স্টিভ জবস মুভির নতুন ট্রেলার দেখুন!

steve jobs movie

টেক জায়ান্ট অ্যাপলের সহপ্রতিষ্ঠাতা ও দূরদর্শী উদ্যোক্তা স্টিভ জবসকে নিয়ে নির্মিত চলচ্চিত্র “স্টিভ জবস” এর নতুন ট্রেলার মুক্তি পেয়েছে। এই অংশে একজন সৃষ্টিশীল মানুষ হিসেবে জবসের সাফল্য তুলে ধরা হয়েছে। এর পাশাপাশি স্টিভ জবস একজন স্বামী, বাবা ও বন্ধু হিসেবে যেসব ক্ষেত্রে ‘ব্যর্থ’ হয়েছেন তাও উঠে এসেছে নতুন এই ট্রেলারে। এখানে ট্রেলারটি এমবেড করে দেয়া হল।

মুভিটিতে স্টিভ জবস চরিত্রে অভিনয় করেছেন মাইকেল ফ্যাসবেন্ডার। আরও আছেন কেট উইন্সলেট, সেথ রজেন, জেফ ড্যানিয়েলস প্রমুখ। সিনেমাটির পরিচালক ড্যানি বয়েল। এটি মুক্তি পাবে ৯ অক্টোবর ২০১৫।

steve job movie 15

এর আগেও ২০১৩ সালে স্টিভ জবসকে নিয়ে আরেকটি চলচ্চিত্র “জবস” নির্মিত হয়েছিল। সেই ছবিটি সম্পর্কে অ্যাপলের আরেক সহপ্রতিষ্ঠাতা স্টিভ ওজনিয়াক বলেছিলেন যে জবস সিনেমায় স্টিভ জবসকে সঠিকভাবে তুলে ধরা হয়নি

তিনি বলেন, ঐ ফিল্মে অ্যাপলের স্টিভ জবসকে মূলত একপেশেভাবে প্রশংসা করা হয়েছে। মুভিটিতে অনেকগুলো ভুল রয়ে গেছে। মিঃ ওজনিয়াক আরও বলেন, “আমি এমন অনেক লোককে জানি, যাঁদেরকে প্রাপ্য সম্মান দেয়া হয়নি; এটা দেখতে আমার ভাল লাগেনি”;

তবে ৯ অক্টোবরের ছবি স্টিভ জবসের কাহিনী নিয়ে এরকম কোনো অভিযোগ নেই ওজনিয়াকের। তিনি সম্প্রতি বলেছেন, মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি দেখলে মনে হয় যেন স্টিভ জবসকেই দেখা যাচ্ছে।

স্টিভ জবস (২০১৫) মুভির প্রথম ট্রেলারটিও এখানে দেখে নিতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *