বিকাশ বোনাস আওয়ারে প্রতিদিন ৩৫ টাকা ক্যাশব্যাক

বিকাশ বোনাস আওয়ার ক্যাম্পেইনে অংশগ্রহণ করে পেতে পারেন ৩৫ টাকা বোনাস। প্রতিদিন দুপুর ৩ টা থেকে ৪ টা পর্যন্ত কার্ড থেকে বিকাশ- এ ৩,৫০০ টাকা আনলে পেয়ে যাবেন ৩৫ টাকা বোনাস। চলুন বিস্তারিত জানি বিকাশ ৩৫ টাকা বোনাস সম্পর্কে।

বিকাশ বোনাস আওয়ার ক্যাম্পেইন

বিকাশ ৩৫ টাকা ইন্সট্যান্ট বোনাস ক্যাম্পেইন চলবে ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৩১ অক্টোবর ২০২৩ পর্যন্ত। প্রতিদিন দুপুর ৩:০০টা থেকে ৩:৫৯টা পর্যন্ত চলবে বিকাশ এর এই বোনাস আওয়ার ক্যাম্পেইন।

বিকাশ গ্রাহকগণ  উল্লেখিত সময়ে ৩,৫০০ টাকা কার্ড টু বিকাশ এড মানি করলে ৩৫ টাকা ইন্সট্যান্ট বোনাস পাবেন। অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক প্রতিদিন একবার করে উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করে বোনাস পেতে পারবেন।

বলে রাখা ভালো শুধুমাত্র কার্ড থেকে এড মানির ক্ষেত্রে ৩৫ টাকা বিকাশ বোনাস পাওয়া যাবে। অর্থাৎ কার্ড থেকে বিকাশে ক্যাম্পেইন চলাকালীন সময়ে দুপুর ৩ টা থেকে ৩:৫৯ টা এর মধ্যে ৩,৫০০ টাকা এড মানি করলে পাওয়া যাবে ৩৫ টাকা ইন্সট্যান্ট বোনাস। যে বিকাশ একাউন্টে এড মানি করা হবে, উক্ত একাউন্টে বোনাস পাওয়া যাবে। 

বিকাশ বোনাস আওয়ার সম্পর্কে সংক্ষেপেঃ 

  • অফারঃ ৩৫ টাকা বোনাস
  • মাধ্যমঃ কার্ড টু বিকাশ
  • এমাউন্টঃ ৩,৫০০ টাকা
  • সময়ঃ দুপুর ৩:০০টা থেকে ৩:৫৯টা
  • মেয়াদ শেষঃ ৩১ অক্টোবর, ২০২৩ 

বিকাশ বোনাস আওয়ার সম্পর্কিত শর্ত ও নিয়মসমূহঃ

  • বিকাশ একটিভ একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে সকল বিকাশ গ্রাহক কার্ড টু বিকাশ করে উল্লেখিত বোনাস পেতে পারবেন
  • বোনাস পেতে হলে অবশ্যই অংশগ্রহণকারী গ্রাহকের একাউন্ট সচল থাকার পাশাপাশি ইনকামিং লেনদেন সচল থাকতে হবে
  • গ্রাহকের একাউন্ট সম্পর্কিত কোনো কারণে যদি বোনাস প্রদান করা না যায় সেক্ষেত্রে এই বোনাস পাবেন না
  • গ্রাহকের একাউন্টের সমস্যা ব্যতিত অন্য কোনো অজানা কারণে বোনাস প্রদান করা না গেলে সেক্ষেত্রে অফারের মেয়াদ শেষ হওয়ার পর ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে বোনাস প্রদানের চেষ্টা করা হবে। এই উপায়েও বোনাস প্রদান করা না গেলে সেক্ষেত্রে আর কোনো ধরনের চেষ্টা করা হবেনা ও উক্ত গ্রাহক আর বোনাস পাবেন না

রয়েছে আরও কিছু শর্তঃ

bkash bonus hour

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

  • বোনাস পেতে হলে অবশ্যই অফার চলাকালীন সময়ের মধ্যে কার্ড থেকে বিকাশে সফল ও সঠিকভাবে এড মানি করতে হবে
  • লেনদেন বা গ্রাহক এর কার্যক্রমে কোনো ধরনের যুক্তিসংগত সংশয় তৈরী হলে সেক্ষেত্রে উক্ত গ্রাহকের বোনাস উপভোগের সুবিধা বাতিল করতে পারবে বিকাশ 
  • অজানা কোনো কারণে বোনাস পেতে দেরি হলে বা যেকোনো সমস্যা কিংবা জিজ্ঞাসা থাকলে বিকাশ সাপোর্টে যোগাযযোগ করে তা জানানো যাবে। বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র, বিকাশ গ্রাহক সেবা, ফেসবুক পেইজ, লাইভ চ্যাট সার্ভিস এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করে বিকাশ এর সাথে যোগাযোগ করা যাবে। এছাড়া https://www.bkash.com/page/am-bonus লিংকেও জানতে পারবেন বিস্তারিত তথ্য। অফার শেষ হয়ে গেলে লিংকটি আর কাজ নাও করতে পারে।

বিকাশ বোনাস আওয়ার ক্যাম্পেইন খুব শীঘ্রই শেষ হতে যাচ্ছে, তাই দ্রুত কার্ড থেকে বিকাশে এড মানি করে লুফে নিন আকর্ষণীয় বোনাস। 👉 বিকাশ লোন নেওয়ার পর করণীয়

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *