বিকাশে ক্যাশব্যাক নিন এই সীমিত অফারে

বিকাশ বাংলাদেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস। বিকাশের এই জনপ্রিয়তার অন্যতম বড় একটি কারণ বিভিন্ন অফারের মাধ্যমে গ্রাহকদের সবসময় সাশ্রয়ের সুবিধা দেয়া। প্রতি মাসেই বিকাশ বিশেষ বিশেষ অফারে গ্রাহকদের আকর্ষণ ধরে রাখে।

এই রমজান মাসেও বিকাশ দিচ্ছে নতুন নতুন বিভিন্ন অফার। রমজান মাসের নির্দিষ্ট কিছুদিন জুড়ে বিকাশ অ্যাড মানিতে ক্যাশব্যাক প্রদান করবে। সকল বিকাশ গ্রাহকের জন্যই বিকাশ তাদের এই ক্যাশব্যাক অফার দিচ্ছে। ফলে আপনি বিকাশের গ্রাহক হলে সহজেই ক্যাশব্যাক নিয়ে নিতে পারবেন। নির্দিষ্ট সময়সীমার মধ্যে সপ্তাহের ৭ দিনের প্রতিদিন আলাদা পরিমাণে ক্যাশব্যাক দেবে বিকাশ। আর এই ক্যাশব্যাক পাওয়া যাবে অ্যাড মানি সেবার মাধ্যমে।

সপ্তাহের বিভিন্ন দিনে বিভিন্ন পরিমাণ অ্যাড মানি এর জন্য আপনি ক্যাশব্যাক পাবেন। এজন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকাই অ্যাড মানি করতে হবে যার পরিমাণ দিনভেদে আলাদা। রমজান মাসে নির্দিষ্ট তারিখের মধ্যে রবিবার ২,৬৯৯ টাকা অ্যাড মানি করলে আপনি পাবেন ২০ টাকা ক্যাশব্যাক। একইভাবে সোমবারে ৪০ টাকা ক্যাশব্যাক দেবে বিকাশ ৪,৬৯৯ টাকা অ্যাড মানি করবার জন্য। মঙ্গলবারে ৩,৬৯৯ টাকা অ্যাড মানিতে ক্যাশব্যাক পাওয়া যাবে ৩০ টাকা।

বুধবারে ক্যাশব্যাক পেতে আপনাকে অ্যাড মানি করতে হবে ৫,৬৯৯ টাকা এবং ক্যাশব্যাকের পরিমাণ ৫০ টাকা। বৃহস্পতিবারে সবথেকে বেশি ৮০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন ১০,০৯৯ টাকা অ্যাড মানি করে। শুক্রবারে ৮,৬৯৯ টাকা অ্যাড মানিতে ৭০ টাকা এবং শনিবারে ৬,৬৯৯ টাকা অ্যাড মানিতে পাওয়া যাবে ৬০ টাকার ক্যাশব্যাক। ক্যাশব্যাক পেতে দিন দেখে প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানি করতে হবে। এই অফার চলবে ২৪ মার্চ ২০২৩ থেকে ৬ এপ্রিল ২০২৩ পর্যন্ত।

ক্যাশব্যাক দৈনিক সর্বোচ্চ ২ বার পেতে পারেন। একবার কার্ড থেকে অ্যাড মানি করে এবং আরেকবার ব্যাংক থেকে অ্যাড মানি করবার মাধ্যমে। কার্ড থেকে অ্যাড মানি করলে যিনি অ্যাড মানি করবেন তার বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাকের টাকা যুক্ত হবে, আর ব্যাংক হতে অ্যাড মানি করলে অ্যাড মানি যার অ্যাকাউন্টে করা হয়েছে তার অ্যাকাউন্টে ক্যাশব্যাক যুক্ত হবে। ক্যাশব্যাক সঙ্গে সঙ্গে যুক্ত হবে না। এক কার্যদিবস পর্যন্ত এই ক্যাশব্যাক পেতে আপনাকে অপেক্ষা করতে হবে। 

Bkash Ramadan Offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশে অ্যাড মানি করতে হলে আপনাকে প্রথমে স্মার্টফোনে বিকাশ অ্যাপ ইন্সটল করে নিতে হবে। বিকাশ অ্যাপ আপনি পেয়ে যাবেন গুগল প্লেস্টোর বা অ্যাপলের অ্যাপস্টোরে। এরপর বিকাশ অ্যাপে পিন দিয়ে লগইন করে অ্যাড মানি অপশন ব্যবহার করে অ্যাড মানি করতে হবে। বিকাশ অ্যাড মানি করতে হলে আপনার যে কোন ব্যাংকের ভিসা বা মাস্টারকার্ড কিংবা বিকাশে সাপোর্ট করে এমন যে কোন ব্যাংকের অ্যাকাউন্ট প্রয়োজন হবে। বিকাশে কীভাবে অ্যাড মানি করবেন সে বিষয়ক আমাদের বিভিন্ন পোস্ট দেখে নিতে পারেন। শুধুমাত্র কার্ড টু বিকাশ এবং ব্যাংক টু বিকাশ ব্যবহার করে অ্যাড মানি করলেই আপনি এই অফারের অন্তর্ভুক্ত হবেন।

অ্যাকাউন্ট সচল অবস্থায় না থাকলে আপনি এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন না। কাজেই অ্যাকাউন্ট সচল আছে কিনা সেটি আগে থেকেই দেখে নিন। এছাড়াও প্রতি দিনের নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করতে হবে। কাজেই ভুল পরিমাণ টাকা অ্যাড মানি করলে ক্যাশব্যাক আসবে না। এসব দিকে নজর রেখে তবেই পুরো অফারটি উপভোগ করতে পারবেন আপনি। অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে বিকাশের ক্যাম্পেইন পেজটি দেখে নিতে পারেন। সুতরাং সচল বিকাশ ব্যবহারকারী হলে আজই এই অফারের সুযোগ নিন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *