বিটস মিউজিক বন্ধ করে দিচ্ছে অ্যাপল

By -

beats music img

বছরখানেক আগে বিটস মিউজিক কিনেছিল অ্যাপল। অবশেষে নিজেদের ব্র্যান্ডে ‘অ্যাপল মিউজিক’ লঞ্চ করার পর বিটস মিউজিক স্ট্রিমিং সার্ভিস বন্ধ করার ঘোষণা দিল কোম্পানিটি। ৩০ নভেম্বর থেকে বন্ধ হয়ে যাচ্ছে বিটস মিউজিক। সেবাটির সাবস্ক্রাইবাররা যদি এরপরও তাদের প্লে-লিস্ট ও মিউজিক লাইব্রেরি ব্যবহার করতে চান, তাহলে অ্যাপল মিউজিকে চলে আসতে হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,114 other subscribers

যখনই অ্যাপল বিটস মিউজিক কিনে নিয়েছিল, তখন এটা অনেকেই ভেবে রেখেছিলেন যে একদিন না একদিন বিটস মিউজিকের কপালে এমনটি ঘটবেই। কেননা নিজেদের পয়সায় কিনে অন্য কারো তৈরি ব্র্যান্ড ব্যবহার করা অ্যাপলের দিক থেকে খুব একটা স্বস্তির ব্যাপার নাও হতে পারে।

এছাড়া আইওএসের জন্য যখন অ্যাপল মিউজিক অ্যাপ লঞ্চ করা হলো, তার পর থেকে বিটস মিউজিকে নতুন সাবস্ক্রিপশন নেয়া বন্ধ হয়ে যায়। সুতরাং এটা তখনই স্পষ্ট হয়ে যায় যে বিটস মিউজিকের বিদায় ঘন্টা বেজে গেছে।

বিটস মিউজিক থেকে অ্যাপল মিউজিকের আইওএস অ্যাপে কীভাবে মাইগ্রেট করবেন তা জানতে এই পেজ দেখুন। আর আপনি যদি বিটস মিউজিক থেকে অ্যাপল মিউজিকের অ্যান্ড্রয়েড অ্যাপে মাইগ্রেট করতে চান, তাহলে এই লিংকে দেয়া নির্দেশনা অনুসরণ করুন। আরও জানতে বিটস মিউজিকের সাপোর্ট পেজ থেকে ঘুরে আসুন।

Comments

Leave a Reply