ভিভো ভি২৫ এলো বাংলাদেশে, সাথে ফ্ল্যাগশিপ সুবিধা ও ৫জি!

বাংলাদেশে মুক্তি পেলো ভিভো’র ভি২৫ সিরিজের নতুন দুইটি ফোন। ভিভো ভি২৫ ৫জি ও ভিভো ভি২৫ই নামের এই দুইটি ফোন ভারতে মুক্তি পেয়েছে বেশ কয়েকদিন আগে। চলুন ভিভো’র এই নতুন ফোন দুইটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ভিভো ভি২৫ ৫জি

ভিভো ভি২৫ ৫জি

ভিভো ভি২৫ ৫জি ফোনটিতে ৬.৪৪ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার রেজ্যুলেশন ১০৮০x২৪০৪ পিক্সেল। ফোনটিতে ৯০হার্জ রিফ্রেশ রেট রয়েছে। মিডিয়াটেক এর ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চলবে ফোনটি, যার কল্যাণে এই ফোনে ৫জি সুবিধা পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ দ্বারা চলবে ভিভো ভি২৫ ৫জি।

ভিভো ভি২৫ ৫জি ফোনটিতে ইন-বিল্ট র‍্যাম এর পাশাপাশি ভার্চুয়াল র‍্যাম ব্যবহারের সুযোগ রয়েছে ৮জিবি র‍্যাম পর্যন্ত। ভিভো ভি২৫ ৫জি ফোনটিতে ট্রিপল ব্যাক ক্যামেরা সেটাপ রয়েছে। ৬৪মেগাপিক্সেল মেইন সেন্সরের পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর ও ২মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে ফোনটিতে।

ফোনের ফ্রন্টে রয়েছে ৫০মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। ভিভো ভি২৫ ৫জি ফোনটিতে ভ্লগ মোড রয়েছে। ফোনের ব্যাটারি হিসেবে থাকছে ৪৫০০মিলিএম্প এর ব্যাটারি যা আবার ৪৪ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড।

ভিভো ভি২৫ ৫জি ফোনটির একটি মজার ফিচার হলো এটির কালার পরিবর্তন হয়। অর্থাৎ ফোনটির ব্যাক প্যানেল সূর্যের আলোর সংস্পর্শে আসলে এর কালার পরিবর্তন হয়। ভিভো ভি২৫ ৫জি এর ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ৪৭,৯৯৯টাকা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ভিভো ভি২৫ই

ভিভো ভি২৫ই

👉 ভিভো ফোনের দারুণ কিছু ফিচার জেনে নিন

ভিভো ভি২৫ ৫জি এর সাথে একই সাথে মুক্তি পেয়েছে ভিভো ভি২৫ই, যা একটি ৪জি কানেকটিভিটির ফোন। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ এর পাশাপাশি কালার পরিবর্তনকারী ব্যাক প্যানেল এই ফোনটিতেও রয়েছে।

ভিভো ভি২৫ই ফোনটিতেও ৬.৪৪ইঞ্চির ফুলএইচডি+ ৯০হার্জ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ১৩০০নিটস। আবার ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে ফোনটিতে। ফোনের ফ্রন্ট নচে স্থান পেয়েছে ৩২মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনের ব্যাকে রয়েছে ৬৪মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যাতে আবার অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন রয়েছে। এছাড়া ২মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো ও আরেকটি ২মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে ফোনটিতে।

ভিভো ভি২৫ই ফোনটি চলবে হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা, যা বেশ শক্তিশালী একটি প্রসেসর। ফোনের ব্যাক সম্পূর্ণ ফ্লুরাইট এজি গ্লাস দ্বারা আবৃত ও পাওয়া যাবে কয়েকটি কালারে। ইতিমধ্যে জেনেছেন সূর্যের আলো পড়লে এই ফোন দুইটির কালার পরিবর্তন হয়। 👉 ভিভো মোবাইলের দাম

১৮৩গ্রাম ওজনের ভিভো ভি২৫ই ফোনটিতে ৪৫০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে, যার সাথে পেয়ে যাবেন ৪৪ওয়াট ফাস্ট চার্জার। এছাড়া এই ফোনে ৪ডি গেম ভাইব্রেশন রয়েছে যা গেমিং এক্সপেরিয়েন্স উন্নত করবে।

ভিভো ভি২৫ই ফোনটি পাওয়া যাবে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। ভিভো ভি২৫ই ফোনটির দাম ৩৪,৯৯৯টাকা।

ভিভো ভি২৫ ৫জি ও ভিভো ভি২৫ই – ফোন দুইটি আপনার কাছে কেমন লেগেছে? আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,612 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.