বিকাশ মাই অফারে নতুন বোনাস সুবিধা নিন

বিকাশ এর “মাই অফার” অপশনে পারসোনালাইজড অফার প্রদান করা হয়। অর্থাৎ আলাদা আলাদা ব্যবহারকারীর জন্য এখানে আলাদা অফার থাকে। বিকাশ অ্যাপে প্রবেশ করে “মাই অফার” অপশনে ট্যাপ করে আপনার জন্য অফারগুলো দেখতে পাবেন। তবে অধিকাংশ বিকাশ একাউন্টের ক্ষেত্রে প্রায় একই ধরনের অফার প্রদান করা হয়।

আমরা খুঁজে বের করেছি অসাধারণ কিছু বিকাশ মাই অফার যেগুলো অনেক বিকাশ গ্রাহকগণ উপভোগ করতে পারবেন। তবে হ্যাঁ, আপনি প্রথমে আপনার বিকাশ অ্যাপের মাই অফার সেকশন ভিজিট করে নিশ্চিত হয়ে নিন যে এসব অফার আপনার জন্য প্রযোজ্য কিনা। চলুন বিকাশ মাই অফার এর সেরা কিছু অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

কার্ড টু বিকাশ ৫০টাকা ক্যাশব্যাক

কার্ড থেকে বিকাশে ৪৬০০টাকা এড মানি করলে পেয়ে যাবেন ৫০টাকা ক্যাশব্যাক বোনাস। ৫০টাকা ক্যাশব্যাক অফার চলবে সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত। অফারটি নিতে প্রদত্ত সময়ের মধ্যে ৪৬০০টাকা কার্ড টু বিকাশ এড মানি করতে হবে। বিকাশ অ্যাপের মাধ্যমে “মাই অফার” সেকশন থেকে “অফার নিন” অপশন বাছাই করে অফারটি নিতে পারবেন।

ব্যাংক টু বিকাশ ৪০টাকা ক্যাশব্যাক

ব্যাংক থেকে বিকাশে ৪৬০০টাকা ব্যাংক টু বিকাশ এর মাধ্যমে এড মানি করলে পেয়ে যাবেন ৪০টাকা ক্যাশব্যাক। ৪০টাকা ক্যাশব্যাক পেতে ব্যাংক টু বিকাশ ফিচার এর মাধ্যমে এড মানি করতে হবে। সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত ৪০টাকা ক্যাশব্যাক অফার চলবে। অফারটি বিকাশ অ্যাপে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করুন।

কার্ড টু বিকাশ ১০০টাকা ক্যাশব্যাক

ব্যাংক টু বিকাশ অফারের সাথে অনেকের জন্যই রয়েছে আরও কার্ড টু বিকাশ অফার। ১০০টাকা বা তার বেশি বিকাশ একাউন্টে কার্ড টু বিকাশ এর মাধ্যমে এড মানি করলে পেয়ে যাবেন ১০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অফারটি চলবে সেপ্টেম্বর ২৫, ২০২২ সম্পর্কে। অফারটি নিতে বিকাশ “মাই অ্যাপ” সেকশনে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করুন। মনে রাখবেন, সবার জন্য কিন্তু এই অফার প্রযোজ্য নয়!

বিকাশ মাই অফারে নতুন বোনাস সুবিধা নিন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

মোবাইল রিচার্জ ১০% ক্যাশব্যাক

বিকাশ অ্যাপের মাধ্যমে ১৫০টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১০% ক্যাশব্যাক। ১৫০টাকা মোবাইল রিচার্জে পাওয়া যাবে ১০% ক্যাশব্যাক অফার, যার মেয়াদ সেপ্টেম্বর ১৫, ২০২২ পর্যন্ত। অফারটি নিতে বিকাশ অ্যাপের “মাই অফার” মেন্যুতে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করুন।

👉 বিকাশ অটো রিচার্জ – মোবাইল ব্যালেন্স ফুরানোর চিন্তা আর নয়!

ক্যাশ ইন ৩০টাকা ক্যাশব্যাক

৪৬০০টাকা ক্যাশ ইন করলে পেয়ে যাবেন ৩০টাকা ক্যাশব্যাক। ৪৬০০টাকা ক্যাশ ইনে ৩০টাকা ক্যাশব্যাক বোনাস অফার চলবে সেপ্টেম্বর ৩০, ২০২২ পর্যন্ত। অফারটি নিতে এজেন্টের কাছ থেকে ৪৬০০টাকা ক্যাশ ইন করতে হবে।

👉 বিকাশ ব্যালেন্স খরচ করার যত উপায়

উল্লেখ্য যে উল্লেখিত অফার সকল গ্রাহকের জন্য প্রযোজ্য নাও হতে পারে। ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন ক্যাশ ইন করার পরের কর্মদিবসের মধ্যে।

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,434 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.