টেলিটক অ্যাপে ব্যালেন্স ট্রান্সফার করুন সহজেই

দেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর ধীরে ধীরে তাদের সেবার মান আরও উন্নত ও আধুনিক করতে কাজ করে যাচ্ছে। বেসরকারি মোবাইল অপারেটরগুলোর সাথে পাল্লা দিতে ডিজিটাল সুবিধাগুলো আরও উন্নত করবার বিকল্প নেই। টেলিটক ১৭ টাকায় ২জিবি অফার বেশ জনপ্রিয়। সেই লক্ষ্যেই টেলিটক নিজেদের অ্যাপ চালু করেছে মাই টেলিটক নামে। এই অ্যাপে প্রতিনিয়তই নতুন নতুন বিভিন্ন সুবিধা ও সেবা যুক্ত করছে। তারই ধারাবাহিকতায় এবার টেলিটকের অ্যাপে যুক্ত হলো আরও সহজে ব্যালেন্স ট্রান্সফার করার সুবিধা। এখন টেলিটক গ্রাহকরা সহজেই অন্যের টেলিটক নম্বরে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন মাই টেলিটক অ্যাপ থেকেই।

ব্যালেন্স ট্রান্সফারের এই সুবিধা আগেও পাওয়া গেলেও এখন থেকে ব্যবহারকারীরা অ্যাপ থেকে আরও সহজে এই সুবিধা উপভোগ করতে পারবেন। ব্যালেন্স ট্রান্সফার বলতে বোঝানো হয় আপনার টেলিটক নম্বরে থাকা মূল একাউন্ট ব্যালেন্স অন্য কোনো টেলিটক গ্রাহককে প্রদান করা। এটি একটি গুরুত্বপূর্ণ ফিচার কেননা আমরা অনেক সময় ভুল করে বাড়তি টাকা রিচার্জ করে ফেলি আমাদের নম্বরে। এই বাড়তি ব্যালেন্স কারো প্রয়োজনে তাকে প্রদান করার সুবিধা চালু হলে বাড়তি খরচ থেকে বাঁচা যায়।

টেলিটক এই ব্যালেন্স ট্রান্সফার সুবিধা প্রদান করছে সম্পূর্ণ বিনামূল্যে। আগের পদ্ধতিতে আপনি ইউএসএসডি কোড ব্যবহার করে ব্যালেন্স ট্রান্সফার সুবিধা নিতে পারবেন। এজন্য আপনাকে *১২৪*পিন*যাকে টাকা পাঠাবেন তার নম্বর# এভাবে ডায়াল করতে হবে। পিন নম্বরটি আগে থেকেই সেট করে রাখে টেলিটক। ১২৩৪ এটি টেলিটকের ডিফল্ট পিন। সেটা কাজ না করলে ১২৩৪৫৬৬৮ পিনটিও ব্যবহার করে দেখতে পারেন।

এছাড়া মাইটেলিটক অ্যাপ ব্যবহার করে পিন ছাড়াই ঝামেলামুক্তভাবে ব্যালেন্স ট্রান্সফার করে ফেলতে পারবেন খুব দ্রুত। এজন্য আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনে মাই টেলিটক অ্যাপটি ইনস্টল করে লগইন করে নিতে হবে।

গুগল প্লেস্টোর হতে সহজেই অ্যাপটি পেয়ে যাবেন। তবে ব্যালেন্স ট্রান্সফার সার্ভিস ব্যবহারের ক্ষেত্রে কিছু শর্ত ও সীমা রয়েছে। শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য এই সুবিধা দিচ্ছে টেলিটক। অর্থাৎ ব্যালেন্স ট্রান্সফার করতে হলে আপনার টেলিটক সিম এবং রিসিভারের টেলিটক সিম দুটিই প্রিপেইড সিম হতে হবে। নাহলে এটি কাজ করবে না।

Teletalk App Balance Transfer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

এছাড়াও একবারে আপনি সর্বনিম্ন ১০ টাকা হতে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। এর বেশি পরিমাণে ব্যালেন্স ট্রান্সফার করতে চাইলে আপনাকে কয়েকবারে ট্রান্সফার করতে হবে। তবে প্রতিদিন ১০ বারের বেশি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন না। অর্থাৎ প্রতিদিন ৫০ টাকা করে ১০ বারে সর্বোচ্চ ৫০০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা সম্ভব হবে। তাছাড়াও মাসিক একটি সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে। মাসে আপনি সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন

এই সেবা অ্যাপের মাধ্যমে আরও সহজভাবে টেলিটক গ্রাহকরা উপভোগ করতে পারবেন। টেলিটকে কম দামে এমবি বা ডাটা প্যাক পাওয়া যায়। কাজেই আপনি টেলিটক গ্রাহক হয়ে থাকলে টেলিটক অ্যাপ ইন্সটল করে এমন বিভিন্ন সেবা এখন থেকে অ্যাপ ব্যবহার করেই উপভোগ করতে পারেন। এতে ঝামেলা কমে যাবে অনেকটাই। টেলিটক অ্যাপ হতে ব্যালেন্স, ডাটা ও বিভিন্ন অফার সবার আগে পেয়ে যাবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,567 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *