বিকাশে ১০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক (১২ বছর পূর্তির বিশেষ অফার)

বাংলাদেশের ক্রমবর্ধমান মোবাইল ব্যাংকিং খাতে বিকাশ প্রতিনিয়ত উন্নতি সাধন করছে। বিকাশ সব সময়ই তাদের গ্রাহকদের সুবিধার জন্য নানা রকম অফার দিয়ে থাকে। 

সম্প্রতি বিকাশ তাদের এক যুগ পূর্তি উপলক্ষে গ্রাহকদের সুবিধার জন্য নিয়ে এলো দারুন এক অফার। নতুন এই অফারে গ্রাহকেরা নির্দিষ্ট শর্তাবলী অনুসরণ করে পেমেন্ট করলে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক বোনাস পাবেন। তবে এই ক্যাশব্যাক বোনাস পাওয়ার জন্য গ্রাহককে অবশ্যই ১ বছর বা তার বেশি সময় ধরে বিকাশের সাথে সংযুক্ত থাকতে হবে।

১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সম্পর্কে বিস্তারিত আমাদের পোস্টে জানতে পারবেন।

  • অফার : এক যুগ পূর্তি উপলক্ষে ক্যাশব্যাক
  • লেনদেনের পরিমান : ৫০০ টাকা বা যার জন্য যেটা প্রযোজ্য
  • মাধ্যম : পেমেন্ট বা যার জন্য যেটা প্রযোজ্য
  • বোনাস : ১০০ টাকা পর্যন্ত বোনাস বা যার জন্য যেটা প্রযোজ্য
  • মেয়াদ : ২১ জুলাই ২০২৩ থেকে ২৫ জুলাই ২০২৩

যেসকল গ্রাহক ১ বছর বা তার বেশি সময়ের আগে বিকাশে রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন এবং এখনো একাউন্ট সচল রয়েছে তারা বিকাশ মাই অফারস সেকশনে উল্লিখিত পন্থায় লেনদেন করে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেনকেউ কেউ কম পেতে পারেন। নিজের বিকাশ অ্যাপের মাই অফারস সেকশনে সঠিক বোনাসের পরিমাণ জানতে পারবেন।

১২ বছর পূর্তি উপলক্ষে ক্যাশব্যাক অফারের শর্তাবলী 

এই অফারটি নির্দিষ্ট কিছু গ্রাহকের জন্য প্রযোজ্য। এই অফার পেতে হলে অবশ্যই বিকাশের ১ বছরের বেশি পুরাতন ব্যবহারকারী হতে হবে। সেই সাথে আছে আরও বেশ কিছু শর্তঃ

  • গ্রাহকেরা তার বিকাশ অ্যাপ এর “মাই অফার” সেকশন থেকে তার নির্দিষ্ট অফার খুঁজে পাবেন। বলা বাহুল্য যে এই অফার এক একজন গ্রাহকদের জন্য এক এক রকম হতে পারে। গ্রাহকেরা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন।
  • ২১ জুলাই ২০২২ এর পরে রেজিষ্ট্রেশন করা গ্রাহকেরা বিকাশের নতুন এই অফারের সুবিধা গ্রহন করতে পারবে না।
  • এই অফারটি পেতে হলে গ্রাহককে নির্দিষ্ট পরিমান অর্থ (৫০০ টাকা) সঠিক নিয়ম অবলম্বন করে লেনদেন কর‍তে হবে।
  • নির্দিষ্ট লেনদেন অথবা এক্টিভিটির পরবর্তী কার্যদিবসের মধ্যে গ্রাহকেরা তাদের ক্যাশব্যাক পেয়ে যাবেন।
  • ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের বিকাশ একাউন্টের ইনকামিং স্ট্যাটাস অবশ্যই সচল হতে হবে। বিকাশ একাউন্টের স্ট্যাটাসজনিত সমস্যায় ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে গ্রাহকেরা এই অফারের জন্য আর যোগ্য বলে বিবেচিত হবে না।
  • গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে অফারের মেয়াদ শেষ হওয়ার পর বিকাশ ২১ দিনের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। যদি সকল উপায়ই ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাকের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।
  • বিকাশ কোনো প্রকার পূর্ব ঘোষনা ছাড়াই যেকোনো উপায়ে অফারের সময়সীমা, অফারের শর্তাবলি পরিবর্তন বা সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ অফার বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

bkash 12 year offer

👉 বিদেশে বিকাশ ব্যবহার করতে যা আপনার জানা দরকার

যদি কোনো গ্রাহক ১ বছরের আগে বিকাশে রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করেন না তারাও এই অফার গ্রহন করতে পারবেন। এই অফার পাবার জন্য তাদের কে গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। বিকাশ অ্যাপ ডাউনলোড করে মাই অফার সেকশন থেকে তার নির্দিষ্ট অফার সম্পর্কে জানতে পারবেন।

বিকাশ অ্যাপ এর মাধ্যমে বিকাশ গ্রাহকেরা বিকাশের সকল অফার সম্পর্কে খুব সহজেই জানতে পারেন এবং সেই অফার উপভোগ করতে পারেন। আপনার বিকাশ অ্যাপ থেকে এখনই আপনার অফার সম্পর্কে জেনে লুফে নিন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। বিকাশের এক বছর পূর্তি উপলক্ষে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার সম্পর্কে আমাদের এই আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে তা আমাদের কমেন্ট করে জানাতে পারবেন। নিত্য নতুন প্রযুক্তি বিষয়ক বিভিন্ন রকম টিপস এবং নতুন সকল তথ্য পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,567 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *