রাহক ডিসকাউন্ট কুপন গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • যদি কোনো গ্রাহক মার্চেন্ট ওয়েবসাইট অথবা অ্যাপে ভুল অ্যামাউন্ট পে বিল করে থাকেন, সেক্ষেত্রে গ্রাহককে নির্দিষ্ট মার্চেন্টের সাথে যোগাযোগ করে সমস্যার সমাধান করতে হবে। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

bkash bill 200 taka offer

ক্যাশব্যাক এর ক্ষেত্রে 

  • বিকাশ অ্যাপ অথবা *২৪৭# এ ডায়াল করে পে বিল করার ক্ষেত্রে ক্যাশব্যাক উপভোগ করা যাবে। 
  • কোনো প্রকার প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ যেকোনো অ্যাকাউন্টকে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থেকে বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • গ্রাহকের বিকাশ একাউন্ট সচল এবং ব্যালেন্সের পর্যাপ্ত পরিমাণ টাকা থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে পে বিল করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 
  • একাউন্ট স্ট্যাটাস জনিত সমস্যার কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে গ্রাহক এই ক্যাম্পেইনের জন্য আর ক্যাশব্যাক পাবেন না। 
  • গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস জনিত সমস্যা ছাড়া যদি অন্য কোন অজানা কিংবা অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে বিকাশ অফার এর মেয়াদ শেষ হওয়ার পর দুই মাসের মধ্যে তিনবার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। তবে এর মধ্যেও ব্যর্থ হলে আর কোন চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য আর বিবেচিত হবেন না। 
  • ক্যাশব্যাক পেতে হলে অফার চলাকালীন সময়ে বিকাশ গ্রাহকে তার বিকাশ একাউন্ট থেকে সফলভাবে পে বিল করতে হবে। 
  • ক্যাশব্যাক পাওয়ার ক্ষেত্রে খেয়াল রাখতে হবে যে যদি বিকাশ গ্রাহক সুপার স্টোর ডিসকাউন্ট কুপন না পেয়ে থাকে তাহলে তারা ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হবে না। 
  • অনাকাঙ্ক্ষিত যেকোনো কারণে ক্যাশব্যাক পেতে দেরি হতে পারে। এক্ষেত্রে গ্রাহক ১৬২৪৭ এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, বিকাশ লাইভ চ্যাট এর পাশাপাশি [email protected] এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এই সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। অথবা বিকাশ সাইট ভিজিট করতে পারেন।

বিকাশ সবসময়ই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন অফার নিয়ে আসে৷ এসকল অফার সম্পর্কে জানার জন্য বিকাশ অ্যাপ ব্যবহার করতে পারেন কিংবা আমাদের ওয়েবসাইটে সকল প্রকার আপডেট পেতে পারেন। বিকাশের নতুন ক্যাম্পেইন অফার সম্পর্কে আমাদের এই আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে তা আমাদের কমেন্ট করে জানাতে পারবেন। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

2 comments

    • আরাফাত বিন সুলতান Reply

      শর্তগুলো মেনে সবাই নিতে পারবেন। ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *