বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় ও লিংক

বিশ্বকাপ ক্রিকেট লাইভ

আগামী ৩০ মে থেকে পর্দা উঠতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এর। বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার জন্য নিশ্চয়ই উদগ্রীব হয়ে আছেন? ইতিমধ্যে বিশ্বকাপ ক্রিকেটের ফিক্সচার হয়ত হাতে পেয়ে গিয়েছেন। যদি না পেয়ে থাকেন তাহলে এবারের বিশ্বকাপের ম্যাচ ফিক্সচার পেতে আমাদের এই পোস্টটি দেখুন।

ক্রিকেট পাগল এ দেশে বিশ্বকাপ এলে ছেলে-বুড়ো সবাই বিশ্বকাপ দেখবে এটাই স্বাভাবিক। যারা বাসা বাড়িতে অবস্থান করেন তারা টিভিতে আর অন্যদিকে যারা বাড়ির বাইরে হোস্টেল কিংবা মেসে থাকেন তারা নিজের কম্পিউটারে কিংবা মোবাইলে হয়তো প্রত্যেকটি ম্যাচ দেখবেন।

তো চলুন এবারের বিশ্বকাপ বাংলাদেশে বসে লাইভ দেখার উপায়গুলো দেখে নেয়া যাক।

আশা করি বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ শুরু হওয়ার আগে এবং টুর্নামেন্ট চলাকালে এই পোস্টে আরও নতুন নতুন লিংক যুক্ত করে দেয়া হবে যেখান থেকে আপনি অনলাইনে লাইভ বিশ্বকাপ ক্রিকেট দেখতে ও ধারাভাষ্য শুনতে পারবেন। বিদ্যমান উপায়গুলোতে পরিবর্তন আসতে পারে। এই পোস্টের লিংকটি বুকমার্ক বা সেইভ করে রাখুন।

টেলিভিশন

বিটিভিঃ বরাবরের মতোই এবারের বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ টেলিভিশন বা বিটিভি সরাসরি সম্প্রচার করবে। বাংলাদেশের প্রায় সব জায়গাতেই এন্টেনা দিয়ে টিউন করে ফ্রিতে বিটিভি দেখা যায়। আর আপনি যদি স্যাটেলাইট বা ডিশ সংযোগ ব্যবহার করেন তাহলে বিটিভি দেখার জন্য আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।

মাছরাঙা টিভিঃ বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা ও সরাসরি ক্রিকেট বিশ্বকাপ সম্প্রচার করবে। আপনার টিভিতে মাছরাঙা চ্যানেল দেখতে আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।

গাজি টিভিঃ গাজি টিভি বা জিটিভি ও এবারের বিশ্বকাপ ক্রিকেট বাংলাদেশে সরাসরি সম্প্রচার করার অনুমতি পেয়েছে। গাজি টিভি দেখতে আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।

স্টার স্পোর্টস নেটওয়ার্কঃ স্টার স্পোর্টস মূলত ভারতীয় চ্যানেল। তবে এটি অনেক বড় নেটওয়ার্ক হওয়াতে দক্ষিণ এশিয়ার বেশ কিছু দেশে এটি এবারের বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। আপনার টিভিতে স্টার স্পোর্টস দেখতে আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।



ইন্টারনেটে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় ও লিংক

র‍্যাবিটহোল বিডিঃ বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। এছাড়া ইউটিউবেও র‍্যাবিটহোল চ্যানেলে লাইভ বিশ্বকাপ ক্রিকেট খেলা উপভোগ করতে পারেন।

হটস্টারঃ ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিশিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের ওয়েবসাইট কিংবা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে খেলা দেখা যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,878 other subscribers

Comments