টেলিটক দিচ্ছে ৭ জিবি ইন্টারনেট মাত্র ৫০ টাকায়

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে টেলিটক নিয়ে এলো অসাধারণ একটি ইন্টারনেট অফার। মহান এই জাতীয় ঐতিহাসিক দিবস এর টেলিটক প্রদত্ত এই ইন্টারনেট অফার সম্পর্কে জানবেন এই পোস্টে।

টেলিটক ৭ই মার্চ ইন্টারনেট অফার

“ঐতিহাসিক ৭ই মার্চের প্রেরণায় উজ্জীবিত হোন, একটি সিম টেলিটকের ব্যবহার করুন, দেশের টাকা দেশে রাখুন” – এই বিষয়কে সামনে রেখে টেলিটক নিয়ে এলো অসাধারণ একটি ইন্টারনেট অফার৷ ঐতিহাসিক ৭ই মার্চের চেতনাকে সম্মান জানিয়ে টেলিটক নিয়ে এলো দুর্দান্ত এক অফার।

টেলিটকে পাচ্ছেন মাত্র ৫০ টাকায় ৭ জিবি ইন্টারনেট, যার মেয়াদ থাকবে ৭ দিন। ৭ দিন মেয়াদের ৭ জিবি টেলিটক ইন্টারনেট প্যাক ৫০ টাকায় কিনতে *১১১*৫০# নাম্বারে ডায়াল করুন। টেলিটক ৭ই মার্চ স্পেশাল ইন্টারনেট প্যাক সম্পর্কে সংক্ষেপে:

  • ভলিউম: ৭ জিবি
  • মেয়াদ: ৭ দিন
  • দাম: ৫০ টাকা
  • শেষ সময়: ১৩ মার্চ, ২০২৪
  • কেনার কোড: *১১১*৫০#

৫০ টাকায় ৭ দিন মেয়াদের ৭ জিবি ইন্টারনেট প্যাকটি কেনা যাবে ৭ই মার্চ ২০২৪ থেকে শুরু করে ১৩ মার্চ ২০২৪ পর্যন্ত। কেনার পর প্যাকটিতে পরের ৭ দিনের জন্য মোট ৭ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। বেশ অসাধারণ এই টেলিটক ইন্টারনেট অফারটি সকল প্রি-পেইড ও পোস্ট-পেইড টেলিটক গ্রাহকের জন্য প্রযোজ্য। এই ৭ই মার্চ উপলক্ষ্যে প্রদত্ত স্পেশাল ইন্টারনেট অফারটি পেতে *১১১*৫০# নাম্বারে ডায়াল করতে হবে, ৫০ টাকা রিচার্জ করে অফারটি পাওয়া যাবেনা।

অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক যত খুশি ততবার নিতে পারবেন ৫০ টাকায় ৭ দিন মেয়াদের ৭ জিবি ইন্টারনেট অফার। ইন্টারনেট এর মেয়াদ শেষে Carry forward প্রযোজ্য হবেনা।

teletalk 7gb 50tk

তাইলে আর দেরি কিসের! আপনার কাছে টেলিটক সিম থাকলে এখনি কিনে ফেলুন ৭ই মার্চের স্পেশাল এই ইন্টারনেট প্যাক আর উপভোগ করুন ইচ্ছামত ইন্টারনেট সুবিধা।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *