বিকাশে সপ্তাহে ২০০ টাকা পর্যন্ত বোনাস এই অভিনব অফারে

বিকাশ নিয়ে এলো অভিনব এক ক্যাশব্যাক অফার। সপ্তাহের ব্যস্ত দিনগুলোতে এডমানি করলে পাওয়া যাবে দারুণ ক্যাশবাক বোনাস। মার্চের মাঝামাঝি পর্যন্ত চলবে এই বিকাশ ক্যাশব্যাক অফার। এতে পেতে পারেন সপ্তাহে ২০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক বোনাস। চলুন জেনে নেওয়া যাক বিকাশ ২০০টাকা ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত।

বিকাশ ২০০টাকা ক্যাশব্যাক অফার

বিকাশ ক্যাশব্যাক অফার চলবে ৫মার্চ থেকে শুরু করে ১৬ মার্চ পর্যন্ত। সপ্তাহের ব্যস্ত দিনগুলোতে নির্দিষ্ট পরিমাণ এড মানি করে পাওয়া যাবে ক্যাশব্যাক বোনাস। অফার চলাকালে দৈনিক একবার এই অফারগুলো নেওয়া যাবে। চলুন জেনে নেওয়া যাক কোনদিন এড মানি করে কত টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে সে সম্পর্কে বিস্তারিত।

৫ মার্চ ও ১২ মার্চ (রবিবার)

৫ মার্চ ও ১২ মার্চ অর্থাৎ রবিবার কার্ড থেকে বিকাশ ১৬৯৯টাকা এড মানি করে পাওয়া যাবে ২০টাকা ক্যাশব্যাক। ২০টাকা ক্যাশব্যাক পেতে উল্লেখিত দিনে বিকাশ একাউন্টে কার্ড থেকে ১৬৯৯টাকা এড মানি করতে হবে।

৬ মার্চ ও ১৩ মার্চ (সোমবার)

৬ মার্চ ও ১৩ মার্চ অর্থাৎ সোমবার কার্ড থেকে বিকাশ ২৬৯৯টাকা এড মানি করে পাওয়া যাবে ৩০টাকা ক্যাশব্যাক। ৩০টাকা ক্যাশব্যাক পেতে উল্লেখিত দিনগুলোতে বিকাশ একাউন্টে কার্ড থেকে ২৬৯৯টাকা এড মানি করতে হবে।

৭ মার্চ ও ১৪ মার্চ (মঙ্গলবার)

৭ মার্চ ও ১৪ মার্চ অর্থাৎ সোমবার কার্ড থেকে বিকাশ ৩৬৯৯টাকা এড মানি করে পাওয়া যাবে ৪০টাকা ক্যাশব্যাক। ৪০টাকা ক্যাশব্যাক পেতে প্রদত্ত দিনগুলোতে বিকাশ একাউন্টে কার্ড থেকে ৩৬৯৯টাকা এড মানি করতে হবে।

৮ মার্চ ও ১৫ মার্চ (বুধবার)

৮ মার্চ ও ১৫ মার্চ অর্থাৎ সোমবার কার্ড থেকে বিকাশ ৪৬৯৯টাকা এড মানি করে পাওয়া যাবে ৫০টাকা ক্যাশব্যাক। ৫০টাকা ক্যাশব্যাক পেতে উল্লেখিত দিনগুলোতে বিকাশ একাউন্টে কার্ড থেকে ৪৬৯৯টাকা এড মানি করতে হবে।

৯ মার্চ ও ১৬ মার্চ (বৃহস্পতিবার)

৯ মার্চ ও ১৬ মার্চ অর্থাৎ সোমবার কার্ড থেকে বিকাশ ৫৬৯৯টাকা এড মানি করে পাওয়া যাবে ৬০টাকা ক্যাশব্যাক। ৬০টাকা ক্যাশব্যাক পেতে সপ্তাহের নির্দিষ্ট দিনগুলোতে বিকাশ একাউন্টে কার্ড থেকে ৫৬৯৯টাকা এড মানি করতে হবে।

👉 কার্ড থেকে বিকাশে টাকা আনার উপায়

bkash weekly 200 taka bonus

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

২০০ টাকা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিতঃ

  • বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে অফার অনুয়ায়ী নির্দিষ্ট পরিমাণ এড মানি করতে হবে একবারে
  • অফারটি সকল বিকাশ গ্রাহক উপভোগ করতে পারবেন
  • যিনি এড মানি করবেন তার একাউন্টে ক্যাশব্যাক প্রদান করা হবে
  • লেনদেন সম্পন্ন হওয়ার পরবর্তী কর্ম দিবসের মধ্যে গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাক পৌঁছে যাবে
  • লেনদেন সম্পন্ন হওয়ার পর ক্যাশব্যাক পেতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস অবশ্যই একটিভ থাকতে হবে
  • কোনো অজানা কারণ বা সিস্টেম ইস্যুতে ক্যাশব্যাক না পেলে বিকাশ ক্যাম্পেইন শেষ হওয়ার ৭ দিন পর ১ বার উক্ত গ্রাহককে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করা হবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে উক্ত গ্রাহক ক্যাশব্যাক পাবেন না
  • কোনো পূর্ব ঘোষণা ছাড়াই ক্যাম্পেইনের মেয়াদ কমানো / বাড়ানো বা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন / সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে থাকে বিকাশ
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং / অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে বা গ্রাহক এই ক্যাম্পেইন অপব্যবহার করেছেন এমন প্রমাণিত হলে সেক্ষেত্রে উক্ত গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে বিকাশ

কেমন লাগল উক্ত অফারটি? আরও বিস্তারিত জানতে বিকাশের পেজ ভিজিট করুন। আপনার মতামত কমেন্টে জানান!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *