টেলিটক ইন্টারনেট অফার এর নতুন দাম ও কোড জেনে নিন

টেলিটক ইন্টারনেট অফার এর দাম, মেয়াদ ও কোড নতুন করে প্রকাশ করা হয়েছে। সম্প্রতি অপারেটরগুলো ১ দিন ও ৩ দিন মেয়াদের ইন্টারনেট প্যাক বাতিল করার পর নতুন ট্যারিফে অনেক ইন্টারনেট প্যাকের দাম বেড়ে গিয়েছিল। কিন্তু এটা নিয়ে আলোচনা সমালোচনা শুরু হওয়ার পর আবারো মোবাইল ডাটা প্যাকের দাম নতুন করে নির্ধারণ করা হবে বলে শোনা যাচ্ছে। টেলিটক ইতোমধ্যেই নতুন ভাবে দাম কমিয়ে ডাটা প্যাক চালু করেছে। চলুন জেনে নেওয়া যাক টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম, মেয়াদ ও কোড সম্পর্কে।

৭ দিন মেয়াদের টেলিটক ইন্টারনেট অফার  – Teletalk Internet Offer 7 Days Validity

প্রথমে চলুন জেনে নেওয়া যাক ৭ দিন মেয়াদের টেলিটক ইন্টারনেট প্যাকের দাম, ভলিউম ও কেনার কোড সম্পর্কে।

৭ দিন মেয়াদের ১০০ এমবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ৯ টাকা, প্যাকটি কিনতে *111*501# ডায়াল করতে হবে। ৫০০ এমবি টেলিটক ইন্টারনেট এর দাম ১৭ টাকা, প্যাকটি কিনতে *111*717# ডায়াল করতে হবে। 

টেলিটক ১ জিবি ইন্টারনেট কোড *111*534#, কেনা যাবে ২১ টাকায়। ২ জিবি টেলিটক ইন্টারনেট এর দাম ৩৬ টাকা, কিনতে *111*736# ডায়াল করুন। ৪৪ টাকায় কেনা যাবে টেলিটক ৩ জিবি ইন্টারনেট প্যাক, *111*44# ডায়াল করে প্যাকটি কেনা যাবে। ৪ জিবি টেলিটক ইন্টারনেট এর দাম ৫৬ টাকা, কিনতে *111*756# ডায়াল করুন। টেলিটক ৫ জিবি ইন্টারনেট প্যাক এর দাম ৬৪ টাকা, *111*764# ডায়াল করে প্যাকটি কেনা যাবে। টেলিটক ১০ জিবি ইন্টারনেট প্যাক এর দাম ৯৭ টাকা, কিনতে *111*97# ডায়াল করুন। ১২৯ টাকায় কেনা যাবে টেলিটক ১৫ জিবি ইন্টারনেট প্যাক, *111*551# ডায়াল করে প্যাকটি কেনা যাবে।

৩০ দিন মেয়াদের টেলিটক ইন্টারনেট অফার  – Teletalk Internet Offer 30 Days Validity

এবার চলুন জেনে নেওয়া যাক ৩০ দিন মেয়াদ এর টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ও কেনার কোড সম্পর্কে।

৩০ দিন মেয়াদের ১০০ এমবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ২১ টাকা, প্যাকটি কিনতে *111*716# ডায়াল করুন। ৫০০ এমবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ৩৯ টাকা, কিনতে *111*503# ডায়াল করুন। ৩০ দিন মেয়াদের ১ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ৫৯ টাকা, কিনতে *111*49# ডায়াল করুন।

২ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ৯৩ টাকা, *111*93# ডায়াল করে প্যাকটি কেনা যাবে। ৩ জিবি টেলিটক ইন্টারনেট কেনা যাবে ১৩৯ টাকায়, *111*531# ডায়াল করে প্যাকটি কেনা যাবে। ৪ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ১৭৬ টাকা, কিনতে *111*776# ডায়াল করুন।

৩০ দিন মেয়াদ এর ৫ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ২০১ টাকা, প্যাকটি কিনতে *111*532# ডায়াল করুন। ১০ জিবি টেলিটক ইন্টারনেট এর দাম ২৩৯ টাকা, *111*550# ডায়াল করে প্যাকটি কেনা যাবে।

১৫ জিবি টেলিটক ইন্টারনেট অফার এর দাম ২৭৬ টাকা, প্যাকটি কেনা যাবে *111*777# ডায়াল করে। ৩০ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক এর দাম ৩৪৪ টাকা, *111*344# ডায়াল করে প্যাকটি কেনা যাবে।

এছাড়া ৩০ দিন মেয়াদের টেলিটক ৪৫ জিবি ইন্টারনেট প্যাক রয়েছে যা ৪৪৫ টাকায় কেনা যাবে, *111*445# ডায়াল করে প্যাকটি কেনা যাবে।

আনলিমিটেড মেয়াদের টেলিটক ইন্টারনেট অফার  – Teletalk Internet Offer Unlimited Validity

টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর ভলিউম ও কেনার কোডও আপডেট করা হয়েছে। বর্তমানে আনলিমিটেড মেয়াদ এর ২৫ জিবি টেলিটক ইন্টারনেট এর দাম ৩০৯ টাকা। ২৫ জিবি আনলিমিটেড মেয়াদ এর টেলিটক ইন্টারনেট প্যাকটি কেনা যবে *111*309# কোড ডায়াল করে।

উল্লেখিত টেলিটক ইন্টারনেট প্যাক কোড ব্যবহার করে নতুন টেলিটক ইন্টারনেট অফারগুলো নিতে পারবেন। ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড মেয়াদ এর উল্লেখিত প্যাকগুলো সকল টেলিটক গ্রাহকের জন্য প্রযোজ্য। অর্থাৎ সকল টেলিটক গ্রাহক উল্লেখিত টেলিটক প্যাকগুলো কিনতে ও ব্যবহার করতে পারবেন।

টেলিটকের মাইটেলিটক অ্যাপ থেকে ডাটা প্যাক গুলো কেনা যাবে। আরো জানতে টেলিটকের অফিসিয়াল পোস্ট দেখতে পারেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

teletalk internet offer price list

টেলিটক এর নতুন এই সিদ্ধান্ত তাই অবশ্যই প্রশংসার দাবিদার। এখন দেখার বিষয় হলো বাকি অপারেটরগুলো তাদের ইন্টারনেট প্যাক এর দাম কমিয়ে আনে কিনা। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *